বাংলা নিউজ > বায়োস্কোপ > Prosenjit-Srabanti : শ্রাবন্তী তখন বুম্বাদার পিঠে চড়তেন, প্রসেনজিৎ বলেন, ‘তুই একদিন আমার নায়িকা হবি’

Prosenjit-Srabanti : শ্রাবন্তী তখন বুম্বাদার পিঠে চড়তেন, প্রসেনজিৎ বলেন, ‘তুই একদিন আমার নায়িকা হবি’

প্রসেনজিৎ-শ্রাবন্তী

একটা সময় তিনি বুম্বাদার পিঠে চড়ে ঘুরতেন, শ্রাবন্তী জানান, কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে কাজ করার সময় বুম্বাদা তাঁকে মজা করে বলেছেন, এখনও তোকে পিঠে নিয়ে ঘুরি? তিনি কিছুটা নার্ভাস ছিলেন, এতদিন পর বুম্বাদার সঙ্গে কাজ করতে গিয়ে, তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাঁকে আপন করে নিয়ে সেই অস্বস্তি তাঁর কেটে যায়।

সালটা ১৯৯৭, মুক্তি পেয়েছিল ‘মায়ার বাঁধন’ ছবিটি। আজকের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তখন অনেক ছোট। বয়স ছিল নয়। সেসময় টালিগঞ্জ ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের ভূমিকায় অভিনয় করার জন্য ডাক পড়েছিল তাঁর। অভিনেত্রী শ্রাবন্তীর কেরিয়ারে সেটাই ছিল প্রথম ছবি। তারপর দিন গড়িয়েছে, ছোট্ট শ্রাবন্তী হয়ে উঠেছেন টলিউডের জনপ্রিয় নায়িকা।

২০০৯-এর পর এক্কেবারে ২০২৩। সম্প্রতি, কৌশিক গঙ্গোপাধ্যায়ের 'কাবেরী অন্তর্ধান' ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এখানে প্রসেনজিতের পর্দার মেয়ে বদলে গিয়ে হয়েছেন নায়িকা। সম্প্রতি তাঁর এই যাত্রা নিয়ে এক টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে মুখ খুলেছেন শ্রাবন্তী। তাঁর কথায়, বুম্বাদার সঙ্গে তাঁর সম্পর্ক সবসময়ই ভালো, মায়ার বাঁধন ছবিটির পর বহুবার বিভিন্ন অনুষ্ঠানে বুম্বাদার সঙ্গে তাঁর দেখা হয়েছে, কথা হয়েছে কিন্তু বিভিন্ন কারণে একসঙ্গে কাজ করে ওঠা হয়নি। তবে শ্রাবন্তীর কথায়, তাঁর বরাবরই ‘এভারগ্রিন বুম্বাদা’র সঙ্গে কাজ করার ইচ্ছা ছিল। আর কাবেরী অন্তর্ধানের গল্পটা অন্যরকম ছিল। তবে এই ছবিত কাজ করার সময়ও বুম্বাদা নাকি তাঁকে সেই মায়ার বাঁধনের সময়কার মতোই ট্রিট করেছেন। একটা সময় তিনি বুম্বাদার পিঠে চড়ে ঘুরতেন, শ্রাবন্তী জানান, কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে কাজ করার সময় বুম্বাদা তাঁকে মজা করে বলেছেন, এখনও তোকে পিঠে নিয়ে ঘুরি? শ্রাবন্তীর কথায়, তিনি কিছুটা নার্ভাস ছিলেন, এতদিন পর বুম্বাদার সঙ্গে কাজ করতে গিয়ে, তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাঁকে আপন করে নিয়ে সেই অস্বস্তি তাঁর কেটে যায়।

<p>প্রসেনজিৎ-শ্রাবন্তী</p>

প্রসেনজিৎ-শ্রাবন্তী

সম্প্রতি প্রসেনজিৎ-শ্রাবন্তীর সঙ্গে 'মায়ার বাঁধন' ও 'কাবেরী অন্তর্ধান'-এর দুটি ছবি পাশাপাশি একটি মিম সোশ্যালে ঘুরে বেড়াচ্ছে, সে প্রসঙ্গ উঠলে শ্রাবন্তী বলেন, এধরনের মিম আসলে তাঁর বেশ ভালোই লাগে। শ্রাবন্তী জানান, সেসময়ই বুম্বাদা তাঁকে বলেছিলেন 'তুই একদিন আমার নায়িকা হবি।' আর আগের সেই ভবিষ্যৎবাণীই এখন মিলে গিয়েছে। অভিনেত্রী জানান, ছোটবেলায় তাঁর হেয়ার স্টাইল দেখে বুম্বাদা তাঁকে ‘লেডি ডায়না’ বলে ডাকতেন।

প্রসঙ্গত, মায়ার বাঁধন ছবিতে সোহম চক্রবর্তীও ছিলেন, তিনি তখন মাস্টার বিট্টু নামে পরিচিত। সোহম হয়েছিলেন শ্রাবন্তীর দাদা। আর পরবর্তী সময়ে সোহমেরও নায়িকা হয়েছেন শ্রাবন্তী। অভিনেত্রী জানান, প্রসেনজিৎ এটা নিয়েও সেসময় বলেছিলেন, বড় হয়ে তিনি আর সোহম হয়ত নায়ক-নায়িকা হয়ে কাজ করবেন।

বায়োস্কোপ খবর

Latest News

করোনা ভ্যাকসিনই কি হার্ট অ্যাটাক বাড়িয়ে দিয়েছে? এবার স্পষ্ট করলেন দেবী শেট্টি আবিরের মেয়ের ন্যানির মেয়ে সারেগামাপাতে! আর্থিক সাহায্যের আশ্বাস দিলেন ইমন আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল শঙ্কর মহাদেবনের গলায় নজরুল গীতি! প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল ভিডিয়ো ‘‌মমতা বন্দ্যোপাধ‌্যায়ের বিরুদ্ধে কোনও জোরদার মুখ নেই’‌, সমালোচনা করল আরএসএস ৬ মাসে ১৫ কেজি ওজন কমিয়েছেন মোনা সিং, চাইলে এইভাবে আপনিও পারবেন ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? সৎ মায়ের সঙ্গে সইতে হত বাবার অত্যাচারও, ঘর থেকে উদ্ধার হল ১৩ বছরের কিশোরের দেহ এবারের টি২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়া ছাড়া আর কোন দলকে অলআউট করেছে আফগানরা? আন্তর্জাতিক ক্রিকেটে ১৭ বছর পূরণ করলেন রোহিত শর্মা, একঝলকে তাঁর পরিসংখ্যান...

T20 WC 2024

আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক T20-তে শতরান, অর্ধশতরানের চেয়ে গুরুত্বপূর্ণ… নিজের উইকেট ছোড়ার অজুহাত রোহিতের? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.