বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Nandini: ফুটপাতের ভাতের হোটেলের মালিক থেকে সেলিব্রিটি! সোদপুরে পুষ্প বৃষ্টিতে ভাসলেন 'ভাইরাল নন্দিনী দিদি'

Viral Nandini: ফুটপাতের ভাতের হোটেলের মালিক থেকে সেলিব্রিটি! সোদপুরে পুষ্প বৃষ্টিতে ভাসলেন 'ভাইরাল নন্দিনী দিদি'

ভাইরাল নন্দিনী

জনপ্রিয়তার দৌলতে সোদপুুরে আয়োজিত খাদ্যমেলার উদ্বোধনে ডাক পেলেন এই ‘ভাইরাল নন্দিনী দিদি’। পরনে নীল শিফন শাড়ি, আর সোনালি ব্রোকেট ব্লাউজ পরেই সেই অনুষ্ঠানে পৌঁছন তিনি। সেখানে পৌঁছতেই নন্দিনীকে পুষ্প বৃষ্টির মাধ্যমে অভ্যর্থনা জানায় সোদপুরবাসী।

পরিচয় ছিল কলকাতার অফিসপাড়া ডালহৌসির এক পাইস হোটেলের মালিক। নাম তাঁর নন্দিনী। ফুটপাতের সাধারণ সেই পাইস হোটেলের মালিক নন্দিনীই এখন সেলিব্রিটি। নেটপাড়া তাঁকে ‘ভাইরাল নন্দিনী দিদি’, কিংবা 'স্মার্ট দিদি নন্দিনী' নামেই চেনে। পুরো নাম নন্দিনী গঙ্গোপাধ্যায়। ইউটিউবার, ফুড ভ্লগারদের দৌলতে সাধারণ পাইস হোটেলের মালিক থেকে নন্দিনী হয়ে ওঠেন তারকা।

আর জনপ্রিয়তার দৌলতে সোদপুুরে আয়োজিত খাদ্যমেলার উদ্বোধনে ডাক পেলেন এই ‘ভাইরাল নন্দিনী দিদি’। পরনে নীল শিফন শাড়ি, আর সোনালি ব্রোকেট ব্লাউজ পরেই সেই অনুষ্ঠানে পৌঁছন তিনি। সেখানে পৌঁছতেই নন্দিনীকে পুষ্প বৃষ্টির মাধ্যমে অভ্যর্থনা জানায় সোদপুরবাসী। সেই মুহূর্তটিও উঠে এসেছে Trends in Bengal-এর ফেসবুক পেজে। ‘ভাইরাল নন্দিনী দিদি’র জনপ্রিয়তা এতটাই শিখর ছুঁয়েছে যে এদিন অনুষ্ঠানে উপস্থিত ছোট থেকে বড় অনেককেই নন্দিনী গঙ্গোপাধ্যায়কে সামনে পেয়ে সেলফি তুলতেও হাজির হয়ে যান।

এদিকে ডালহৌসির হোটেলের পাশাপাশি নন্দিনী তাঁর দোকান খুলেছেন নিউটাউন চত্বরেও। তাও আবার দু'দুটো। একটা আকাঙ্খা মোড়ে, আরেকটা DLF-এর সামনে। অফিস পাড়ায় এমনিতেই ওই দুটো এলাকায় রমরম করে ব্যবসা চলে। তার ওপর 'নন্দিনী ক্রেজ' তো রয়েইছে।

এদিকে আবার বর্তমানে হোটেলের ব্যবসার পাশাপাশি নন্দিনী নিজের ইউটিউব চ্যানেলও সামলাচ্ছেন। সামাজিক মাধ্যমে একাধিক ব্র্যান্ডের সঙ্গে কোলাবরেশনও রয়েছে এই 'স্মার্ট দিদির'। এখানেই শেষ নয় অভিনয়তেও হাতেখড়ি হয়েছে। সাবিত্রী চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করেছেন ‘তিন সত্যি’ নামে এক ছবিতে।

শুরুর দিকে অনেকেই নন্দিনীর সঙ্গে গায়িকা রাণু মণ্ডলের সঙ্গে তুলনা টেনেছিলেন। নিন্দুকেরা বলত, রাণুর মতোই একদিন হারিয়ে যাবে রাস্তার ধারে পাই হোটেল চালানো নন্দিনী। তবে এই ভাইরাল স্মার্ট দিদি বুঝিয়েছেন তিনি লম্বা রেসের ঘোড়া। এত সহজে হারিয়ে যেতে তিনি আসেননি। আর সাধারণ পাইস হোটেলের মালিক থেকে তাই আজ নন্দিনী দিদি হয়েছেন সেলিব্রিটি।

বায়োস্কোপ খবর

Latest News

পুলিশি হানায় উদ্ধার হল প্রচুর ATM কার্ড, পিছনে কারা? কী ছিল উদ্দেশ? তদন্তে পুলিশ Video: 'খুব গরম'!ভাষণের মাঝে মঞ্চে বোতল থেকে মাথায় জল ঢেলে নিলেন রাহুল জরায়ুতে অস্ত্রোপচারে পর হাঁটানোর চেষ্টা, যন্ত্রণায় কাতরাচ্ছেন রাখি, সামনে ভিডিয়ো প্রথম গানেই তুললেন ‘তুফান’! মিমিকে দেখে শাকিব গাইলেন ‘লাগে উরা ধুরা’ রোহিতরা জিতবে T20 WC 2024! মিলবে কি মর্গ্যানের ভবিষ্যদ্বাণী? কী বলছেন বিশেষজ্ঞরা ডেটিং অ্যাপ নিয়ে মানুষের মধ্যে তৈরি হয়েছে অনীহা, কিন্তু কেন নিষিদ্ধ জঙ্গিগোষ্ঠীর লিস্ট থেকে আফগান-শাসক তালিবানের নাম সরাচ্ছে রাশিয়া! তৃণমূলের জমানায় টেলিস্কোপ, মাইক্রোস্কোপ দিয়েও সুশাসন খুঁজে পাওয়া যায় না: মোদী একসঙ্গে দুই কৃষকের মৃত্যু বনগাঁয়, রেমালের জেরে বিদ্যুতের তারে মর্মান্তিক ঘটনা 'মদ খেয়ে সারারাত ধরে…'বাংলাদেশের এমপিকে খুন করে তার জামা পরেই বেরিয়েছিল কসাই

Latest IPL News

ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.