বাংলা নিউজ > বায়োস্কোপ > টালিগঞ্জ ক্লাবের ১২৫তম বর্ষ উদযাপন, মঞ্চ মাতালেন নিকিতা গান্ধী
টালিগঞ্জ ক্লাবের ১২৫ তম বর্ষ উদযাপন 
টালিগঞ্জ ক্লাবের ১২৫ তম বর্ষ উদযাপন 

টালিগঞ্জ ক্লাবের ১২৫তম বর্ষ উদযাপন, মঞ্চ মাতালেন নিকিতা গান্ধী

  • করোনা আবহে সমস্ত কোভিড বিধি মেনে আয়োজন করা হয় অনুষ্ঠানের। 

করোনা আবহে সমস্ত কোভিড বিধি মেনে ১২৫ তম বর্ষ উদযাপন করলেন টালিগঞ্জ ক্লাব। ১৯ ডিসেম্বর ২০২০ ক্লাবের তরফ থেকে আয়োজন করা হয় এক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের। ক্লাব প্রাঙ্গনের টি লনে এই অনুষ্ঠানের আয়োজন হয়। 

বলিউডের ছবির গানের শততম বর্ষ উদযাপনে শ্রদ্ধা জ্ঞাপন করা হয় সেখানে। মূলত ক্লাবের সদস্যরাই এই অনুষ্ঠানের আয়োজন করেন। সমস্ত কোভিড বিধি মেনে অনুষ্ঠানে প্রবেশের ক্ষেত্রে বাধ্যতামূলক করা ছিল মাস্ক এবং স্যানিটাইজার। 

অনুষ্ঠানের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘সা রে গা মা পা’ রিয়্যালিটি শো খ্যাত গায়ক শোভন গঙ্গোপাধ্যায়, দুর্নিবার সাহা, তৃষা পাড়ুই প্রমুখ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নিকিতা গান্ধী। টলি ক্লাবের দ্বিতীয় প্রজন্মের সদস্য হতে পেরে অত্যন্ত খুশি গায়িকা নিকিতা এমনটাই জানিয়েছেন তিনি। শিল্পীদের গান এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে জমে উঠেছিল অনুষ্ঠান। সমগ্র অনুষ্ঠানের পরিচালনায় ছিলেন ক্লাবের সদস্য অদিতি রায়।  

টালিগঞ্জ ক্লাব
টালিগঞ্জ ক্লাব

করোনাভাইরাসের কালবেলায় মিউজিক ইন্ডাস্ট্রি কী ধরনের সমস্যার সম্মুখীন হয়েছে তা নিয়ে এদিন কথা বলেন শিল্পীরা। পাশাপাশি কোভিডের অসময় স্বাধীন ভাবে কাজ করার অনুপ্রেরণা দিয়েছেন তাঁরা। 

বন্ধ করুন