বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny Deol-Suneel Darshan: সানির থেকে ১ কোটি ৭৭ লক্ষ ২৫ হাজার টাকা পাই, যার জন্য ২৭ বছর ঘুরছি: সুনীল দর্শন

Sunny Deol-Suneel Darshan: সানির থেকে ১ কোটি ৭৭ লক্ষ ২৫ হাজার টাকা পাই, যার জন্য ২৭ বছর ঘুরছি: সুনীল দর্শন

সানি দেওল-সুনীল দর্শন

সুনীল দর্শনের আরও অভিযোগ, 'টাকা ফেরত নিয়ে বহুবার সানি তাঁকে মিথ্যে প্রতিশ্রুতি দিয়েছেন। সানি তাঁর দুটি ছবিতে আমার সাহায্য চেয়েছিলেন, বলেন ছবি শেষ হলে আমার বেতনের সঙ্গে বকেয়া টাকা দেবেন। সানিকে আমি সেবারও বিশ্বাস করেছিলেন, আমি ওঁর সঙ্গে কাজও করি। তবে ছবিও শেষ হয়নি, টাকাও পাইনি। 

গদর- ২ সাফল্য। আপাতত ছবির 'তারা সিং' সানি দেওলকে নিয়ে মজে রয়েছেন তাঁর অনুরাগীরা। এরই মাঝে সানির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন পরিচালক, প্রযোজক সুুনীল দর্শন। সুনীলের অভিযোগ, সানি তাঁর কাছ থেকে ১ কোটি ৭৭ লক্ষ ২৫হাজার টাকা নিয়েছিলেন, যে টাকা তিনি আজও ফেরত দেননি।

হ্য়াঁ, ঠিকই শুনছেন। সানি দেওলের বিরুদ্ধে এমনই অভিযোগ এনেছেন সুনীল দর্শন। ঠিক কী বলেছেন তিনি?

এক সাক্ষাৎকারে সুনীল দর্শন বলেন, ঘটনাটি ঘটেছিল ১৯৯৬ সালে। যে বছর সুনীল দর্শন পরিচালিত এবং প্রযোজিত ছবি 'অজয়'-এ অভিনয় করেছিলেন সানি দেওল। সেই ছবির বিতরণ স্বত্ত্ব চেয়েছিলন সানি। কারণ, সানি দেওল নিজের একটি আন্তর্জাতিক ফিল্ম ডিস্ট্রিবিউশন সংস্থা খুলতে চেয়েছিলেন। সুনীল দর্শন জানান, তিনি সানিকে সেসময় সাহায্য করতে চেয়েছিলেন, আর তাই তাঁকে ১ কোটি ৭৭ লক্ষ ২৫হাজার কোটি টাকাও দেন। তার সঙ্গে দিয়েছিলেন ছবির কিছু কাগজপত্র। সানি প্রতিশ্রুতি দিয়েছিলেন, লন্ডন থেকে টাকা এলে তিনি সেই টাকা ফেরত দিয়ে দেবেন। তবে সে টাকা আজও সানি ফেরত দেননি বলে অভিযোগ সুনীল দর্শনের। তাঁর কথায়, সানির লোক এসেছে আমার কাছ থেকে ছবি প্রিন্ট নিয়ে গিয়েছিলেন, তবে টাকা ফেরত আসেনি। সেসময় সানিকে তিনি ফোনে টাকার কথা বললে, অভিনেতা জানিয়েছিলেন বড়দিনের ছুটিতে লন্ডনের ব্যাঙ্ক বন্ধ।

আরও পড়ুন-Exclusive Jagadhatri: বর্ষপূর্তিতে বেঙ্গল টপার ‘জগদ্ধাত্রী’, তাঁদের রসায়ন নিয়ে কী বললেন জ্যাস ও স্বয়ম্ভূ

আরও পড়ুন-শরীর বদলে শ্রী এখন নারী, মাও হয়েছেন, সেই রপান্তরকামী বোনের থেকে রাখি পরলেন রামকমল

আরও পড়ুন-রাহুলের হেনস্থার কারণেই আত্মহত্যার পথ বেছে নেন প্রত্যুষা, জানিয়ে দিল আদালত

