বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurager Chhowa: ‘গঙ্গারাম’-এর জায়গা নিল ‘অনুরাগের ছোঁয়া’, ফের রদবদল স্টার জলসার সম্প্রচারের সময়ে
প্রকাশ্যে ‘অনুরাগের ছোঁয়া’র টাইম স্লট

Anurager Chhowa: ‘গঙ্গারাম’-এর জায়গা নিল ‘অনুরাগের ছোঁয়া’, ফের রদবদল স্টার জলসার সম্প্রচারের সময়ে

  • শেষ হতে পারে ‘মহাপীঠ তারাপীঠ’? কি ইঙ্গিত মিলছে। 

ফের একবার বিরাট বদল আসছে স্টার জলসার টাইম স্লটে। গত কয়েক সপ্তাহ ধরেই টিআরপি তালিকায় ভালো ফল করছে চ্যানেল। সৌজন্যে নতুন শুরু হওয়া সিরিয়ালগুলি। ‘খুকুমণি হোম ডেলিভারি’, ‘গাঁটছড়া’ টিআরপি-র দৌড়ে বেশ খানিকটা এগিয়ে দিয়েছে চ্যানেলকে। দিন কয়েক আগে থেকেই স্টার জলসায় আরও দুই নতুন সিরিয়াল আসবার ঘোষণা হয়েছে। ‘অনুরাগের ছোঁয়া’ এবং ‘গুড্ডি’ এই দুই সিরিয়ালের প্রোমোও সামনে এসেছিল। কিন্তু কোন টাইম স্লটে সেগুলি আনা হবে সেই নিয়ে বিস্তর জল্পনা চলছিল। অবশেষে কিছুটা হলেও সাসপেন্সের পর্দা সরল। 

আগামী ৭ই ফেব্রুয়ারি থেকে রাত ৯.৩০টায় সম্প্রচারিত হবে দিব্যজ্যোতি দত্তের কামব্যাক শো ‘অনুরাগের ছোঁয়া’। সুতরাং ‘গঙ্গারাম’-এর জায়গা দখল করল এই ধারাবাহিক। তবে কি শেষ হচ্ছে টায়রা ম্যাডাম আর গঙ্গারামের প্রেমের গল্প? না, চিন্তার কোনও কারণ নেই। ৩০ মিনিট পিছিয়ে গিয়েছে এই সিরিয়ালের সময়। ৭ই ফেব্রুয়ারি থেকে রাত ১০টায় দেখা যাবে এই শো। সুতরাং ‘মহাপীঠ তারাপীঠ’-এর জায়গা নিল এই সিরিয়াল। জি বাংলার ‘কড়ি খেলা’র সঙ্গে টক্কর দিব্যজ্যোতি-স্বস্তিকার ‘অনুরাগের ছোঁয়া’র। শুরু থেকে খানিকটা এগিয়েই শুরু করবে তাঁরা। 

গত কয়েক মাসে টিআরপি তালিকায় হুড়মুড়িয়ে কমেছে মহাপীঠ তারাপীঠের রেটিং, তাই কি শেষ হচ্ছে চ্যানেলের একমাত্র ভক্তিমূলক অরিজিন্যাল শো? তা এখনও স্পষ্ট নয়। তবে দুপুরের টাইম স্লটে কিংবা গভীর রাতেও সম্প্রচারিত হতে পারে এই শো।

অন্যদিকে কোন স্লটে আসবে রণজয় বিষ্ণু, শ্যামৌপ্তি এবং মধুরিমা বসাক অভিনীত ‘গুড্ডি’ কোন সময় আসবে সেই নিয়ে রহস্য বজায় থাকল। তবে ফেব্রুয়ারি মাসেই সম্প্রচার শুরু এই সিরিয়ালেরও। টেলিপাড়ায় ফিসফিসানি রাত আটটার স্লটে আসতে পারে ‘গুড্ডি’। কারণ ‘মিঠাই’-এর সঙ্গে সেভাবে লড়াইতে এঁটে উঠতে পারছে না ‘ধুলোকণা’। তাই আগামিতে বড়সড় পরিবর্তন অপেক্ষা করছে স্টার জলসার স্লটে। 

বন্ধ করুন