বাংলা নিউজ > বায়োস্কোপ > নওয়ারি শাড়ি,হাতে লাল চূড়া-মরাঠি সাজেই সংকেতের বাড়িতে পা রাখলেন নববধূ সুগন্ধা
মরাঠি বধূর সাজে চমকে দিলেন সুগন্ধা
মরাঠি বধূর সাজে চমকে দিলেন সুগন্ধা

নওয়ারি শাড়ি,হাতে লাল চূড়া-মরাঠি সাজেই সংকেতের বাড়িতে পা রাখলেন নববধূ সুগন্ধা

  • মরাঠি নববধূর সাজে মোহময়ী সুগন্ধা, সংকেতের পরিবার স্বাগত জানাল তাঁকে।

‘দ্য কপিল শর্মা’ শো থেকেই আলাপ। সেখানেই প্রেমে পড়েন সুগন্ধা মিশ্র ও সঙ্কেত ভোঁসলে। করোনা আবহে পরিণতি পেল সেই সম্পর্ক। বিয়ের পর্ব মেটবার পর পালা নতুন বউকে স্বাগত জানানোর। সংকেতের বাড়িতে হল বধূবরণ। পুরোদস্তুর মরাঠি আদব-কায়দা মেনে হল সব অনুষ্ঠান।

এদিন বেগুনি পাড় টুকটুকে লাল নওয়ারি শাড়িতে দেখা গেল সুগন্ধাকে,সঙ্গে ম্যাচিং ব্লাউজ। দু-হাত ভর্তি সংকেতের নামের মেহেন্দির রঙ এতটুকুও ফিকে হয়নি, সেই হাতে জ্বলজ্বল করছে লাল চূড়া। নাকে মরাঠি স্টাইলের নথনি, খোঁপা করা চুলে বাঁধা রয়েছে গজরা। সঙ্গে গা-ভর্তি সোনার হয়না- এক্কেবারে পারফেক্ট মরাঠি কনের সাজে পাওয়া গেল সুগন্ধাকে। 

সুগন্ধার সঙ্গে তাল মিলিয়ে গৃহপ্রবেশের অনুষ্ঠানে মরাঠি লুকেই পাওয়া গেল সংকেতকে। হলুদ কুর্তা-সাদা পাজামায় সেজেছিলেন তিনি। নতুন বউকে স্বাগত জানানোর নানান টুকরো মুহূর্ত ইনস্টাগ্রামে তুলে ধরেছেন সুগন্ধা। রান্নাঘরে মিষ্টি খাবার তৈরির ফাঁকেও দেখা মিলল তাঁর। উত্তর ভারত এবং মহারাষ্ট্রে বিয়ের পর শ্বশুরবাড়ি গিয়ে মেয়েদের মিষ্টি কোনও খাবার তৈরির রীতি প্রচলিত রয়েছে। 

গত ২৭শে এপ্রিল জলন্ধরে হাতে গোনা বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতেই সম্পন্ন হয়েছে সংকেত-সুগন্ধার বিয়ে। জানা যায়, ২০১৬ সাল থেকে প্রেম সম্পর্কে আবদ্ধ তাঁরা। যদিও নিজের সম্পর্কে এতদিন শিলমোহর দেননি এই জুটি।

২০০৮ সালে গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জের সঙ্গে কমেডির দুনিয়ার পা রেখেছিলেন সুগন্ধা। কপিল শর্মার শো-তে বিদ্যাবতী (শিক্ষিকা)-র ভূমিকায় হামেশাই নজর কাড়েন সুগন্ধা। অভিনয় করেছেন রুপোলি পর্দাতেও। বাল বীর ধারাবাহিকেও দেখা মিলেছে তাঁর। অন্যদিকে সলমন খান এবং সঞ্জয় দত্তের মিমিক্রি করবার জন্যই সবচেয়ে বেশি জনপ্রিয় সংকেত ভোঁসলে। নবদম্পতির জন্য সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে শুভেচ্ছার বন্যা।

বন্ধ করুন