বাংলা নিউজ > বায়োস্কোপ > ললিত মোদীর সঙ্গে সম্পর্কের চর্চার মাঝে কাকে ইনস্টাগ্রামে আনফলো করলেন সুস্মিতা?
নিজের ভাইকেই সোশ্যাল মিডিয়ায় আনফলো করলেন সুস্মিতা সেন। 

ললিত মোদীর সঙ্গে সম্পর্কের চর্চার মাঝে কাকে ইনস্টাগ্রামে আনফলো করলেন সুস্মিতা?

  • ললিত মোদীর সঙ্গে সম্পর্কের চর্চার মাঝেই খবর আসছে সোশ্যাল মিডিয়া থেকে নিজের ভাই রাজীব সেনকেই আনফলো করে দিয়েছেন অভিনেত্রী। আসলে রাজীব আর চারু আসোপার বিয়ে নিয়ে সমস্যা চলছিল অনেকদিন ধরেই। সেই কারণেই কি এই সিদ্ধান্ত!

চলতি মাস থেকেই খবরে আছেন সুস্মিতা সেন ও তাঁর পরিবার। যদিও তা নিজেদের ব্যক্তিগত জীবনের নানা বিতর্কের কারণেই। চলতি সপ্তাহের বৃহস্পতিবারই ললিত মোদী সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর সঙ্গে মাখোমাখো ছবি দিয়ে দাবি করেছেন তাঁরা সম্পর্কে আছেন। সুস্মিতা শুক্রবার আবার ইনস্টা পোস্টে লিখেছেন তিনি এখন আছেন হ্যাপি জোনে। ভালোবাসার মানুষদের সঙ্গে। ললিতের সঙ্গে সম্পর্ক নিয়ে জবাব ভাসা ভাসা হলেও ‘না’ করেননি নায়িকা।

এসবের মাঝেই খবর আসছে সোশ্যাল মিডিয়া থেকে নিজের ভাই রাজীব সেনকেই আনফলো করে দিয়েছেন অভিনেত্রী। আসলে রাজীব আর চারু আসোপার বিয়ে নিয়ে সমস্যা চলছিল অনেকদিন ধরেই। শেষ ভ্লগে চারু জানিয়েছেন তিনি নিজের ও নিজের মেয়ে জিয়ানার ভালোর জন্য আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। 

আর রিপোর্ট বলছে ভাই রাজীবকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দিয়েছেন সুস্মিতা। যদিও এখনও ফলো করছেন চারুকে। তবে কি ভাইয়ের সঙ্গে সম্পর্ক ছেদ করে ফেললেন তিনি? 

ললিত মোদীর সঙ্গে সুস্মিতার সম্পর্কের খবর সামনে আসতে সেই ব্যাপারে মতামত জানিয়েছিলেন রাজীব। মিডিয়াকে বলেছিলেন, ‘আমিও অবাক হয়েছি। আমি আমার দিদির সঙ্গে কথা বলব এই ব্যাপারে কিছু বলার আগে। আমি এই ব্যাপারে কিছুই জানতাম না। তবে দিদির তরফ থেকে এখনও এই ব্যাপারে কোনও কনফার্মেশন আসেনি। ফলে আমার পক্ষে মন্তব্য করা সম্ভব হবে না।’

 

বন্ধ করুন