বাংলা নিউজ > বায়োস্কোপ > Swarnendu-Shruti: ১৪ বছরের ছোট শ্রুতিকে বিয়ে করে আদপে কেমন আছেন? মুখ খুললেন পরিচালক স্বর্ণেন্দু

Swarnendu-Shruti: ১৪ বছরের ছোট শ্রুতিকে বিয়ে করে আদপে কেমন আছেন? মুখ খুললেন পরিচালক স্বর্ণেন্দু

স্বর্ণেন্দু-শ্রুতি

পরিচালকের কথায়, তিনি শ্রুতির সঙ্গে সারা জীবনটা কাটাতে চান, তবে তিনি যাঁকে এভাবে ভাবছেন, সেই উল্টোদিকের মানুষটাও তাঁর মতো করেই ভাবেন, শ্রুতির এই ভালোবাসাই নাকি তাঁকে ভরসা জুগিয়েছে বলে দাবি স্বর্ণেন্দু সমাদ্দারের। পরিচালকের কথায়, তাঁর অগোছালো জীবনকে শ্রুতি বাঁধতে পারবেন বলে মনে হয়েছিল তাঁর। 

বহুদিন ধরেই চর্চায় রয়েছে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার আর শ্রুতি দাসের প্রেম। যাঁর অন্যতম কারণ স্বর্ণেন্দু আর শ্রুতির বয়সের ব্যবধান। তবে তাঁদের নিয়ে চর্চা যতই থাক, সবকিছুকে বুড়ো আঙুল দেখিয়ে সম্প্রতি ঘটা করে আইনি বিয়েটাও সেরে ফেলেছেন স্বর্ণেন্দু-শ্রুতি। ৯ জুলাই বিয়ে হয়েছে পরিচালক-অভিনেত্রীর, বিয়ের পর মধুচন্দ্রিমাও হয়ে গিয়েছে স্বর্ণেন্দু-শ্রুতির। তবু তাঁদের নিয়ে চর্চা বন্ধ হয়নি। স্বর্ণেন্দুর সঙ্গে প্রেম, বিয়ে নিয়ে শ্রুতি একাধিকবার মুখ খুললেনও পরিচালককে সেভাবে মুখ খুলতে দেখা যায়নি। তবে এবার এবিষয়ে কথা বললেন স্বর্ণেন্দু সমাদ্দার।

তবে অভিনেত্রী শ্রুতি দাস এখন শুধু এখন স্বর্ণেন্দুর সমাদ্দারের স্ত্রীই নন, তাঁর ধারাবাহিকের অভিনেত্রীও বটে। স্বর্ণেন্দু প্রযোজিত, পরিচালিত 'রাঙা বউ' সিরিয়ালের কেন্দ্রীয় অভিনেত্রী তিনিই। তাই কেউ কেউ বলেন, পরিচালকের স্ত্রী হিসাবে শ্রুতি নাকি একটু বেশিই সুবিধা পান। তাই কি? সেবিষয়েও মুখ খুলেছেন পরিচালক।

আনন্দবাজারকে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার বলেন, ‘আমি বাইরের লোকের কথায় গুরুত্ব দিই না। আমি সবকিছুই ভীষণ যত্ন নিয়ে করি। শ্রুতি ভীষণই পরিণত একজন মানুষ। ১৯ বছরের কেরিয়ারে আমি বহু অভিনেত্রীর সঙ্গে কাজ করেছি, তবে কাজের বাইরে বন্ধুত্বের কথা কখনও মাথাতেই আসেনি। শ্রুতির সঙ্গে কাটাতে গিয়ে বন্ধুত্বটা গভীর হয়েছিল, আর তার থেকেও বড় কথা আমার মনে হয়েছিল, মেয়েটা আার সঙ্গে কাটাতে চায়। এই ভরসাটুকু পাওয়া জরুরী, তবে এটা আগে কখনও কাউকে দেখে মনে হয়নি।’

পরিচালকের কথায়, তিনি শ্রুতির সঙ্গে সারা জীবনটা কাটাতে চান, তবে তিনি যাঁকে এভাবে ভাবছেন, সেই উল্টোদিকের মানুষটাও তাঁর মতো করেই ভাবেন, শ্রুতির এই ভালোবাসাই নাকি তাঁকে ভরসা জুগিয়েছে বলে দাবি স্বর্ণেন্দু সমাদ্দারের। পরিচালকের কথায়, তাঁর অগোছালো জীবনকে শ্রুতি বাঁধতে পারবেন বলে মনে হয়েছিল তাঁর। তাঁদের নিয়ে লোকজনের চর্চা প্রসঙ্গে পরিচালকের বক্তব্য, লোকজনের সবসময়ই কিছু না কিছু চর্চার বিষয়ের প্রয়োজন হয়। আর সোশ্যাল মিডিয়ার কোনও মন্তব্যকেই তাঁরা পাত্তা দিতে নারাজ বলে জানিয়ে দেন স্বর্ণেন্দু। তাঁর কাছে বা তাঁদের কাছে তাঁরা কেমন আছেন, জীবনকে কীভাবে গোছাচ্ছেন সেটাই গুরুত্বপূর্ণ। যাঁরা তাঁদের বয়সের ফারাক নিয়ে চিন্তা করতে ব্যস্ত তাঁদেরকে শুভেচ্ছা জানাতে ভোলেননি পরিচালক।

প্রসঙ্গত, বহু জনপ্রিয় বাংলা ধারাবাহিক পরিচালনার পর স্বর্ণেন্দু সমাদ্দারের ইচ্ছা এবার বড়পর্দায় ছবি বানানোর। আপাতত তাই ব্যক্তিগত জীবনের পাশাপাশি তারই প্রস্তুতি নিতে চান স্বর্ণেন্দু সমাদ্দার।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘ফিরে আসতে বলার উপায় নেই, স্বপ্নে এসো’, মায়ের জন্য পোস্ট টলি গায়িকার, বলুন তো কে IND vs ENG: জুরেল তো পরবর্তী ধোনি! গাভাসকরের প্রশংসায় কী বলছেন ভারতের নয়া তারকা সব থেকে কম বয়সে টেস্টে পাঁচ উইকেট নেওয়া ব্রিটিশ বোলারদের তালিকায় শোয়েব বশির করোনার পরে নতুন উদ্বেগের নাম জম্বি ডিয়ার ডিজিজ! কতটা বিপজ্জনক এই রোগ, কী হয় এতে মঙ্গলে দেখা দিতে পারে অমঙ্গলের মেঘ, বৃষ্টি হবে জেলায় জেলায়, জারি সতর্কতা 'রোজা'র সাফল্য আমায় অহংকারী করে তুলেছিল, মণিরত্নমকেও কৃতিত্ব দিইনি', অকপট মধু মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল রকুল-জ্যাকির বিয়েতে বরযাত্রী অক্ষয়-টাইগার, অন্য মেজাজে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ Summer Travel Plans: দুর্দান্ত গরমে বেড়াতে যান পশ্চিমবঙ্গের এই সব জায়গায়! প্রাকৃতিক শোভা মুগ্ধ করবে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.