বাংলা নিউজ > বায়োস্কোপ > অরিজিৎ সিং-এর ‘ব্যক্তিগত অ্যাকাউন্ট’ থেকে টুইট ঘিরে জোর জল্পনা
অরিজিৎ সিং
অরিজিৎ সিং

অরিজিৎ সিং-এর ‘ব্যক্তিগত অ্যাকাউন্ট’ থেকে টুইট ঘিরে জোর জল্পনা

  • আচমকা সংগীতশিল্পীর টুইট ঘিরে জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

বৃহস্পতিবার নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেছিলেন গায়ক অরিজিৎ সিং। সেই টুইট থেকে ঝড় বয়ে গেছে নেটমাধ্যমে। ‘টুইটার যথেষ্ট নয়, ভিডিয়ো রেকর্ড করি, তাতেই সব কথা বলে দিই’- বৃহস্পতিবার দুপুরে গায়কের টুইট ঘিরে জল্পনার সৃষ্টি হয় অনুরাগীদের মধ্যে। 

গায়ক-সুরকার টুইট করতেই কমেন্ট বক্সে অনুরাগীদের মন্তব্যের বন্যা। নেটিজেনের মন্তব্য, ‘অপেক্ষা করছি’, আবার কেউ লিখেছেন, ‘ইউটিউবে ভিডিয়ো করুন’, কেউ লিখেছেন, ‘আপনি দিনের বেলা অনলাইন কী করে?’ কিন্তু আচমকা সংগীতশিল্পীর এহেন টুইট কেন? জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। অরিজিৎ সিং-এর ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে করা সেই টুইট-

প্রসঙ্গত, এটি অরিজিৎ সিং-এর ব্যক্তিগত প্রোফাইল। টুইটারে তার আরও একটি অ্যাকাউন্ট রয়েছে যেইটা ভেরিফায়েড অর্থাৎ নীল রঙের টিক মার্ক রয়েছে পাশে। পাশাপাশ এই প্রোফাইলটিও ব্যবহার করেন সংগীতশিল্পী এমনটাই জানেন তাঁর পরিচিতরা। প্রায় ১লাখেরও বেশি অনুরাগী অরিজিতকে ফলো করেন এই অ্যাকাউন্টে। যে তালিকায় রয়েছেন আরমান মালিক, অনুপম রায় থেকে রাজ চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়রা। গায়কের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে এই ধরণের কোনও মন্তব্য করা হয়নি। তবে এক সপ্তাহ আগে সেই প্রোফাইল থেকে একটি গানের প্রচার করেছিলেন তিনি। 

হঠাৎ করে কী হল, কোন কারণে এগুলো লিখলেন অরিজিৎ সিং! প্রশ্ন অনুরাগীদের মনে। এরপরই কারও কারও মন্তব্য, সম্ভবত অবসাদে ভুগছেন গায়ক। তাঁর অনুভূতি প্রকাশ করতে পারছেন না বলেই হয়তো এগুলো লিখেছেন। আদপে সত্যিটা কী, তা এখনও অপ্রকাশ্য। 

বন্ধ করুন