বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কে কী বলল তাতে...' আইটেম গার্ল হিসেবে ধরা দিতেই বডি শেমিংয়ের শিকার, জবাবে ট্রোলারদের 'অশিক্ষিত' বললেন শ্রীলেখা!

'কে কী বলল তাতে...' আইটেম গার্ল হিসেবে ধরা দিতেই বডি শেমিংয়ের শিকার, জবাবে ট্রোলারদের 'অশিক্ষিত' বললেন শ্রীলেখা!

ট্রোলারদের 'অশিক্ষিত' বললেন শ্রীলেখা!

Sreelekha Mitra: এই প্রথমবার শ্রীলেখা মিত্র কোনও আইটেম সংয়ে পারফর্ম করলেন। আর তারপরই তাঁকে বিস্তর কটাক্ষের শিকার হতে হয়েছে। এবার সেই বিষয়ে কী বললেন অভিনেত্রী?

শ্রীলেখা মিত্র এবার একদম নতুন রূপে ধরা দিতে চলেছেন। হ্যাঁ, একটি আইটেম সংয়ে পারফর্ম করবেন তিনি। নেগেটিভ নামক একটি নতুন বাংলা ছবিতে তিনি আইটেম গার্ল হিসেবে ধরা দেবেন। আর সেই গানের শ্যুটিংয়ের একধিক ছবি এবং ভিডিয়ো তিনি নিজেই প্রকাশ্যে নিয়ে এসেছেন। আর তারপরই তাঁকে পড়তে হয়েছে চরম কটাক্ষের মুখে। অনেকেই তাঁর বডি শেমিং করেছেন। এরপর কটাক্ষের জবাব দিয়েছেন শ্রীলেখা।

কটাক্ষের শিকার হতেই জবাবে কী বললেন আইটেম গার্ল শ্রীলেখা?

মাথায় সোনালি ব্যান্ড। পরনে খোলামেলা পোশাক। এই বেশেই বেশ কয়েকটি ছবি কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শ্রীলেখা। বাপ্পা পরিচালিত আগামী ছবি নেগেটিভ-এ তিনি আইটেম গার্ল হিসেবে ধরা দেবেন। পারফর্ম করবেন একটি আইটেম সংয়ে। অনেকেই হয়তো জানেন না শ্রীলেখা মিত্র কিন্তু নাচে দারুণ পটিয়সী। তিনি কথক, ভরতনাট্যম, ইত্যাদির মতো ক্লাসিক্যাল ড্যান্স শিখেছেন। এইবার তাঁর সেই অজানা দিক উঠে আসবে পর্দায়।

আরও পড়ুন: 'আঁচলেই কিনা সব সম্মান...' আধুনিক মহিলাদের যৌনকর্মীদের সঙ্গে তুলনা! মমতা শঙ্করকে একহাত নিলেন স্বস্তিকা

আরও পড়ুন: 'সমাজ পুরোপুরি দায়ী', রবিনসন স্ট্রিটের কঙ্কালকাণ্ড নিয়ে কী জানালেন কমলেশ্বর মুখোপাধ্যায়?

ছবি পোস্ট করার পর কটাক্ষের মুখে পড়তে শ্রীলেখা মিত্র সংবাদ প্রতিদিনকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানান, 'আমি এই বয়সে এসে চ্যালেঞ্জটা নিয়েছি। আমি নাচটা ঠিক করে করতে পারব কিনা সেটাই আমার কাছে জরুরি ভাবনার বিষয় ছিল। আমায় কিরকম দেখতে লাগছে সেটা নয়। আর আমি যে চ্যালেঞ্জ নিয়েছি, সেটা আমি পূরণ করতে পেরেছি। এরপর কে কী বলল তাতে আমার কিছু যায় আসে না। আমাকে ট্রোল করার জন্য গুণগত শিক্ষার প্রয়োজন আছে।'

শ্রীলেখা মিত্র সবসময়ই স্পষ্ট ভাবেই তাঁর কী মত কোন বিষয়ে সেটা জানিয়ে দেন। কোনও কিছু নিয়েই তিনি লুকোছাপা করেন না। বরং প্রতিবাদে তাঁকে নানা সময় সরব হতে দেখা গিয়েছে। নিন্দুকদের সাফ সাফ ভাবে উত্তর দিয়ে দেন। এবারও তাই করলেন। তিনি তাঁর নিজের শর্তে নিজের জীবন বাঁচেন। কোনও ট্রোলকে তিনি পাত্তা দেন না।

আরও পড়ুন: 'বিজেপিকে হারাতে না পারলে...' 'মোদী হটাও' কনভেনশনে মমতাকে সমর্থন নচিকেতা-গর্গদের, তৃণমূলের সমর্থনে কী বললেন কবীর সুমন?

নেগেটিভ ছবির প্রসঙ্গে

বাপ্পা পরিচালিত এই ছবিটিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে দেবলীনা দত্ত এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে ছবির লুক। এখানে এক ফটোগ্রাফারের কথা উঠে আসবে।

বায়োস্কোপ খবর

Latest News

T20 এবং ODI World Cup মিলিয়ে ৩ হাজার রানের মাইলস্টোন ছুঁলেন কোহলি, লিখলেন ইতিহাস ভিনধর্মে বিয়ে, তবু মেয়ের বিয়ের আগে শত্রুঘ্ন সিনহার 'রামায়ণ'-এ হল বিশেষ পুজো ‘এটা খুব মিষ্টি…’ এপি ধিলোনের সঙ্গে প্রেম করার প্রসঙ্গে মুখ খুললেন বনিতা NEET-PG পিছিয়ে গেল! রবিতে পরীক্ষা ছিল, শনিতে রাত ১০ টায় হল ঘোষণা, কবে হবে ফের? ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের জিও কিংবা এয়ারটেল, প্রয়োজনে নিয়ন্ত্রণ করতে পারবে সরকার, আসছে নয়া আইন বাড়ির গাছ ভরেছে লাল জামরুলে, তবে সেই ফল একাকে খাওয়ালেন জয়া আহসান! NEET ও NET-র শাস্তি? NTA-র ডিজিকে সরাল কেন্দ্র! পাঠানো হল কম্পালসরি ওয়েটিংয়ে প্রেমের টানে! কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা,টিনের বাড়িতে বাঁধলেন ঘর কুমোরপাড়ার প্রতিমা পিছুও তোলা তোলে তৃণমূল! মানিকতলায় ‘সোজা কথা’ বললেন কুণাল

T20 WC 2024

ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.