বাংলা নিউজ > বায়োস্কোপ > Satyajit Roy Grandson Wedding: চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি

Satyajit Roy Grandson Wedding: চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি

সৌরদীপ-সৃজাতার রিসেপশন 

Satyajit Roy Grandson Wedding: আইনি বিয়ের পর সত্যজিতের নাতির রিসেপশন। টলি-ক্লাবে ঝলমলে আয়োজন। নবদম্পতির প্রথম ঝলক দেখুন হিন্দুস্তান টাইমস বাংলায়। 

চুপিসাড়ে বিয়ে সেরেছেন দিন দশেক আগেই। ১লা মার্চ অনুষ্ঠিত হল বিশ্ববরেণ্য় পরিচালক সত্যজিৎ রায়ের নাতি সৌরদীপ রায়ের বিয়ের রিসেপশন। রায় পরিবার এদিন স্বাগত জানালো তাঁদের পুত্রবধূ সৃজাতাকে। সত্যজিৎ রায়ের নাতবউয়ের সঙ্গে আলাপ জমাতে এদিন টলি ক্লাবে পৌঁছেছিল রায় পরিবারের ঘনিষ্ঠরা।

১২ বছরের বান্ধবী সৃজাতার সঙ্গে নিজের বাড়িতেই আইনি বিয়ে সেরে সারেন সন্দীপ ও ললিতা রায়ের একমাত্র ছেলে সৌরদীপ। বেহালার মেয়ে সৃজাতা। এক রেডিও চ্যানেলে একসঙ্গে ইনটার্নশিপ করতে গিয়েই আলাপ তাঁদের। সেখান থেকেই বন্ধুত্ব, পরে তাতেই প্রেমের রং লাগে। দীর্ঘদিনের সম্পর্ককে আগেই আইনি নাম দিয়েছেন,আর নতুন জীবনের উদযাপনটা প্রিয়জনদের সঙ্গে ভাগ করে নিলেন দুজনে।

<p>রায় পরিবারের পুত্রবধূর সঙ্গে আলাপ করুন</p>

রায় পরিবারের পুত্রবধূর সঙ্গে আলাপ করুন

রিসেপশনের আসরে একদম সাদামাটা বাঙালি সাজে দেখা মিলল বর-কনের। সন্দীপ রায় পুত্রের পরনে লাল রঙা পাঞ্জাবি আর সাদা ধুতি। কাঁধে ঝুলছে নকশাকাটা শাল। খাঁটি বাঙালি লুকে সৌরদীপ। বেগুনি-ঘন সবুজ রঙের সিল্কের শাড়ি এই দিনের জন্য বেছেছেন সৃজাতা। হালকা সাজেই দেখা মিলল তাঁর। গলা ভর্তি সোনার হার, হাতে সোনার চুর। স্নিগ্ধ সাজে পাওয়া গেল সত্যজিতের নাতবউকে।

<p>রিসেপশনের আসরে সৌরদীপ-সৃজাতা (ছবি সৌজন্যে-ফেসবুক, সৌরদীপ বন্দ্যোপাধ্যায়)</p>

রিসেপশনের আসরে সৌরদীপ-সৃজাতা (ছবি সৌজন্যে-ফেসবুক, সৌরদীপ বন্দ্যোপাধ্যায়)

সৌরদীপ তাঁর বাবার সঙ্গে নানান কাজে সহযোগিতা করছেন। সন্দীপ রায়ের একাধিক ছবির স্থির চিত্রগ্রাহক সৌরদীপ। বাবা বা ঠাকুরদার মতো ফিল্ম মেকিং নয়, বরং ফটোগ্রাফিতেই ঝোঁক তাঁর। তবে বাবার সহকারী হিসাবে কাজ করছেন সৌরদীপ। রিসেপশনের আসরেও ফটোগ্রাফার বন্ধুদের সঙ্গে পোজ দেওয়ার সময় ক্যামেরা হাতে সৌরদীপ! 

ছেলের বিয়ের রিসেপশনেও একদম সাদা-মাটা বেশে সন্দীপ রায়। অতিথি আপায়্যণে ব্যস্ত তিনি। কারুর অনুরোধ ফেললেন না, জমিয়ে পোজও দিলেন ছবির জন্য। দেখনদারি পছন্দ নয় সৌরদীপ, সৃজাতার, তাই আয়োজনের বহর সীমিত রেখেছেন তাঁরা। রিসেপশনে দেখা মিলল সন্দীপ রায়ের ফেলুদা সব্যসাচী চক্রবর্তীর। নবদম্পতিকে আর্শীবাদ দিতে পৌঁছেছেন তিনি। সন্দীপ রায়ের অপর ‘ফেলুদা’ আবির চট্টোপাধ্যায়ও স্ত্রী নন্দিনীকে নিয়ে হাজির হয়েছিলেন টলিক্লাবে। দেখা মিলল অরিন্দম শীল, অনীক দত্তের। 

ছিল খাওয়া-দাওয়ার এলাহি আয়োজন। মেনুতে ছিল রায় পরিবারের নতুন বউমার পছন্দের বিভিন্ন পদ। রইল পোলাও, তাওয়া ফিশ, আলুর দম, মাটন শিক কাবাব থেকে চিংড়ির মালাইকারি।

আপতত ‘নয়ন রহস্য়’র কাজে ব্যস্ত সন্দীপ রায়। এই ছবিতে ইন্দ্রনীল সেনগুপ্তকে দেখা যাবে ফেলুদার ভূমিকায়। এই বছরেই মুক্তি পাওয়ার কথা এই ছবির। 
 

 

বায়োস্কোপ খবর

Latest News

মাঠকর্মীদের থেকে পিচের বিষয়ে ধারণা পেয়েই অলআউট যাওয়ার সিদ্ধান্ত নিই- অকপট হেড ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ওড়িশায় ভয়াবহ দুর্ঘটনার কবলে কলকাতাগামী বাস, মৃত ৫ যাত্রী, আহত ৪০ ‘ওর নিজের বিয়ে তো…’, সহবাস পরামর্শে জিনাতকে তুলোধনা মুমতাজের, টানলেন পুরনো কথা IPL 2024-এর মাঝে ঘোর দুঃসংবাদ, প্রয়াত ইংল্যান্ডের 'সেরা স্পিনার' ডেরেক আন্ডারউড গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড IPL 2024 Points Table: RCB-কে হারিয়ে নেট রানরেট বাড়াল SRH,কোহলিরা লাস্টবয়ই থাকল

Latest IPL News

গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.