ম্যাথায়াস বোয়ে’র সঙ্গে তাপসী 
ম্যাথায়াস বোয়ে’র সঙ্গে তাপসী 

এই ব্যান্ডমিন্টন তারকার সঙ্গেই প্রেম করছেন তাপসী,সম্পর্কে শিলমোহর রয়েছে পরিবারের

  • ওলিম্পিক সিলভার মেডেলিস্ট ব্যাডমিন্টন তারকা ম্যাথায়াস বোয়ে’র সঙ্গে প্রেম করছেন তাপসী!

পরিবারের থেকে কিছু লুকিয়ে রাখেন না অভিনেত্রী তাপসী পান্নু। বাবা-মায়ের কাছ থেকে দূরে থাকলেও মনের সব কথাই তাঁদের সঙ্গে ভাগ করে নেন ‘পিঙ্ক’ তারকা। তাপসীর প্রেম সম্পর্কেও নাকি পূর্ন সহমত রয়েছে পরিবারে, তা না হলে এই সম্পর্ক টিকেই থাকত না- জানিয়েছেন নায়িকা। পিঙ্কভিলা সূত্রে খবর ব্যাডমিন্টন তারকা ম্যাথায়াস বোয়ে’র সঙ্গে প্রেম করছেন তাপসী।

পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাত্কারে তাপসীর মা জানিয়েছেন,মেয়ের সম্পর্কের ব্যাপারে কোনও আপত্তি নেই তাঁর। থাপ্পড়ের লিডিং লেডির মতে, ‘আমি কারুর থেকে কিছু লুকোতে চাই না। আমি খুব গর্বের সঙ্গেই আমার জীবনে একজনের উপস্থিতিকে স্বীকার করে নিয়েছি।তবে হ্যাঁ,সেই ব্যাপারে আমি কথা বলতে চাই না কারণ সেটা সংবাদ শিরোনামে আসুক এটা আমার পছন্দ নয়। অভিনেত্রী হিসাবে আমি অনেক কষ্ট করে যা অর্জন করেছি সেটা ভুলে মানুষ আমার ব্যক্তিগত সম্পর্কের কথা বলুক সেটা আমি চাই না।

২০১৮ সালে একসঙ্গে লেন্সবন্দী দুই তারকা (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৮ সালে একসঙ্গে লেন্সবন্দী দুই তারকা (ছবি-ইনস্টাগ্রাম)

তিনি আরও জানান, ‘আমার জীবনের সেই স্পেশ্যাল মানুষটি সম্পর্কে আমার পরিবার জানে।আমার পরিবার হল-আমার বাবা,মা এবং বোন। তাঁরা পছন্দ করে সেই মানুষটাকে,তা না হলে এই সম্পর্কটা ঠিকত না। অগর মাম্মি পাপা নেহি মানতে তো মুঝে নেহি লাগতা কুছ হো সাকতা হ্যায়’।

তাপসীর মা নিরমলজিত পান্নু জানিয়েছেন, 'হ্যাঁ, আমি ওকে বিশ্বাস করি,নিজের জন্য ও যাবে বেছে নিয়েছে আমরা তাঁকে মেনে নিয়েছি।আমরা ওকে সমর্থন করি’।

চলতি বছর ফেব্রুয়ারিতে জুমকে দেওয়া সাক্ষাতকারে তাপসী বলেন-রূপোলি পর্দার তারকার সঙ্গে কোনওদিনই সম্পর্ক রাখতে চাননি তিনি। অভিনেত্রীর কথায়-‘আমার কাছে প্যাক-আপ মানে প্যাক আপ।তার বাইরে আমি ছবি নিয়ে কোনও কথা বলতে চাই না।....সেই মানুষটা অন্য একটা জগতের মানুষ। হয়ত ব্যান্ডমিন্টন নিয়েও কথা বলি, কিন্তু শুধু অভিনন্দন জানানোর জন্য।... প্রথমবার আমি যখন ব্যাডমিন্টন খেলেছিলাম ওর সঙ্গে, আমাকে ও পরিষ্কার বলে দিয়েছিল-ভেবো না আমি এমনি এমনি হেরে যাব। তারপর থেকে আমি কোনদিন ওর সঙ্গে ব্যাডমিন্টন খেলতে চাই না’। 

ডেনমার্কের পেশাদার শ্যাটলার ম্যাথায়াস বোয়ে, ওলিম্পিকে রূপোর পদকও জিতেছেন তিনি।তাপসীর সঙ্গে দেখা করতে মাঝেসাঝে ভারতে আসেন বোয়ে। সোশ্যাল মিডিয়াতেও তাপসী প্রোফাইলে উঁকি মারলেই দেখা যাবে তাঁর কমেন্ট। সম্প্রতি তাপসী এক ফ্যামিলি ফটো নিয়ে ট্রোল করতেও ছাড়েননি এই ব্যাডমিন্টন তারকা। গৃহপ্রবেশের একটি পুরোনো ছবি পোস্ট করেছিলেন সেখানে বোঁয়ে কাগজে মোড়া এসির ছবি দেখে বলেন- সম্ভব সুন্দর সাজানো এসি। কোথায় কিনতে পাব? 

বোঁয়ের কমেন্ট 
বোঁয়ের কমেন্ট 
বন্ধ করুন