বাংলা নিউজ > বায়োস্কোপ > এক ফ্রেমে রাজের প্রাক্তন ও বর্তমান, ইদের শুভেচ্ছা জানাতে সেই ছবিই দিলেন শুভশ্রী
মিমির সঙ্গে ছবি দিয়ে কেন ইদের শুভেচ্ছা জানালেন শুভশ্রী?
মিমির সঙ্গে ছবি দিয়ে কেন ইদের শুভেচ্ছা জানালেন শুভশ্রী?

এক ফ্রেমে রাজের প্রাক্তন ও বর্তমান, ইদের শুভেচ্ছা জানাতে সেই ছবিই দিলেন শুভশ্রী

  • ইনস্টায় শুভশ্রীর ফলোয়াররা বেশ চমকে গিয়েছেন সেই ফোটো দেখে!

মিমি-রাজ-শুভশ্রীর ত্রিকোণ প্রেমের গপ্পো সকলেরই জানা। এনিয়ে নতুন করে কিছু বলার নেই। তবে, বর্তমানে একই ইন্ডাস্ট্রিতে কাজ করলেও একে-অপরকে এরিয়ে চলেন। দু'জনের বন্ধুদের গ্রুপও আলাদা। তাহলে এমন কী হল, যে ইদের শুভেচ্ছা জানাতে মিমির সঙ্গেই ছবি শেয়ার করলেন শুভশ্রী?

নিজের ইনস্টা স্টোরিতে একটি ছবি ব্যবহার করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যাতে উপস্থিত আছেন মিমি চক্রবর্তীও। একটি বিজ্ঞাপনের জন্যই একসঙ্গে ব্যবহার করা হয়েছে এই দুই নায়িকার ছবি। দেখা যাচ্ছে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন তাঁরা। দু'জনের পরনেই লেহেঙ্গা। মিষ্টি হাসিতে পোজ দিয়েছেন।

শুভশ্রী-র ইনস্টা স্টোরি। 
শুভশ্রী-র ইনস্টা স্টোরি। 

রাজ ও মিমির সম্পর্কের খবর সকলেরই জানা ছিল। একসময় একটানা রাজের ছবিতে কাজ করেছেন মিমি। তবে ২০১৭ সাল থেকেই শুরু হয় মনোমালিন্য। জানা যায়, শুভশ্রীকেই ফের মন দিয়েছেন রাজ। তারপর ২০১৮ সালে মে মাসে পরিবার ও কাছের কিছু বন্ধুদের নিয়ে কাওকে কিছু না জানিয়ে সাতপাকে বাধা পড়েন তাঁরা। 

তারপর থেকে একে-অপরকে এরিয়ে চলেন মিমি ও শুভশ্রী। মাঝে দুর্গাপুজোর এক ভিডিয়োতে একসঙ্গে দেখা গেলেও, একদিনে শ্যুটিং করেননি। যদিও, গত বছর রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের জন্মের পর এই খুদের জন্য উপহার পাঠিয়েছিলেন সাংসদ-অভিনেত্রী। শুভশ্রীও সোশ্যাল মিডিয়ায় ধন্যবাদ জানিয়েছিলেন মিমিকে। ব্যস ততটুকুই!

বন্ধ করুন