বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বিজেপিকে হারাতে না পারলে...' 'মোদী হটাও' কনভেনশনে মমতাকে সমর্থন নচিকেতা-গর্গদের, তৃণমূলের সমর্থনে কী বললেন কবীর সুমন?

'বিজেপিকে হারাতে না পারলে...' 'মোদী হটাও' কনভেনশনে মমতাকে সমর্থন নচিকেতা-গর্গদের, তৃণমূলের সমর্থনে কী বললেন কবীর সুমন?

'মোদী হটাও' কনভেনশনে মমতাকে সমর্থন নচিকেতা-গর্গদের, তৃণমূলের সমর্থনে কী বললেন কবীর সুমন?

Loksabha Election: লোকসভা নির্বাচনের বাদ্যি বেজে উঠেছে। সামনের মাসে এই সময় বাংলায় এক দফার ভোট হয়েও যাবে। এমন সময় দাঁড়িয়ে মোদী হটাও কনভেনশনে কী বললেন বাংলার বিশিষ্টজনেরা?

লোকসভা নির্বাচনের বাদ্যি বেজে উঠেছে। প্রার্থী ঘোষণার পরই জোর কদমে চলছে প্রচার। কেউ কাউকে সূচাগ্র মেদিনী ছাড়তে নারাজ। এমন অবস্থায় বাংলার বিশিষ্টজনেরা একটি বিশেষ সভার আয়োজন করলেন। সেখানে তাঁদের বক্তব্য এবং উদ্দেশ্য একটাই ছিল, বাংলায় বিজেপিকে যেন কোনও আসনে জিততে দেওয়া যাবে না। এই সভার নাম দেওয়া হয়েছিল মোদী হটাও কনভেনশন।

আরও পড়ুন: সুরা খানকে ভাই বিয়ে করুক চাননি অর্পিতা - আলভিরা? গুঞ্জন উড়িয়ে আরবাজ বললেন, 'যিনি এটা বলেছেন তিনি...'

মোদী হটাও কনভেনশনে বাংলার বিশিষ্টজনরা

দেশ বাঁচাও গণমঞ্চ মোদী হটাও কনভেনশনের আয়োজন করেছিলেন। এদিনের অনুষ্ঠানের ট্যাগলাইন ছিল 'একুশে বাংলা জিতেছে, চব্বিশে বাংলা জিতবে। দেশও জিতবে।' আর এই অনুষ্ঠানেই এদিন অংশ নিয়েছিলেন বাংলার একাধিক বিশিষ্টজনেরা। ছিলেন গায়ক নচিকেতা চক্রবর্তী, বাংলা পক্ষের গর্গ চট্টোপাধ্যায়, কবি প্রতুল মুখোপাধ্যায়, সহ মনোজ মিত্র, পূর্ণেন্দু বসু, সমীর পুততুণ্ড, অনন্যা চক্রবর্তী, বিশ্বনাথ চক্রবর্তী, দোলা সেন, সুদেষ্ণা রায়, হরনাথ চক্রবর্তী, প্রমুখ। এদিন বিকেল সাড়ে চারটে নাগাদ ইউনিভার্সিটি হলে কনভেনশন শুরু হয়।

আরও পড়ুন: 'আমার মতো বেহেড মাতালকে ও...' মদের নেশার জন্য ভেঙেছে প্রথম বিয়ে, জাভেদকে কী করে সামলেছিলেন শাবানা?

আরও পড়ুন: দাদাগিরির মুকুটে নতুন পালক! সৌরভের শো - কে বিশেষ সম্মান ডাকবিভাগের, কী বলুন তো?

এই কনেভেনশনের মূল উদ্দেশ্য ছিল বিজেপি এবং আরএসএসের বিরোধিতা করা। সেখানে অধিকাংশ অতিথিরাই মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন করেছেন এবং বিজেপিকে হারাতে তৃণমূলকে ভোট দেওয়ার আবেদন করেছেন।

বিশিষ্টজনদের দাবি কেন্দ্রীয় সরকার মানুষের সংয়ে প্রতারণা করে এসেছে এতদিন, ভারতের যে মূল ভাবধারা আছে সেটাকে নষ্ট করতে চেয়েছে, বিরোধীদের বিপক্ষে সিবিআই, ইডিকে ব্যবহার করেছে। এছাড়া NRC বা CAA তো ছিলই।

আরও পড়ুন: বন্ধুদের থেকে টাকা ধার করে বাসন্তী চট্টোপাধ্যায়ের চিকিৎসা করাচ্ছেন গাড়ির চালক! বিপদে বেপাত্তা ২ সন্তান

আরও পড়ুন: মুক্তির আগেই দেদার 'ক্রু'তে কাঁচি সেন্সর বোর্ডের, ছাড়পত্র পেতে করিনা - কৃতির ছবির সংলাপে 'চু*য়া' বদলে গেল 'ভূতিয়া'য়

এদিনের সভায় উপস্থিত থাকতে পারেননি কবীর সুমন। তবে তিনি এই বার্তা পাঠিয়ে বিষয়ে জানিয়েছেন 'বাংলাকে হারিয়ে ফেলব আমরা যদি বিজেপিকে না হারাতে পারি।' তিনি এদিন সোজাসুজি মমতা বন্দ্যোপাধ্যায়ের দলকে জেতানোর অনুরোধ করেন।

বায়োস্কোপ খবর

Latest News

প্রো-টেম স্পিকার নিয়োগ করলেন রাষ্ট্রপতি, তাঁকে সহযোগিতা করবেন তৃণমূলের এক এমপি India in FIFA Rankings: গত ৭ বছরের মধ্যে সবচেয়ে খারাপ র‍্যাঙ্কিং ভারতের কলিন ভাইয়া-গুড্ডু পণ্ডিতের রক্তক্ত লড়াইয়ে জমজমাট,তবু নেটপাড়া খুঁজছে 'মুন্না'কে অবসাদে ভুগছেন? এই যোগাসনগুলি করুন, ফল পাবেন ম্যাজিকের মতো আর জেলে রাখা গেল না কেজরিকে, আবগারি মামলায় জামিন পেতেই আপ বলল ‘নায়ক ইজ ব্যাক’ আপনি নাকি ইউক্রেনের যুদ্ধ থামিয়ে দেন আর নিটের বেলায়…মোদীকে তীব্র খোঁচা রাহুলের ডার্কনেটে ছড়িয়ে পড়েছিল UGC-NET পরীক্ষার প্রশ্নপত্র, দাবি শিক্ষামন্ত্রীর আগামিকাল কেমন কাটবে? শুক্রবারে ভাগ্যের সাহায্য পাবেন? জানুন ২১ জুনের রাশিফল ‘নৈতিক দায়’ স্বীকার করেও NEET বিতর্কে NTA-র ঘাড়ে বন্দুক রাখল সরকার, বাতিল হবে? ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার

T20 WC 2024

'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.