বাংলা নিউজ > বায়োস্কোপ > Twinkle-Akshay: দাম্পত্যের ২৩ বছরেও অটুট ভালোবাসা, অক্ষয়-টুইঙ্কলের ডেট, ফাঁস হল বিশেষ কথা

Twinkle-Akshay: দাম্পত্যের ২৩ বছরেও অটুট ভালোবাসা, অক্ষয়-টুইঙ্কলের ডেট, ফাঁস হল বিশেষ কথা

অক্ষয়ের বুকে মাথা রেখে সেলফি তুলেছেন টুইঙ্কল

Twinkle-Akshay: ইন্ডাস্ট্রির সকলের কাছে টিনা নামেই পরিচিত তিনি। অক্ষয়ের সঙ্গে ঘর বাঁধার পর ছাড়েন অভিনয়। এই মুহূর্তে লেখিকা হিসেবে প্রতিষ্ঠিত তিনি। তবে তাঁর হাস্যরসের কদর করেন বলিউডের প্রায় সকলেই।

বলিউডের অন্যতম পাওয়ার কাপল অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় রোম্যান্টিক ছবি শেয়ার করেন এই দম্পতি। সদ্য ইনস্টাগ্রাম স্টোরিতে স্বামীর সঙ্গে ছবি পোস্ট করেছেন টুইঙ্কল। ছবিতে দম্পতিকে খুব রোম্যান্টিক মেজাজে দেখা গিয়েছে।

অক্ষয়ের বুকে মাথা রেখে সেলফি তুলেছেন টুইঙ্কল। দুজনেরই মুখে উজ্জ্বল হাসি। ছবির ক্য়াপশনে অভিনেত্রী লেখেন, ‘দুই দশক পরেও, ডেট নাইটে এখনও ও আমার মুখের উজ্জ্বল হাসি নিয়ে আসে’। দেখুন সেই ছবি-

আরও পড়ুন: নাচের স্টেপ, কস্টিউম পছন্দ হয়নি! তাই সিনেমা হাতছাড়া করেছেন, গোপন কথা ফাঁস রবিনার

অক্ষয়-টুইঙ্কলের রোম্যান্টি ছবি
অক্ষয়-টুইঙ্কলের রোম্যান্টি ছবি

২৩ বছরের দাম্পত্য জীবন অক্ষয় কুমার-টুইঙ্কল খান্নার। বিবাহিত জীবনে কত কিছুই ঘটেছে তাঁদের জীবনে। ভালো সময় যেমন কেটেছে, তেমনই একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে অক্ষয়ের। কিন্তু যে কোনও পরিস্থিতি বুদ্ধিমত্তার সঙ্গে যিনি সামাল দিয়েছেন, তিনি অক্ষয়ের স্ত্রী টুইঙ্কল। ইন্ডাস্ট্রির সকলের কাছে টিনা নামেই পরিচিত তিনি। অক্ষয়ের সঙ্গে ঘর বাঁধার পর ছাড়েন অভিনয়। এই মুহূর্তে লেখিকা হিসেবে প্রতিষ্ঠিত তিনি। তবে তাঁর হাস্যরসের কদর করেন বলিউডের প্রায় সকলেই।

১৭ জানুয়ারি দাম্পত্য জীবনের ২৩ বছর পার করেছেন অক্ষয়-টুইঙ্কল। যদিও অক্ষয়কে নাকি বিয়েই করতে চাননি টুইঙ্কল। একটি ফিল্মফেয়ার শ্যুটে টুইঙ্কলের সঙ্গে অক্ষয়ের প্রথম পরিচয়। তখন থেকেই তিনি টুইঙ্কলের মন জয় করার চেষ্টা করতে থাকেন। কিন্তু রাজেশ-কন্যার মন পাওয়া অত সোজা নয়। তাই বার কয়েক অক্ষয়কে ঘুরিয়েছেন তিনি। শেষমেশ বাজি ধরেন অক্ষয়। তাতেই হেরেই নাকি খিলাড়ি কুমারকে বিয়ে করতে রাজি হন টুইঙ্কল।

রাজেশ খান্না ও ডিম্পল কপাডিয়ার বড় মেয়ে টুইঙ্কল, ইন্ডাস্ট্রির সকলের কাছে তিনি আদের টিনা। বরসাত, বাদশা, ইন্টারন্যাশন্যাল খিলাড়ি থেকে মেলার মতো ছবিতে অভিনয় করেছেন টুইঙ্কল। ১৯৯৯ সালে ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ ছবিতে একসঙ্গে অভিনয় করার পর থেকেই অক্ষয়ের জীবনের লক্ষ্য হয়ে যায় টুইঙ্কলকে বিয়েতে রাজি করানো। কিন্তু টুইঙ্কলকে রাজি করানোই যে বড় প্রতিবন্ধকতা।

একটি অনুষ্ঠানে অক্ষয়ই স্বীকার করেছিলেন, টুইঙ্কলকে নিয়ে বাজি ধরেছিলেন অভিনেতা। ২০০০ সালে আমির আর টুইঙ্কল খন্নার ছবি ‘মেলা’-র সাফল্য নিয়ে বাজি ধরেছিলেন অক্ষয়। ওই অনুষ্ঠানে অক্ষয় বলেন, ‘টুইঙ্কল ‘মেলা’–র সাফল্য নিয়ে ভীষণ আত্মবিশ্বাসী ছিল। বলেছিল, ছবিটা ওর প্রত্যাশা অনুযায়ী সাফল্য না পেলে বিয়ে করে নেবে।’ আর হয়েছেও তাই। ২০০১ সালে অক্ষয়ের সঙ্গে বিয়ে করে নেন তিনি। দেখতে দেখতে এতগুলি বছর পার করে দিয়েছেন তাঁরা একসঙ্গে। পাশপাশি ‘মেলা’ ছবির ব্যর্থতার পর অভিনয় জীবন থেকেও মুখ ফিরিয়ে নেন টুইঙ্কল। কারণ অভিনয় জগত কোনওদিন তাঁর পছন্দের জায়গা ছিল না। এখন লেখালেখির পাশাপাশি প্রযোজনায় মন দিয়েছেন টুইঙ্কল।

 

বায়োস্কোপ খবর

Latest News

পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে আতিফকে জড়িয়ে 'ভালোবাসি' বলে চিৎকার ভক্তের, কীভাবে সামাল দিলেন পাক-গায়ক? জিনসের প্যান্ট বেশির ভাগ সময় নীলই হয় কেন? পরার আগে জেনে নিন প্রকাশ্যে পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতির দুর্ঘটনার হাড়হিম করা সিসিটিভি ফুটেজ ‘‌যোগ্য প্রার্থীদের কথা ভাবা হল না’‌, অনামিকা রায়ও এবার চাকরিহারা হয়ে গেলেন কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা বার্সাকে ৩-২ হারিয়ে লা লিগার শিরোপা জয়ের দৌড়ে শীর্ষে রিয়াল, চটলেন জাভি রাজ্যের 'দোষেই' কি চাকরি বাতিল হল যোগ্যদেরও? SSC মামলায় কী যুক্তি হাই কোর্টের খাতায় কলমে এখনও ছিটকে যায়নি কোহলির দল, কোন অঙ্কে উঠতে পারে প্লে-অফে দাদাগিরি, দিদি নং ওয়ান, সারেগামাপা-র শ্যুটিং সেটে আগুন,পুড়ে ছাই ২টি মেকআপ ভ্যান

Latest IPL News

পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.