বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreemoyee-Kanchan:'ওই তো হাতে ধরে...' করেছেন ৩টে বিয়ে, বয়স ৫৩, তাও এই কাজ পারেন না কাঞ্চন! বরকে কী শেখাচ্ছেন শ্রীময়ী?

Sreemoyee-Kanchan:'ওই তো হাতে ধরে...' করেছেন ৩টে বিয়ে, বয়স ৫৩, তাও এই কাজ পারেন না কাঞ্চন! বরকে কী শেখাচ্ছেন শ্রীময়ী?

বরকে কী শেখাচ্ছেন শ্রীময়ী?

Sreemoyee-Kanchan: কাঞ্চনের সঙ্গে এদিন একটি মজার ভিডিয়ো পোস্ট করলেন শ্রীময়ী চট্টরাজ। সঙ্গে ছিলেন কাঞ্চন মল্লিকও। এবার কী জানালেন তিনি?

সদ্যই সাত পাকে বাঁধা পড়েছেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। বিয়ের কদিন যেতে না যেতেই অভিনেতা জানালেন তিনি একটি বিশেষ কাজ একেবারেই পারেন না। তাঁর তৃতীয় বিয়ের পর এখন ৫৩ বছর বয়সে এসে তিনি শ্রীময়ীর থেকে শিখছেন সেটা। কিন্তু কী শিখছেন? ইনস্টাগ্রাম এবং ফেসবুকের ব্যবহার, লাইভে এসে কথা বলা।

কাঞ্চন-শ্রীময়ীর নতুন ভিডিয়ো

বিয়ের পর থেকে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় লাইভে আসছেন শ্রীময়ী চট্টরাজ। সঙ্গে থাকছেন কাঞ্চন মল্লিকও। তাঁদের অষ্টমঙ্গলা থেকে শুরু শিবরাত্রি সহ নানা সময় পরিবারের সঙ্গে কীভাবে কাটাচ্ছেন বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন শ্রীময়ী চট্টরাজ। এদিনও তিনি কাঞ্চন মল্লিকের সঙ্গে লাইভে আসেন। এসেই তিনি সকলকে ধন্যবাদ তাঁদের বিয়েতে শুভেচ্ছা জানানোর জন্য। একই কথা শোনা যায় কাঞ্চনের মুখেও। তারপর তাঁরা যৌথ ভাবে তাঁদের অনুরাগীদের দোলের আগাম শুভেচ্ছা জানান।

আরও পড়ুন: 'তানহাজি'-'দৃশ্যম ২'-এর ধারা মেনেই এগোচ্ছে শয়তান! পাঁচদিনে বক্স অফিসে কত কোটি আয় করল অজয়ের ছবি?

আরও পড়ুন: ভাইজান ভক্তদের জন্য দুঃসংবাদ! 'পাঠান ২'-'ওয়ার ২'-তে থাকবে না 'টাইগার' সলমনের ক্যামিও?

এরপরই কাঞ্চন বলেন, 'আমি এমনই ক্যামেরার সামনে সাবলীল হলেও, এই ক্যামেরার (লাইভ) সামনে সাবলীল নই। আমি এসব ইনস্টাগ্রাম ব্যবহার করতে জানি না। ফেসবুক ইনস্টাগ্রামে আমি ছবি বেছে দিই কী পোস্ট হবে, সেগুলো আমার পিআর টিম পোস্ট করে। এখন ও (শ্রীময়ী চট্টরাজ) আমায় হাতে ধরে এসব শেখাচ্ছে। যেদিন শিখে যাব দেখবেন আমি একাই কথা বলে যাব।'

কাঞ্চন এবং শ্রীময়ীর বিয়ের প্রসঙ্গে

গত ১০ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের থেকে ডিভোর্স পান কাঞ্চন। তারপর আর দেরি করেননি। বরং ভালোবাসার দিনে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি আইনি বিয়ে সেরে নেন শ্রীময়ীর সঙ্গে। ২ মার্চ করেন সোশ্যাল ম্যারেজ। বিয়ের রাতে তাঁকে লাল বেনারসির সঙ্গে গা ভর্তি সোনার গয়না, শোলার মুকুট, আকন্দ ফুলের মালায় দেখা যায়। অন্যদিকে কাঞ্চন পরেছিলেন সাদা পঞ্জাবি এবং ধুতি, তাতে ছিল লাল পাড়ের কাজ। কেবল নিয়ম আচার বা পোশাকে নয়। তাঁদের বিয়ের মেনুতেও এদিন ছিল ভরপুর বাঙালিয়ানার ছোঁয়া। ছিল পোলাও, মাটন, ইত্যাদি।

আরও পড়ুন: 'ক্ষতিগ্রস্ত হবে...' লোকসভার টিকিট পেতেই দিদি নম্বর ওয়ানকে বিদায়? রচনার জায়গায় দেখা যাবে নতুন মুখ?

গত ৬ মার্চ দক্ষিণ কলকাতার একটি অভিজাত ক্লাবে অনুষ্ঠিত হয় তাঁদের রিসেপশন। আর সেই অনুষ্ঠান থেকে শুরু হয় একটি বিতর্কের। এদিন রিসেপশন পার্টির একাধিক জায়গায় বড় বড় বোর্ড টাঙিয়ে ঘোষণা করে দেওয়া হয় সংবাদমাধ্যম, গাড়ির চালক এবং নিরাপত্তা রক্ষীদের প্রবেশ নিষেধ। এই নিষেধাজ্ঞা জারি করার পর অনেকেই বেজায় চটেছেন। একাধিক সাংবাদিক প্রতিবাদে মুখর হয়েছেন। বাদ যাননি শ্রীলেখা মিত্র, জিতু কমলদের মতো অভিনেতারা। সেই বিতর্কের সাফাইও দিয়েছেন কাঞ্চন শ্রীময়ী।

বায়োস্কোপ খবর

Latest News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! এগুলি খেলে সুস্থ থাকবে আপনার ‘দ্বিতীয় মস্তিষ্ক’, দেখুন সেই খাবারের তালিকা কোল্ড ড্রিঙ্ক নয়, গরমে নিজেকে ঠান্ডা রাখতে খান কুল ড্রিঙ্ক বিনামূল্যে পরিষেবা প্রদান করেও কীভাবে Google বিলিয়নে আয় করে? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল Lok Sabha LIVE: ‘রাহুল আমায় বলেন…’,ভোটের সকালে বড় দাবি আমেঠির কংগ্রেস প্রার্থীর বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল

Latest IPL News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.