বাংলা নিউজ > বায়োস্কোপ > পরিবার, পোষ্যদের নিয়ে মুম্বইয়ে চোখ ধাঁধানো ফ্ল্যাটে থাকেন আর মাধবন, ঘুরে দেখুন
পরিবারের সঙ্গে আর মাধবন
পরিবারের সঙ্গে আর মাধবন

পরিবার, পোষ্যদের নিয়ে মুম্বইয়ে চোখ ধাঁধানো ফ্ল্যাটে থাকেন আর মাধবন, ঘুরে দেখুন

  • অভিনেতার ৫১তম জন্মদিনে ভার্চুয়াল ট্য়ুর করা যাক তাঁর অন্দরমহলে।

দুই ইন্ডাস্ট্রিতে সমান ভাবে দাপিয়ে কাজ করেছেন। সফলতাও সামন ভাবেই তাঁর কাছে এসেছে। তিনি আর কেউ নন অভিনেতা আর মাধবন। বলিউড এবং তামিল দুই ইন্ডাস্ট্রিতে সামনভাবে দাপিয়ে কাজ করেছেন তিনি। ২০০০ সালে ‘আলায়পায়েত্তে’ ছবির মাধ্যমে তামিল ইন্ডাস্ট্রিতে পথ চলা শুরু। ২০০১ সালে 'রেহেনা হ্যায় তেরে দিল মে' ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন তিনি। এরপর তানু ওয়েড মান্নু সিক্যুয়েল, থ্রি ইডিয়টস, সম্প্রতি মুক্তিপ্রাপ্ত মারা-র মতো ছবিতে কাজ করেছেন তিনি।

অভিনেতা ৫১-তম জন্মদিনে তাঁর মুম্বইয়ের বাড়ির অন্দরমহলে উঁকি দিয়ে দেখা যাক। মুম্বইয়ের বাড়িতে বেশিরভাগ সময় কাটান মাধবন। স্ত্রী সারিতা বিরজে এবং ছেলে বেদান্ত, অভিনেতার বাবা-মা রঙ্গনাথন এবং সরোজা, তাঁদের পোষ্য সারমেয়, পোষ্য পাখি অ্য়াশলেকে নিয়ে এই বাড়িতে থাকেন।

কেমন দেখতে অভিনেতার মুম্বইয়ের বাড়ির অন্দরমহল? অভিনেতার বৈঠকখানায় রয়েছে ঐতিহ্যের ছোঁয়া। ঐতিহ্যবাহী ডিজাইনার আসবাপত্র দিয়ে সাজানো।

অন্দরমহলে রয়েছে কাঠের কাজ করা। রয়েছে ডিজাইনার সোফা সেট। বড় ডাইনিং টেবিল, ছাদের ব্যালকনি।

অভিনতের বেডরুমের সঙ্গে অ্যাটাচ ছোট্ট ছাদ বাগান রয়েছে। সেখানে সজ্বির গাছ ফলিয়েছেন তিনি। বাড়িতেই একাধিক রকমের সজ্বির গাছ ফলন করেছেন তিনি।

ব্যালকনিকে থেকে মুম্বইয়ের এক অসাধারণ ভিউ নজরে আসে।

দেখুন অভিনেতার মুম্বইয়ের বাড়ির অন্যান্য স্থানের ছবি-

শীঘ্রই অভিনেতাকে Rocketry: The Nambi Effect ছবিতে অভিনয় করতে দেখা যাবে। ছবিতে শুধু মুখ্য চরিত্রেই নয় পরিচালক হিসেবেও ডেবিউ করছেন তিনি।

 

বন্ধ করুন