বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমায় ফিরিয়ে নিয়ে চলো..’, রাজের কাছে আবদার করে বসলেন শুভশ্রী
মলদ্বীপের সমুদ্রসৈকতে রাজ-শুভশ্রী
মলদ্বীপের সমুদ্রসৈকতে রাজ-শুভশ্রী

‘আমায় ফিরিয়ে নিয়ে চলো..’, রাজের কাছে আবদার করে বসলেন শুভশ্রী

  • মলদ্বীপে কাটানোর ভিডিয়ো শেযার করে রাজের কাছে আবদার শুভশ্রীর..

সপ্তাহখানেক আগেই ছেলে ইউভান এবং স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে মলদ্বীপ উড়ে গিয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নির্জন দ্বীপে একান্তে সময় কাটাতে দেখা গিয়েছিল টলি তারকা জুটিকে। মলদ্বীপে ছুটি ফুরলেও এখনও যেন ছুটির ঘোর কাটেনি নায়িকার। তাইতো রাজের কাছে ফের আবদার করে বসলেন শুভশ্রী। 

সমাজিক মাধ্যমে একটি নতুন ভিডিয়ো শেয়ার করেছেন টলি পাড়ার প্রথম সারির এই নায়িকা। বালির ওপর বসে আঁকিবুকি কাটছেন তিনি। আবার কখনও পরিচালক স্বামীর সঙ্গে সৈকত শহরে রোম্যান্টিক মুডে দেখা গেছে শুভশ্রীকে। কখনও স্বামীর কাঁধে মাথা রেখে সূর্যাস্ত দেখছেন তিনি। আবার কখনও নীল সমুদ্র পা ভিজিয়ে হাঁটছেন বালির চর ধরে। ভিডিয়ো শেয়ার করে স্বাী রাজের কাছে নায়িকার আবদার, 'আমায় ফিরিয়ে নিয়ে চলো..'।

অভিনেত্রীর এই মন ভালো করা ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। মলদ্বীপ থেকে ফিরে এলেও ভ্যাকেশন মুড থেকে যেন বের হতে পারছেন তারকা দম্পতি। সামাজিক মাধ্যমে স্ত্রী ও ছেলের একটা ম্যাজিক্যাল মোমেন্ট শেয়ার করতে দেখা গেছে পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তীকে। মলদ্বীপের সি ফেসিং বিচ রিসর্টে বসে, ইউভানকে কোলে নিয়ে আপন খেয়ালে নাচছেন শুভশ্রী। সেই ভিডিয়ো শেয়ার করেছেন রাজ।

ছেলে ইউভানের এক বছরের জন্মদিনের পরেই মলদ্বীপে গিয়েছিলেন রাজ আর শুভশ্রী। সেখান থেকে অজস্র ছবি আর ভিডি নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন তারকা দম্পতি।

 

বন্ধ করুন