বাংলা নিউজ > বায়োস্কোপ > ইংল্যান্ডে আথিয়া-রাহুল একসঙ্গে, ফাঁস হল প্রথম ছবি! সম্পর্ক জোরদার চর্চায়

ক্রিকেটার কেএল রাহুল এবং অভিনেত্রী আথিয়া শেট্টির সম্পর্ক নিয়ে বলিপাড়ায় গুঞ্জন বহু দিনের। সম্প্রতি ক্রিকেটার ইশান্ত শর্মার স্ত্রী প্রতিমা সিং সামাজিক মাধ্যমে একটি গ্রুপ সেলফি শেয়ার করেন। সেখানে কেএল এবং আথিয়াকে একসঙ্গে দেখা গেছে। ইংল্যান্ড সফরে রয়েছে ভারতীয় ক্রিকেট টিম। সঙ্গে রয়েছে পরিবারও।

সেলফিতে ইশান্তকে প্রতিমার পাশে দেখা গেছে। ক্য়াপশনে ক্রিকেটার পত্নী লেখেন, ‘পথ চলতে চলতে ওঁদের সঙ্গে দেখা হয়ে গেল’। সেখানে রাহুলকে কমেন্ট সেকশনে হৃদয়ের ইমোজি শেয়ার করতে দেখা গেছে। তাঁদের একফ্রেমে দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন অনুরাগীরা। 

এর আগেও ইনস্টাগ্রাম পোস্টে ইংল্যান্ডে একসঙ্গে থাকার ইঙ্গিত দিয়েছিলেন রাহুল এবং আথিয়া। একই বন্ধুর সঙ্গে এবং গেট-টুগেদারের ছবি শেয়ার করেছিলেন তাঁরা। অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং ক্রিকেটার বিরাট কোহলির ছবিও ক্লিক করতে দেখা যায় আথিয়াকে। অনুষ্কা ইনস্টাগ্রামে আথিয়ার তোলা ছবির ক্রেডিটও দিয়েছে।

আথিয়ার বাবা অভিনেতা সুনিল শেট্টি নিশ্চিত করেছেন মেয়ে ইংল্যান্ডে রয়েছে। কিন্তু উল্লেখ করেছেন, ভাই আহানের সঙ্গে ইংল্যান্ডে রয়েছে সে। 

হিরো (২০১৫), মুবারাকান (২০১৭) এবং মতিচুর চাকনাচুর (২০১৯)এর মতো ছবিতে অভিনয় করেছেন আথিয়া। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়ানশিপ ফাইনালে ‘দ্য এজেস বোল স্টেডিয়াম’ থেকে একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। যদিও আথিয়া এবং রাহুলের সম্পর্ক নিয়ে জোরদার গুঞ্জন চলছে।

 

বন্ধ করুন