বাংলা নিউজ > বায়োস্কোপ > চলে গেলেন সুশান্তের বৌদি,সামলাতে পারলেন না প্রিয় দেওরের আত্মহত্যার ধাক্কা:রিপোর্ট

চলে গেলেন সুশান্তের বৌদি,সামলাতে পারলেন না প্রিয় দেওরের আত্মহত্যার ধাক্কা:রিপোর্ট

রবিবার বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ (PTI)

 সোমবার সুশান্তের শেষকৃত্য চলাকালীনই বিহারের পূর্ণিয়ায় মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেতার বৌদি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বিরাট শূন্যতা তৈরি হয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। অভিনেতার আত্মহত্যার খবর মেনে নিতে মন চাইছে না তাঁর গুণমুগ্ধ ভক্তদের।মাত্র ৩৪ বছরের একটা তরতাজা প্রাণ, সোনালি কেরিয়ারে ইতি টেনে কীভাবে চলে যেতে পারে সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সবার মাথায়। এর মাঝেই ফের দুঃসংবাদ সুশান্তের পরিবারে। টাইমস অফ ইন্ডিয়া সূত্রে খবর সুশান্তের তুতো দাদার স্ত্রী সুধা দেবীর মৃত্যু হয়েছে সোমবার। 

সুশান্তের আদি বাড়ি বিহারের পূর্ণিয়া জেলায়,সেখানেই থাকতেন তিনি।মুম্বইতে সুশান্তের শেষকৃত্যের সময় নাকি মৃত্যু হয়েছে সুধা দেবীর। প্রিয় দেওরের অকাল মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছিলেন না। রবিবার সুশান্তের আত্মহত্যার খবর পৌঁছানোর পর থেকেই খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছিলেন। 

রবিবার বান্দ্রার কাটার রোডের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলেছে আত্মহত্যাই করেছেন পর্দার মহেন্দ্র সিং ধোনি। একদিকে যেমন সুশান্তের আত্মহত্যার পর বহু তারকা শোকজ্ঞাপন করেছে,তেমনই সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের 'প্রিভিলেজড ক্লাব'কে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের অন্দরে থাকা নেপটিজমকেই দুষেছেন কঙ্গনা রানাওয়াত,রণবীর শোরে, শেখর কাপুররা। 

সোমবার বিকালে ভিলে পার্লে শ্মশানে সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হয়। এদিন সুশান্তের শেষকৃত্যের জন্য পাটনা থেকে মুম্বই পৌঁছান তাঁর বাবা।অভিনেতার শেষযাত্রায় শামিল হয়েছিলেন কৃতী শ্যানান, শ্রদ্ধা কাপুর, রণবীর শোরে, রাজকুমার রাওয়ের মতো বলিউডি বন্ধুরা।

বক্স অফিসে সুশান্তের শেষ ছবি ছিল ছিঁছোড়ে,যদিও তাঁর শেষ ছবি নেটফ্লিক্স অরিজিন্যাসের ড্রাইভ যা মুক্তি পায় গত বছর ডিসেম্বরে। 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.