সুনীল দর্শনের কথায়, সানি টাকা ফেরতের কথা এড়িয়ে গিয়ে তাঁকে বহুবার দেশের বিভিন্ন প্রান্তে হায়দরাবাদ, জয়পুর, মুম্বই সহ বিভিন্ন শহরে ডেকেছেন। তবে টাকা ফেরত আসেনি। টাকা ফেরত না দিতে পারার কারণ হিসাবে নিজের ব্যক্তিগত সমস্যার কথা জানিয়েছিলেন সানি।

সুনীল দর্শনের আরও অভিযোগ, 'টাকা ফেরত নিয়ে বহুবার সানি তাঁকে মিথ্যে প্রতিশ্রুতি দিয়েছেন। সানি তাঁর দুটি ছবিতে আমার সাহায্য চেয়েছিলেন, বলেন, ছবি শেষ হলে আমায় বেতনের সঙ্গে বকেয়া টাকা দেবেন। সানিকে আমি সেবারও বিশ্বাস করেছিলেন, তাই ওঁর সঙ্গে কাজও করি। তবে ছবিও শেষ হয়নি, টাকাও পাইনি। পুরো বিষয়টি আদালতে গড়িয়েছে। তবে সানি এখন আদালতের কথাও মানছেন না। সানি আদালতকে জানিয়েছেন, আমাকে ফেরত দেওয়ার মতো টাকা তাঁর নেই। যেজন্য তিনি আমার ছবিতে কাজ করার প্রতিশ্রুতি দেন। তবে পরে চিত্রনাট্য পরিবর্তনের দাবি করে, শ্যুটিংয়ের তারিখ বদলের কথা বলে এড়িয়ে যান। আসলে সানি আমায় টাকা ফেরতই দিতে চান না। গত ২৭ বছর ধরে আমি আদালতের চক্কর কাটছি। ব্যক্তিগতভাবেও বলেছি, তবে কোনওকিছুতেই লাভ হয়নি। সানির কাছে আমার ১ কোটি ৭৭ লাখ ২৫ হাজার টাকা বকেয়া রয়েছে। সানি অনেক সম্পত্তি তৈরি করেছেন কিন্তু অন্যের টাকা ফেরত দিতে ভুলে গেছেন। আমি দেশের আইনে বিশ্বাস করি এবং আমি আশা করি আমার টাকা ফেরত পাব।'

 

বায়োস্কোপ খবর

Latest News

'পশ্চিমবঙ্গে দুর্নীতির বিরুদ্ধে পদক্ষেপ করা হয় না, কেন্দ্র NEETএ পদক্ষেপ করেছে' শিলিগুড়িতেও চালু হবে যাত্রী সাথী অ্যাপ ক্যাব, পাহাড়ের জন্যও কি বুক করা যাবে? ‘‌সার্কাস চলছে, সেটা উপভোগ করছি’‌, বঙ্গ–বিজেপিকে নিয়ে বিস্ফোরক পোস্ট অনুপমের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আপনিও কি ফোবিয়ায় ভুগছেন? রেহাই পাওয়ার ৪ সহজ উপায় জানেন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ‘প্রশ্নপত্র ফাঁস’, নরেন্দ্রপুরে ধরা পড়ল বিহারের ২ ছাত্র! জিতুর সঙ্গে বিচ্ছেদের বছর কাটতে না কাটতেই ফের ‘বিয়ে’ করলেন নবনীতা? ব্যাপার কী? বয়স মাত্র ৩২, অভিনেতা রণদীপের অকাল মৃত্যুতে শোকাহত পরিবার, কেন এই অকাল মৃত্যু? অ্যাপ মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নিউ টাউনে মৃত্যু তরুণীর আমেরিকায় বিদেশি পড়ুয়াদের জন্য 'অটোমেটিক গ্রিন কার্ড' প্রতিশ্রুতি ট্রাম্পের

T20 WC 2024

আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক T20-তে শতরান, অর্ধশতরানের চেয়ে গুরুত্বপূর্ণ… নিজের উইকেট ছোড়ার অজুহাত রোহিতের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.