বাংলা নিউজ > বায়োস্কোপ > Tamil actor Mohan: নীতীন দেশাইয়ের মৃত্যুর রেশ কাটেনি, এবার রাস্তা থেকে মিলল জনপ্রিয় অভিনেতার দেহ

Tamil actor Mohan: নীতীন দেশাইয়ের মৃত্যুর রেশ কাটেনি, এবার রাস্তা থেকে মিলল জনপ্রিয় অভিনেতার দেহ

প্রয়াত দক্ষিণী অভিনেতা মোহন

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ৬০ বছর বয়সী অভিনেতার হাতে সাম্প্রতিক সময়ে বিশেষ কাজ ছিল না। তিনি কাজ পেতে লড়াই চালিয়ে যাচ্ছিলেন, সাম্প্রতিক সময়ে অর্থকষ্টে ভুগছিলেন। প্রসঙ্গত তামিল নাড়ুর, মেট্টুর-এলাকার বাসিন্দা হলেন মোহন। সিনেমা দুনিয়ায় নিজের জায়গা পাকা করার জন্য লড়াই চালিয়ে গিয়েছেন মোহন।

আর্ট ডিরেক্টর নীতীন দেশইয়ের মৃত্যুশোক এখনও কাটেনি, এরই মাঝে বিনোদন দুনিয়ায় ফের এল একটা খারাপ খবর। প্রয়াত তামিল অভিনেতা মোহন। জানা যাচ্ছে মাদুরাইয়ের তিরুপারকুন্ড্রম মন্দিরের কাছে একটি রাস্তায় অভিনেতার মৃতদেহ পাওয়া গেছে। ৬০ বছর বয়সী এই অভিনেতা কমল হাসানের অপূর্ব সগোধরারগাল (১৯৮৯) ছবিতে তার কৌতুক চরিত্রের জন্য সর্বাধিক পরিচিত ছিলেন।

জানা যাচ্ছে, অভিনেতা মোহনের মৃত্যু কিছুটা অদ্ভুতভাবেই হয়েছে। কিছুদিন আগে, গত ৩১ জুলাই রাস্তা থেকে মোহনের মৃতদেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, মোহনের দেহ ময়নাতদন্তের জন্য মাদুরাই সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। অভিনেতার মৃতদেহ ময়নাতদন্তের পর শেষকৃত্যের জন্য তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

<p>মোহন</p>

মোহন

আরও পড়ুন-১৪ বছরের ছোট শ্রুতিকে বিয়ে করে আদপে কেমন আছেন? মুখ খুললেন পরিচালক স্বর্ণেন্দু

আরও পড়ুন-'আমার আমবাত আছে, সেটাই ভয়ঙ্কর আকার নিয়েছিল, ফুল হাত জামায় ঢেকে রাখতাম' বলছেন আদা শর্মা

আরও পড়ুন-নুসরতের বিরুদ্ধে কোটি টাকা প্রতারণার অভিযোগ, মুখ খুললেন অভিনেতা স্বামী যশ দাশগুপ্ত

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ৬০ বছর বয়সী অভিনেতার হাতে সাম্প্রতিক সময়ে বিশেষ কাজ ছিল না। তিনি কাজ পেতে লড়াই চালিয়ে যাচ্ছিলেন, সাম্প্রতিক সময়ে অর্থকষ্টে ভুগছিলেন। প্রসঙ্গত তামিল নাড়ুর, মেট্টুর-এলাকার বাসিন্দা হলেন মোহন। সিনেমা দুনিয়ায় নিজের জায়গা পাকা করার জন্য লড়াই চালিয়ে গিয়েছেন মোহন। নিজের শহর ছেড়ে চলে আসার পরে এবং তাঁর আর্থিক অবস্থা খারাপ হওয়ার পরে মেইন রথ রোডে থাকতেন মোহন।

মূলত কমেডি ঘরানার ছবিতেই জনপ্রিয়তা পেয়েছেন মোহন। ১৯৮৯-এ মুক্তি পাওয়া কমল হাসান-অভিনীত অপূর্ব সগোধরারগালে ছবিতে দক্ষিণী সুপারস্টারের বন্ধুর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাঁর আরও একটি জনপ্রিয় ছবি হল 'নান কাদভুল'। যে ছবিতে দক্ষিণের আর্য এবং পূজাও অভিনয় করেছিলেন। মোহনের মৃত্যুর খবরে শোকপ্রকাশ করেছেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই। তবে কীভাবে তাঁর মৃত্য়ু হল সেটা এখনও স্পষ্ট নয়।

বায়োস্কোপ খবর

Latest News

ছোটতে মেয়ের হাত ধরে র‍্যাম্পে হাঁটতে শিখিয়েছিলেন, বড় হয়ে Ramp walk নওয়াজ কন্যার সারারাত কেন্দ্রীয় বাহিনী খেয়েছে ও ঘুমিয়েছে, DIG অসভ্য কথা বলেছেন, দাবি হিরণের বুথের ভিতরে রণংদেহি মেজাজে জুন মালিয়া, বিজেপির এজেন্ট–জওয়ানের বিরুদ্ধে অভিযোগ ভোটেও দেব ম্যাজিক! হাত মেলাতেই হাসি থামল না মহিলাদের, মাথায় হাত বোলালেন বৃদ্ধা 'ভোটের দিন অ্যাক্টিং হিরণের', মিষ্টি কথায় ছুরি দেবের? বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর 'বাড়তি' ডিএ দেওয়া মমতা কেন লুকোচুরি খেলছেন ষষ্ঠ বেতন কমিশনের রিপোর্ট নিয়ে? ফুচকা খাওয়া নিয়ে তুমুল বচসা, পড়ল বোমা, চলল গুলি, আহত ৬! ‘‌দু’‌তিন বছরের মধ্যে সেতু তৈরি হয়ে যাবে’‌, মুড়িগঙ্গা নিয়ে বড় প্রতিশ্রুতি মমতার লাগাতার বিকৃত পোস্টে, কার উদ্দেশ্যে শ্রীলেখা লিখলেন ‘হ্যাঁ একসঙ্গে পাঁচজন লাগে…’

Latest IPL News

বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.