বাড়ি > বায়োস্কোপ > সারা-কার্তিককে 'সংস্কারি' করল সেন্সার বোর্ড, কাটছাঁট লাভ আজ কালের চুম্বনের দৃশ্য
সেন্সারের কাঁচি চলল লাভ আজ কালের বেশ কিছু দৃশ্যে
সেন্সারের কাঁচি চলল লাভ আজ কালের বেশ কিছু দৃশ্যে

সারা-কার্তিককে 'সংস্কারি' করল সেন্সার বোর্ড, কাটছাঁট লাভ আজ কালের চুম্বনের দৃশ্য

  • শুক্রবার প্রেম দিবসে মুক্তি পেতে চলেছে কার্তিক-সারার লাভ আজ কাল। সেন্সারের কাঁচি চলল ছবির বেশ কিছু দৃশ্যে। কমিয়ে দেওয়া হল চুম্বনের দৃ্শ্যের সময়, আবছা করা হয়েছে সারার ক্লিভেজ!

সারা-কার্তিকের চুম্বনের দৃশ্যে কাঁচি চালালো সেন্সার বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন। ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পেতে চলেছে কার্তিক আরিয়ান ও সারা আলি খানের লাভ আজ কাল। পরিচালক ইমতিয়াজ আলির এই ছবি থেকে শুধু চুমুর দৃশ্যই নয় বেশ কিছু অশ্লীল শব্দ বাদ দিয়েছে সেন্সার বোর্ড। ছবিতে কার্তিক-সারার চুম্বনের দৃশ্যের সময়ে কাঁটছাট করার পাশাপাশি দুজনের একে অপরের পোশাক খোলার একটি দৃশ্যেও চলেছে সেন্সারের কাঁচি। সূত্রের খবর, এমনকি ‘হারামজাদো’-র মতো শব্দেও রদবদল করে শালে, বেশরমো যোগ করেছে সিবিএফসি।

পোশাক পরিবতর্নের দৃশ্যটিতে অভিনেতাদের ব্লো আপ শট দিয়ে কার্তিক-সারাকে সংস্কারি করার চেষ্টা করেছে সেন্সার বোর্ড। এমনকি একটি দৃশ্যে সারার বক্ষবিভাজিকা পর্যন্ত আবজা করা হয়েছে সিবিএফসি-র নির্দেশে!


লাভ আজ কালে সারাকে জোই-র চরিত্রে দেখা যাবে অন্যদিকে কার্তিক দুটো জেনারেশন দুই ভূমিকায় রয়েছেন-রঘু এবং বীর। জোই সম্পর্কে এএনআইকে সারা জানান, ‘জোই একদম আজকের দিনের কেরিয়ার সর্বস্ব একটা মেয়ে। তবুও ওর মধ্যেও ভালোবাসার সূক্ষ্ম অনুভূতিগুলো আছে। জোই সবটা উজাড় করে ভালোবাসতে জানতে কিন্তু নিজের কেরিয়ারেও ওর সাফল্য চাই। লাভ-লাইফ এবং কেরিয়ারের ব্যালান্স কীভাবে বজায় রাখে জোই সেটাই লাভ আজ কালে তাঁর জার্নি’।

'রঘু হল একদম নব্বইয়ের দশকের ফিল্মি ক্যারেক্টর এবং এই চরিত্রর আরও একটা বিশেষত্ব হল সবসময়ই ঝামেলায় জড়িয়ে পড়ে রঘু, অন্যদিকে বীর হল একজন আজকের দিনের বাস্তববাদী ছেলে কিন্তু ওর কিছু কাজ দেখে বীর আপনার অদ্ভূত বলে মনে হবে’, ছবিতে নিজের দুই চরিত্র নিয়ে মত কার্তিকের।

পর্দায় কার্তিক-সারার এই খুল্লামখুল্লা রোম্যান্স দেখতে অপেক্ষা আর দিনকয়েকের। ইমতিয়াজ আলি এই ছবিতে কাল অর্থাত্ ১৯৯০ এবং আজ মানে ২০২০-এর দশককে তুলে ধরেছেন, মাত্র তিন দশকের ব্যবধানে দুটো আলাদা জেনারেশনের গল্প বলবেন যব উই মেট খ্যাত পরিচালক।

ইমতিয়াজ আলির পরিচালনায় লাভ আজ কালের প্রথম পর্ব মুক্তি পেয়েছিল ২০০৯-এ। লিড রোলে ছিলেন সইফ-দীপিকা। ১১ বছরে ইমতিয়াজের চোখে কতটা বদলালো প্রেমের সংজ্ঞা সেটা দেখতেই এখন আগ্রহী দর্শকরা।


বন্ধ করুন