বাংলা নিউজ > বায়োস্কোপ > Emraan Hashmi: 'অনেক মিথ্যে বলেছি', টাইগার ৩-তে সলমনকে টেক্কা দিতে আর কী কী করেছেন ইমরান হাশমি?

Emraan Hashmi: 'অনেক মিথ্যে বলেছি', টাইগার ৩-তে সলমনকে টেক্কা দিতে আর কী কী করেছেন ইমরান হাশমি?

টাইগার ৩-তে সলমনকে টক্কর দিতে কড়া পরিশ্রম করেছেন ইমরান 

Emraan Hashmi in Tiger 3: ইন্ডাস্ট্রির সকলেই জানতো তবুও টাইগার ৩-তে অভিনয় করছেন, একথা নিজের মুখে স্বীকার করেননি ইমরান হাশমি। কেন মিথ্যে বলেছিলেন অভিনেতা? 

বক্স অফিসে ২০০ কোটির গণ্ডি পার করে ফেলেছেন ভাইজান। মোটের উপর ভালো ফল করলেও টাইগার টেক্কা দিতে ব্যর্থ  শাহরুখের পাঠান কিংবা জওয়ানকে। তবে এই স্পাই থ্রিলার নজর কেড়েছেন ভিলেন ইমরান হাশমি। সূত্র মারফত আগেই জানা গিয়েছিল টাইগার ৩-তে সলমনের বিপরীতে খলনায়ক হিসাবে থাকবেন বলিউডের ‘সিরিয়াল কিসার’। কিন্তু প্রকাশ্যে এই নিয়ে মুখ খুলতে পারেননি তারকা। কারণ তাঁর উপস্থিতিকে ‘সিক্রেট’ রাখার পরিকল্পনা করেছিলেন নির্মাতারা। কিন্তু কেন? অবশেষে সেই নিয়ে মুখ খুলেছেন ‘মার্ডার’ তারকা। 

এক সাক্ষাৎকারে ইমরান হামশি বলেন, তাঁকে অনেক মিথ্যে বলতে হয়েছে নিজের চরিত্র গোপন রাখতে গিয়ে। তিনি বলেন,'আমাকে অনেক মিথ্যে বলতে হয়েছে কারণ আমার চরিত্রটা গোপন রাখা হবে সেটা আগেই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। যদি আপনারা প্রোমোও দেখে, যেভাবে ট্রেলারটা কাটা হয়েছে যেটায় আমি রয়েছি শুরুতে আমার কন্ঠস্বর শোনা গিয়েছে, এরপর ধীরে ধীরে আমার চেহারা সামনে আনা হয়েছে'। নির্মাতারা এই ব্যাপারটি গোপন রাখার শত চেষ্টা করলেও আজকাল মিডিয়ার থেকে কোনওকিছু গোপন রাখা বড্ড শক্ত। 

ইমরান পিঙ্কভিলাকে দেওয়া ওই সাক্ষাৎকারে যোগ করেন, ইন্ডাস্ট্রির সকলেই জানত তিনি ওই ছবি করছেন, তবে সিদ্ধান্ত নেওয়ার পর সেই ছবি নিয় কোনওরকম আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া তার পক্ষ সম্ভবপর ছিল না। পাশাপাশি ভাইজানের সঙ্গে নিজের বন্ডিং নিয়েও মুখ খুললেন ইমরান। সলমনের সঙ্গে জিম করার কোনও সুযোগ পেয়েছিলেন ইমরান। অভিনেতা বলেন, ‘আমি চেয়েছিলাম, কিন্তু দুর্ভাগ্যবশত হয়ে ওঠেনি(হাসি)।’ সঙ্গ সংযোজন, ‘আমাদের শেডিউল ম্যাচ করেনি। আমি পৃথকভাবে শ্যুট করছিলাম। আমি কিছুদিন সলমনের সঙ্গে শ্যুটিং করেছি কিন্তু তখন অত্যন্ত চটজলদি কাজ শেষ করতে হয়েছে, অনেক অ্যাকশনের দৃশ্য ছিল তখন। খুব চাপের মধ্যে কাজ করেছি’। তবে সলমনের সঙ্গে খুব মজা করে শ্যুটিং করেছেন জানাতে ভোলেননি নায়ক।

একসঙ্গে জিম না করলেও সলমন খানকে বরাবরের টক্কর দিতে জিমে প্রচণ্ড পরিশ্রম করেছেন ইমরান। তিনি জানান, ‘সলমনের যে ধরণের সুঠাম দেহ তার জন্য আমাকে অনেক ওয়ার্ক আউট করতে হয়েছে। আমি শুরুতে খুব রোগা ছিলাম, ছবিটা যখন শুরু করি আমি নিজেই আদিত্য আর মণীশ শর্মাকে বলেছিলাম আমাকে একটু আকারে বড় হতে হবে। ওরা বলেছিল এটা এমন ছবি নয়, যেখানে আমাকে শার্ট খুলে মারপিট করতে হবে। তবে আমার মনে হয়েছিল অন্তত সলমন খানের মুখোমুখি হতে হলে ওঁনার মতো না হলেও ওঁর যোগ্য হয়ে উঠতে কিছুটা হলেও আমাকে নিজের শারীরিক পরিবর্তন আনাটা জরুরি’। ইমরান জানান, এই ছবির প্রস্তুতি পর্ব হিসাবে ৭-৮ জিমে কঠোর পরিশ্রম করেছেন তিনি। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.