বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushant Singh Rajput: সুশান্ত মামলায় স্বস্তিতে রিয়া, অভিনেত্রীর বিরুদ্ধে জারি হওয়া LOC খারিজ আদালতের

Sushant Singh Rajput: সুশান্ত মামলায় স্বস্তিতে রিয়া, অভিনেত্রীর বিরুদ্ধে জারি হওয়া LOC খারিজ আদালতের

সুশান্ত-রিয়া

বিচারপতি রেবতী মোহিতে-দেরে এবং মঞ্জুষা দেশপান্ডের ডিভিশন বেঞ্চ চক্রবর্তী পরিবারের তিন সদস্যের বিরুদ্ধে আনা LOC তুলে নেওয়ার আবেদনে এই রায় দিয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় বড় নির্দেশ আদালতের। এই মামলায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি করা হয়। একইভাবে লুক আউট নোটিশ জারি ছিল রিয়ার ভাই শৌভিক এবং তাঁদের বাবা লেফটেন্যান্ট কর্ণেল, প্রবীণ ইন্দ্রজিৎ চক্রবর্তীর বিরুদ্ধেও। তবে বৃহস্পতিবার বম্বে হাইকোর্ট সেই লুকআউট সার্কুলার (এলওসি) বাতিল করে দিয়েছে।

২০২০ সালে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় তদন্ত শুরু করেছিল সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (CBI)। সেসময় CBI-এর নির্দেশে অভিবাসন দফতর রিয়া, শৌভিক ও তাঁদের বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর বিরুদ্ধে LOC জারি করেছিল৷ যার অর্থ কোনও ব্যক্তি আদালতের পূর্ব অনুমতি ছাড়া বিদেশ ভ্রমণ করতে পারবেন না। তবে এদিন সেই নোটিশ বাতিল করেছে বম্বে হাইকোর্ট।

বিচারপতি রেবতী মোহিতে-দেরে এবং মঞ্জুষা দেশপান্ডের ডিভিশন বেঞ্চ চক্রবর্তী পরিবারের তিন সদস্যের বিরুদ্ধে আনা LOC তুলে নেওয়ার আবেদনে এই রায় দিয়েছে। 

আরও পড়ুন-মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় দেশের হয়ে প্রতিনিধিত্ব, বেনারসি পরে র‍্যাম্পে সিনি! দাম শুনলে আঁতকে উঠবেন

২০২০ সালের ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রায় তাঁর অ্যাপার্টমেন্ট থেকে সুশান্ত সিং রাজপুতকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এই মামলায় সুশান্তের বাবা ২০২০র জুলাই মাসে বিহার পুলিশের কাছে রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ এনেছিলেন। শুধু তাই নয়, ২০২০ সালের সেপ্টেম্বরে CBI কর্তৃক দায়ের করা মাদকের মামলায় গ্রেফতার করা হয়েছিল রিয়া চক্রবর্তীকে। বেশ কয়েকমাস জেলবন্দি ছিলেন অভিনেত্রী। এরপর ২০২০র অক্টোবরে জামিন মুক্তি পান রিয়া৷  এই জামিনের বিরুদ্ধে চ্যালেঞ্জ করে আর সুপ্রিম কোর্টে আবেদন করা হয়নি৷ তবে জামিনের শর্তগুলোর মধ্যে ছিল দেশের বাইরে যাওয়ার আগে আদালতের অনুমতি নিতে হবে রিয়াকে।

তবে সম্প্রতি রিয়া চক্রবর্তী এই মাসের শুরুতে, বোম্বে হাইকোর্টে আবেদনে করেন, এই LOC-র জন্য তাঁর কাজের প্রতিশ্রুতি পূরণে অসুবিধা হচ্ছে। তাছাড়া তিনি তদন্তে এখনও পর্যন্ত সবরকম সহযোগিতা করেছেন। বম্বে হাইকোর্ট CBI-কে জিজ্ঞাসা করে আবেদনকারীদের বিরুদ্ধে নিছক একটা FIR, LOC জারির জন্য যথেষ্ঠ কিনা! এটাও উল্লেখ করা হয় যে সিবিআই-এর এই মামলা ২০২০ সাল থেকে বিচারাধীন এবং আজ পর্যন্ত কোনও চার্জশিট দাখিল করা হয়নি। ডিভিশন বেঞ্চ জানায় যে নির্দিষ্ট সময়ে এই মামলার একটা নিস্পত্তি হওয়া উচিত। আর তাই শেষপর্যন্ত বম্বে হাইকোর্টের নির্দেশে রিয়া ও তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে এই LOC তুলে নেওয়া হয়।

বায়োস্কোপ খবর

Latest News

গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে অনভিজ্ঞ রশিখের হাতে কেন বল তুলে দিলেন?কারণ জানালেন পন্ত আপনারও অ্যানিমিয়া নেই তো! ৪ রকম ভাবে এই রোগ বিপাকে ফেলতে পারে হার্টকেও World Malaria Day 2024: সাবধান, ম্যালেরিয়া হতে পারে যে কোনও সময়ে! কীভাবে বাঁচবেন হীরামান্ডির স্ক্রিনিংয়ে উড়ল সুজানের মিনি স্কার্ট, Oops মোমেন্টের ভিডিয়ো ভাইরাল T20I rankings-এ ভালো পারফরম্যান্সের সুফল পেলেন শাহিন আর চ্যাপম্যান,পতন হল বাবরের সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল JEE Main-এ ১০০ পেল ৫৬ জন! নেই বাংলার কেউ, IIT প্রবেশিকায় কাট-অফ ৫ বছরে সর্বোচ্চ IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের

Latest IPL News

গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে অনভিজ্ঞ রশিখের হাতে কেন বল তুলে দিলেন?কারণ জানালেন পন্ত IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.