বাংলা নিউজ > বায়োস্কোপ > তামিল ছবি কার্তিকেয়া ২ হারিয়ে দিল লাল সিং চাড্ডা-রক্ষা বন্ধনকে, ধামাল বক্স অফিসে

তামিল ছবি কার্তিকেয়া ২ হারিয়ে দিল লাল সিং চাড্ডা-রক্ষা বন্ধনকে, ধামাল বক্স অফিসে

লাল সিং চাড্ডা-রক্ষা বন্ধনকে হারিয়ে দিল তামিল ছবি কার্তিকেয়া ২।

তামিল সিনেমা ‘কার্তিকেয়া ২’ একেবারে নাকে দড়ি দিয়ে ঘোরাচ্ছে ‘লাল সিং চাড্ডা’, ‘দোবারা’, ‘রক্ষা বন্ধন’-এর মতো ছবিকে। 

দক্ষিণী ছবির সঙ্গে যেন কিছুতেই পেরে উঠছে না বলিউড। ফের সেই ছবি দেখা গেল। যখন ‘লাল সিং চাড্ডা’, ‘দোবারা’র মতো হিন্দি ছবি রয়েছে, সেখানে সেখানে তামিল সিনেমা ‘কার্তিকেয়া ২’ একেবারে নাকে দড়ি দিয়ে ঘোরাচ্ছে। দ্বিতীয় সপ্তাহেও ২ কোটি আয় করে নিয়েছে এই সিনেমার হিন্দি ভার্সন। 

শনিবার ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শ একটা হিসেব ভাগ করে নেন সকলের সঙ্গে। যেখানে লেখা ছিল, মুভি-গোয়ার্সদের প্রথম পছন্দ এখন কার্তিকেয়া ২-র হিন্দি ভার্সন। অনেক বেশি টাকা আয় করছে লাল সিং চাড্ডা আর রক্ষা বন্ধনের থেকে শুক্রবারে। শনি-রবিবারেও তেমনটাই হবে। 

‘কার্তিকেয়া ২’-তে নিখিল রয়েছেন মুখ্য চরিত্রে, মুক্তির প্রথম সপ্তাহে ৪৮ কোটি আয় করে এই সিনেমা। চান্দু মন্দেতি পরিচালনায় এই ছবিতে নায়িকা চরিত্রে রয়েছিলেন অনুপমা পরমেশ্বরন। 

তামিল ছবিটা তেলেঙ্গানা আর অন্ধ্রপ্রেদেশে প্রথম সপ্তাহে আয় করেন ২৯.৫৫ আর ১৮.৬৯ কোটি। আর বৃহস্পতিবার কার্তিকেয়া ২ আয় করে ১.৬৪ কোটি, লাল সিং চাড্ডা ১.৩০ কোটি আর রক্ষা বন্ধন মাত্র ১ কোটি। 

অক্ষয়ের ‘রক্ষা বন্ধন’-এর নির্মাতারা জানিয়েছে প্রথম সপ্তাহে ছবি আয় করেছে মাত্র ২৮ কোটি। আনন্দ এল রাই পরিচালিত এই ফ্যামিলি ড্রামা মুক্তি পেয়েছিস ১১ অগস্ট। নির্মাতাদের বানানো নতুন পোস্টার অনুসারে অক্ষয় কুমারের সিনেমা প্রথম চার দিনে আয় করে ২৮.১৬ কোটি। 

রক্ষা বন্ধনের থেকে কিছুটা ভালো হাল হলেও মন্দ কপাল আমির খানের লাল সিং চাড্ডার। ১১ অগস্ট মুক্তি পেয়ে প্রথম সপ্তাহে ছবি আয় করেছে ৫০.৯৮ কোটি। আশঙ্কা করা হচ্ছে, দেশে এই সিনেমার ব্যবসা ১০০ কোটিতেই শেষ হয়ে যাবে। 

প্রসঙ্গত, দক্ষিণী ছবির রমরমা গত কয়েকবছর ধরেই ট্রেন্ড করছে। ভুল ভুলাইয়া ২, আরআরআর, পুষ্পা, কেজিএফের মতো ছবি নিয়ে দর্শকের মাতামাতি ছিল দেখার মতো। এমনকী অনেকেই তো আজকাল সোশ্যালে দাবি করছেন হিন্দি ছবি বয়কট করে এবার থেকে তাঁরা দক্ষিণী ছবিই দেখবেন। কারণ সেখানে তাঁরা পাচ্ছেন টানটান উত্তেজনা। 

বলিউড ছবির খারাপ হাল নিয়ে সম্প্রতি কথা বলেছেন আলিয়া ভাট। রণবীর পত্নীকে বলতে শোনা যায়, ‘আমরা সবাই বলছি বছরটা বলিউডের জন্য শক্তি ছিল কিন্তু কেউ কি আমরা কতগুলো সিনেমা ভালো ব্যবসা করেছে সেটা দেখছি। সাউথেও কিন্তু সব ছবি ভালো চলে না। সেরকমই কিছু ছবি বলিউডের, আমার গঙ্গুবাই-সহ ভালো আয় করেছে। ভালো ছবি ভালো ফল করবেই।’

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে খোদাইয়ের সময় অলৌকিক রাম লালা, ছবি শেয়ার করলেন অরুণ যোগীরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.