বাংলা নিউজ > বায়োস্কোপ > থমকে গিয়েছিল টাকার অভাবে, সুশান্তের মৃত্যুর পর তৈরি হবে ‘চন্দা মামা দূর কে’
সুশান্ত সিং রাজপুত
সুশান্ত সিং রাজপুত

থমকে গিয়েছিল টাকার অভাবে, সুশান্তের মৃত্যুর পর তৈরি হবে ‘চন্দা মামা দূর কে’

অভিনয় করার কথা ছিল সুশান্ত সিং রাজপুতের। টাকার জন্য ছবির কাজ আটকে যায়। সুশান্তকে শ্রদ্ধা জানাতে ফের ছবির শ্যুটিং শুরু করতে চলেছেন পরিচালক সঞ্জয় পুরান সিং। 

পরিচালক সঞ্জয় পুরান সিংয়ের ছবি ‘চন্দা মামা দূর কে’-তে অভিনয় করার কথা ছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। ছবিটি ছিল একজন মহাকাশচারীকে নিয়ে। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল সুশান্তের। ২০১৭ সালে ছবি তৈরির কথা ঘোষণা করা হয়েছিল। 

আকাশ, চাঁদ-তাঁরা নিয়ে অসম্ভব আগ্রহ এবং পড়াশোনা করতেন সুশান্ত সিং রাজপুত। ছবির জন্য প্রস্তুতি নিতে নাসা (National Aeronautics and Space Administration)-তেও গিয়েছিলেন অভিনেতা। এরপরই গত বছর ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। এখনও সিবিআই ভেদ করতে পারেনি সুশান্তের মৃত্যু রহস্য। সুশান্তের এভাবে মৃত্যু মেনে নিতে পারেননি পরিচালক সঞ্জয় পুরন সিং-ও।

মিড ডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে পরিচালক জানিয়েছেন, ছবিটির বিষয় তাঁর মাথায় রয়েছে। তিনি স্ক্রিপ্টে যা লিখছেন তা খুব শীঘ্রই স্ক্রিনে তুলে ধরতে সক্ষম হবেন। সুশান্তের মৃত্যুর এক বছরও হয়নি, অভিনেতার অস্বাভাবিক মৃত্যুকে এখনও তিনি মেনে নিতে পারছেন না বলে জানিয়েছেন।

অভিনেতা সুশান্ত সিং রাজপুত
অভিনেতা সুশান্ত সিং রাজপুত

পরিচালক সঞ্জয় পুরান সিং আরও জানিয়েছেন, সেই সময় টাকার জন্যই আটকে গিয়েছিল তাঁর ছবি। বর্তমানে নির্মাতারা রাজি হয়েছেন এই ছবি করতে। ছবির স্ক্রিপ্ট নিয়ে আবারও কাজ শুরু করেছেন তিনি। কিন্তু সুশান্তের পরিবর্তে চরিত্রে কে অভিনয় করবেন, তা এখনও ঠিক করা হয়নি। নতুন মুখের সন্ধানে রয়েছেন পরিচালক। সঞ্জয় জানিয়েছেন, সুশান্তের জন্যই এই ছবি বানাবেন তিনি। পর্দায় তিনি তুলে ধরবেন সুশান্তের সত্যি না হওয়া স্বপ্নগুলিকে। এভাবেই প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানাতে চান পরিচালক সঞ্জয় পুরান সিং।

বন্ধ করুন