বাড়ি > বায়োস্কোপ > চলে গেলেন সুশান্তের বৌদি,সামলাতে পারলেন না প্রিয় দেওরের আত্মহত্যার ধাক্কা:রিপোর্ট
রবিবার বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ (PTI)
রবিবার বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ (PTI)

চলে গেলেন সুশান্তের বৌদি,সামলাতে পারলেন না প্রিয় দেওরের আত্মহত্যার ধাক্কা:রিপোর্ট

 সোমবার সুশান্তের শেষকৃত্য চলাকালীনই বিহারের পূর্ণিয়ায় মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেতার বৌদি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বিরাট শূন্যতা তৈরি হয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। অভিনেতার আত্মহত্যার খবর মেনে নিতে মন চাইছে না তাঁর গুণমুগ্ধ ভক্তদের।মাত্র ৩৪ বছরের একটা তরতাজা প্রাণ, সোনালি কেরিয়ারে ইতি টেনে কীভাবে চলে যেতে পারে সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সবার মাথায়। এর মাঝেই ফের দুঃসংবাদ সুশান্তের পরিবারে। টাইমস অফ ইন্ডিয়া সূত্রে খবর সুশান্তের তুতো দাদার স্ত্রী সুধা দেবীর মৃত্যু হয়েছে সোমবার। 

সুশান্তের আদি বাড়ি বিহারের পূর্ণিয়া জেলায়,সেখানেই থাকতেন তিনি।মুম্বইতে সুশান্তের শেষকৃত্যের সময় নাকি মৃত্যু হয়েছে সুধা দেবীর। প্রিয় দেওরের অকাল মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছিলেন না। রবিবার সুশান্তের আত্মহত্যার খবর পৌঁছানোর পর থেকেই খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছিলেন। 

রবিবার বান্দ্রার কাটার রোডের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলেছে আত্মহত্যাই করেছেন পর্দার মহেন্দ্র সিং ধোনি। একদিকে যেমন সুশান্তের আত্মহত্যার পর বহু তারকা শোকজ্ঞাপন করেছে,তেমনই সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের 'প্রিভিলেজড ক্লাব'কে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের অন্দরে থাকা নেপটিজমকেই দুষেছেন কঙ্গনা রানাওয়াত,রণবীর শোরে, শেখর কাপুররা। 

সোমবার বিকালে ভিলে পার্লে শ্মশানে সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হয়। এদিন সুশান্তের শেষকৃত্যের জন্য পাটনা থেকে মুম্বই পৌঁছান তাঁর বাবা।অভিনেতার শেষযাত্রায় শামিল হয়েছিলেন কৃতী শ্যানান, শ্রদ্ধা কাপুর, রণবীর শোরে, রাজকুমার রাওয়ের মতো বলিউডি বন্ধুরা।

বক্স অফিসে সুশান্তের শেষ ছবি ছিল ছিঁছোড়ে,যদিও তাঁর শেষ ছবি নেটফ্লিক্স অরিজিন্যাসের ড্রাইভ যা মুক্তি পায় গত বছর ডিসেম্বরে। 

বন্ধ করুন