বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika Mukherjee: ফেসবুক পেজ হ্যাক স্বস্তিকার, ‘অবমাননাকর-অশ্লীল পোস্ট’ নিয়ে সতর্ক করে কী বললেন নায়িকা

Swastika Mukherjee: ফেসবুক পেজ হ্যাক স্বস্তিকার, ‘অবমাননাকর-অশ্লীল পোস্ট’ নিয়ে সতর্ক করে কী বললেন নায়িকা

হ্যাকের কবলে স্বস্তিকা মুখোপাধ্যায়ের ফেসবুক পেজ (ছবি ইনস্টাগ্রাম)

Swastika Mukherjee Facebook Page Hacked: বর্তমানে সোশ্যাল মিডিয়ায় হ্যাকারদের উৎপাত খুব বেড়েছে। নিজের ফেসবুক পেজ হ্যাক হওয়ার কথা জানিয়ে ইনস্টাগ্রামে বিবৃতি জারি করেছেন অভিনেত্রী। সতর্ক করে কী লিখেছেন..

হ্যাকিংয়ের শিকার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে ফেসবুক পেজ হ্যাক হওয়ার কথা জানিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর ফেসবুক পেজে সিঁধ কেটেছেন হ্যাকারকা।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় হ্যাকারদের উৎপাত খুব বেড়েছে। নিজের ফেসবুর পেজ হ্যাক হওয়ার কথা জানিয়ে স্বস্তিকা লিখেছেন, ‘আমার ফেসবুক পেজ হ্যাক হয়েছে। আমার টিম সমস্যা সমাধানের জন্য কাজ করছে। যদি আপনি কোনও অবমাননাকর বা অশ্লীল পোস্ট দেখতে পান, দয়া করে এড়িয়ে যাবেন। জেনে নিন সেটি আমি নই'। সাধারণত তথ্যচুরির জন্যই হ্যাকাররা বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে অ্যাকাউন্ট হ্যাক করে থাকে। যার মধ্যে অন্যতম হল ফেসবুক।

অভিনেত্রীর পোস্টে মন্তব্য করেছেন ভক্তরা। একজন নেটিজেন লিখেছেন, ‘এ রকম পোস্ট এখনও কিছু পাইনি’। অপর একজনের মন্তব্য, ‘কিন্তু ম্যাডাম.. এই পোস্টগুলি আপনি করেন, নাকি আপনার টিম?’ আরও পড়ুন: দাম্পত্যের ২৩ বছরেও অটুট ভালোবাসা, অক্ষয়-টুইঙ্কলের ডেট, ফাঁস হল বিশেষ কথা

দিন দুই আগেই ফিল্মফেয়ারের মঞ্চে দ্যুতি ছড়িয়েছেন স্বস্তিকা। ফিল্মফেয়ারে 'শিবপুর' ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি। ব্ল্যাক লেডি হাতে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন টলিউডের হট ডিভা। পুরস্কার পেয়ে মজা করে স্বস্তিকা বললেন, ‘আমার খুব ভালো লাগছে। এটা প্রত্যেক বছর আমার অভ্যাসে দাঁড়িয়ে যাচ্ছে। এটা আমার ৫ নম্বর ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। আরও একডজন হলে তবেই আমি খান্ত হব।’ পুরস্কারের জন্য ছবির সিনেমাটাগ্রাফার প্রসেনজিৎ চৌধুরীকে সহ টিমের সকলকে আলাদা করে ধন্যবাদ জানান অভিনেত্রী।

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের লাল গালিচা মানেই ফ্যাশন আর স্টাইলের মামলায় একে অপরকে টেক্কা দেন সেলেবরা। কম যাননি স্বস্তিকাও। এ দিন ধূসর-সাদা, ফিকে লাল পাড়ের হ্যান্ডলুম শাড়ির সঙ্গে সাদার মধ্যে সুতোর কাজের নক্সা করা ব্লাউজ পরেছিলেন স্বস্তিকা। তাঁর থেকে চোখ ফিরছিল না ভক্তদের।

সদ্য নিজের নতুন ছবির ঘোষণা সেরেছেন স্বস্তিকা। ‘এলএসডি ২’ এর ট্রেলার পোস্ট করে রীতিমত নেটপাড়ায় হইচই ফেলে দিয়েছেন অভিনেত্রী। ক্য়াপশনে লিখেছেন, ‘গেলা সহজ, উপেক্ষা করা কঠিন’। ফিরছে লাভ সেক্স অউর ধোঁকা। তবে এবার নতুন ভাবে, নতুন রূপে। এই মাসেই মুক্তি পেতে চলেছে দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত লাভ 'সেক্স অউর ধোঁকা ২'। প্রথম ছবির ১৪ বছর পর ১৯ এপ্রিল আসছে ছবির দ্বিতীয় ভাগ। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, মৌনি রায়, উরফি জাভেদ ও আরও অনেকে।

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.