বাংলা নিউজ > বায়োস্কোপ > South Korean Actor Dies: মাত্র ৩৭ বছরেই জীবন হার মানল ক্যানসারের কাছে, চলে গেলেন এই বিখ্যাত কে-ড্রামা অভিনেতা

South Korean Actor Dies: মাত্র ৩৭ বছরেই জীবন হার মানল ক্যানসারের কাছে, চলে গেলেন এই বিখ্যাত কে-ড্রামা অভিনেতা

৩৭ বছরেই চলে গেলেন এই দক্ষিণ কোরিয়ান অভিনেতা

South Korean Actor Dies: দক্ষিণ কোরিয়ান অভিনেতা চুং লিম মাত্র ৩৭ বছরে চলে গেলেন। তিনি দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন। অবশেষে সেই লড়াই থামল তাঁর।

জনপ্রিয় দক্ষিণ কোরিয়ান ছবি ‘অ্যাম সরি, আই লাভ ইউ’ ছবি খ্যাত অভিনেতার জীবনাবসান। মাত্র ৩৭ বছরেই জীবন প্রদীপ নিভল চুং লিমের। তিনি দীর্ঘদিন ধরেই ক্যানসারের সঙ্গে লড়াই চালাচ্ছিলেন। অবশেষে তাঁর সেই লড়াইকে হার মানাল কোলন ক্যানসারের মারণ থাবা।

প্রসঙ্গত ১৯৮৭ সালে জন্ম হয়েছিল চুং লিমের। তাঁর মৃত্যুর খবর বুধবার কোরিয়ান মিডিয়ার তরফে প্রকাশ্যে আনা হয়। মাত্র ৩৭ বছর বয়সেই প্রাণ হারান তিনি।

চুং লিমের বিষয়ে যে ২ বিষয় না জানলেই নয়।

২০০৪ থেকে ২০১১ সাল পর্যন্ত চুং লিম অভিনয় জগতের সঙ্গেই যুক্ত ছিলেন। তিনি এক দিকে যেমন অভিনয় করতেন, তেমন তিনি গানও গাইতেন। প্রকাশ করেছিলেন অ্যালবাম। এই দুটোকে ঘিরে তাঁর জীবন আবর্তিত হতো। তবে বিগত কয়েক বছর ধরে তিনি কিন্তু তিনি তাঁর পেশা বদলে ফেলেন। গ্ল্যামার ওয়ার্ল্ড, বিনোদন, অভিনয় সবটা ছেড়ে তিনি সেলস রিপ্রেজেন্টেটিভ হিসেবে যোগ দেন একটি মোটরসাইকেল কোম্পানিতে। এতদিন তিনি সেই পেশার সঙ্গেই যুক্ত ছিলেন।

কে ড্রামার হাত ধরেই ২০০৪ সালে অভিনয় জগতে পা রাখেন চুং লিম। তাঁর প্রথম ছবিটিই ছিল ‘অ্যাম সরি, আই লাভ ইউ’। সেই ছবিতে যদিও চুং লিমকে একটি অত্যন্ত ছোট্ট ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল। এরপর তিনি আরও বেশ কিছু ছবিতে কাজ করেছিলেন। এরপর ২০০৯ সালে তিনি গানের জগতে পা রাখেন। এবং মুক্তি পায় তাঁর প্রথম অ্যালবাম ‘স্টেপ’। তবে ২০১০ সালে তিনি অভিনয় জগৎকে বিদায় জানান এবং অন্য পেশাকে বেছে নেন।

হেরাল্ড পপের রিপোর্ট অনুযায়ী তিনি বিবাহিত ছিলেন। সম্ভবত ২০২১ সালের অগস্ট মাসে তিনি বিয়ে করেছিলেন। কোরিয়ান টাইম অনুযায়ী ২১ জুলাই সকাল ৯ টায় তাঁর শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

বায়োস্কোপ খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.