বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: ‘শেরশাহ’র গানে ঠোঁট মেলালো আফ্রিকার আদিবাসী ভাইবোন, ভালোবাসা পাঠালেন সিদ্ধার্থ
‘রাতান লম্বিয়া’ গানে লিপ সিঙ্ক করল তানজানিয়া ভাইবোন
‘রাতান লম্বিয়া’ গানে লিপ সিঙ্ক করল তানজানিয়া ভাইবোন

Viral Video: ‘শেরশাহ’র গানে ঠোঁট মেলালো আফ্রিকার আদিবাসী ভাইবোন, ভালোবাসা পাঠালেন সিদ্ধার্থ

  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে তানজানিয়ার ভাই এবং বোন জুটি রাতান লাম্বিয়ানের সাথে লিপ-সিঙ্ক করছে। সিদ্ধার্থ মালহোত্রা এটাকে পছন্দ করেছেন।

কথায় বলে সংগীতকে বেঁধে রাখা যায় না কাঁটাতার দিয়ে। সে কথাই ফের প্রমাণ করল পূর্ব আফ্রিকার ছোট্ট দেশ তানজানিয়ার দুই আদিবাসী ভাইবোন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সিদ্ধার্থ মালহোত্রার ছবি ‘শেরশাহ'। ছবির ‘রাতান লম্বিয়া’ গানটা বেশ জনপ্রিয় হয়েছে শ্রোতাদের কাছ। আর এই গানে তানজানিয়ার এক আদিবাসী ভাই-বোন ঠোঁট মেলালো। সামাজিক মাধ্যমে হু হু করে ভাইরাল সেই ভিডিয়ো। 

কিলি পল নামে তানজানিয়া এক ভিডিয়ো কন্টেন্ট ক্রিয়েটার শেরশাহ-এর ‘রাতান লম্বিয়া’ গানে লিপ সিঙ্ক করেছেন। সঙ্গে রয়েছে তাঁর বোনও। ইনস্টাগ্রামে ৮৩ হাজারের বেশি ফলোয়ার্স রয়েছে কিলির। ঝড়ের গতিতে বাড় ভিডিয়োর ভিউয়ার্স। ভিডিয়োতে ভাইবোনের জুটিকে গানে নিখুঁত ভাবে ঠোঁট নাড়াতে দেখা গেছে। গানের একটা বিটও মিস করেননি তাঁরা। ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের মাথা থেকে গানটা সরছেই না’। দেখুন ভিডিয়ো-

'রাতান লম্বিয়া' গানটির দৃশ্যায়ন হয়েছে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানির উপর। শেরশাহ অর্থাত্ ক্যাপ্টেন বিক্রম বত্রার কলেজ জীবনের প্রেমই ধরা পড়েছে এই গানে। যা কম্পোজ করেছেন তনিশক বাগচি, এই গানে প্রাণ দিয়েছে জুবিন নটিওয়াল ও আসিস কৌরের সুরেলা কণ্ঠ। কিলি পলের সেই ভিডিয়ো ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। 

সিদ্ধার্থের ইনস্টাগ্রাম স্টোরি
সিদ্ধার্থের ইনস্টাগ্রাম স্টোরি

সিদ্ধার্থের তরফে এই ভালোবাসা পেয়ে মুগ্ধ কিলি পল। তিনি সিদ্ধার্থের ইনস্টাগ্রাম স্টোরিটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে পালটা লেখেন, 'অনেক ধন্যবাদ, ভগবানের কাছে কৃতজ্ঞ যে উনি (সিদ্ধার্থ) এই ভিডিয়োটা দেখেছেন এবং ভারতের জন্য অনেক ভালোবাসা’।

ইমারন হাশমির ‘লুট গায়ে’ গানেও ঠোঁট মিলেছে এই জুটি। সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন উচ্ছ্বসিত ইমরান।

কার্গিল যুদ্ধে শহিদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার ওপর তৈরি ছবি ‘শেরশাহ’ আমাজন প্রাইম ইন্ডিয়ার মোস্ট ওয়াচড সিনেমার খেতাব পেয়েছে। শেরশাহর ছবির দুটি গান, ‘রানঝা’ ও ‘রাতান লম্বিয়া’ গান দুটি জায়গা করেছে বিলবোর্ড গ্লোবাল এক্সেল ইউএস চার্টে।

বন্ধ করুন