বাংলা নিউজ > বায়োস্কোপ > Singham Again: রোহিতের কপ ইউনিভার্সে দীপিকার পর এলেন টাইগার, অজয়-রণবীর-অক্ষয়দের কী প্রতিক্রিয়া!

Singham Again: রোহিতের কপ ইউনিভার্সে দীপিকার পর এলেন টাইগার, অজয়-রণবীর-অক্ষয়দের কী প্রতিক্রিয়া!

সিংঘম এগেইনে যোগ দিলেন টাইগার শ্রফ। 

এর আগে যারা রোহিতের কপ ইউনিভার্সের অংশ ছিলেন, অক্ষয় কুমার, অজয় ​​দেবগন এবং রণবীর সিং। সদ্য যোগ দিয়েছিলেন দীপিকা। এবারে এলেন টাইগার। 

রোহিত শেট্টির কপ ইউনিভার্স আরও বড় আকার নিতে চলেছে। সিংঘম এগেইনে যোগ দিলেন এবার টাইগার শ্রফ। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন অজয় দেবগন। সবেমাত্র পুলিশ অফিসার শক্তি শেট্টি হয়ে যোগ দিয়েছিলেন টিমে দীপিকা পাড়ুকোন। এর আগে যারা রোহিতের কপ ইউনিভার্সের অংশ ছিলেন, অক্ষয় কুমার, অজয় ​​দেবগন এবং রণবীর সিং, প্রত্যেকেই স্বাগত জানিয়েছেন টাইগারকে টিমে।

অজয় দেবগন লিখছেন, ‘স্কোয়াড আরও শক্তিশালী হয়েছে, দলে স্বাগত জানাই এসিপি সত্যকে।’ অক্ষয় কুমার যোগ করেছেন, ‘অন্য মায়ের থেকে আমার ভাইকে স্বাগত জানাচ্ছি, টাইগার শ্রফ এসিপি সত্য হিসেবে এলেন দলে।’ রণবীর সিং লিখেছেন, ‘তিনি সত্য। তিনি অমর। স্পেশাল টাস্কফোর্স অফিসার এসিপি সত্য, ডিউটি ​​রিপোর্টিং! স্কোয়াডে স্বাগতম.... দ্য স্পেশাল ওয়ান, টাইগার 'দ্য ফেনম' শ্রফ।’ আরও পড়ুন: ডেটিং অ্যাপে গিয়েও ‘প্রেমিক’ পাননি করণ জোহর, ‘যাকেই টিক মারতাম, সে…’

ছবির পরিচালক রোহিত শেট্টি টাইগার শ্রফের একটি পোস্টার শেয়ার করেছেন এবং লিখেছেন, ‘স্পেশাল টাস্ক ফোর্স অফিসার এসিপি সত্যের সঙ্গে আলাপ করুন... সত্যের মতো অমর! দলে সুস্বাগতম...টাইগার।’

আরও পড়ুন: মিটে গেল বিবাদ, সলমনের টাইগার ৩-এই থাকছে অরিজিতের গান! আসছে ‘লেকে প্রভু কা নাম’

কদিন আগই অজয় দেবগনের কপ ইউনিভার্সে যোগ দেন দীপিকা পাড়ুকোন। সেখানে তাঁকে স্বাগত জানিয়ে রোহিত লিখেছিলেন, 'নারী সীতা কা রূপ হ্যায় অর দুর্গা কা ভি। আমাদের কপ ইউনিভার্সের সব থেকে হিংস্র এবং পাশবিক অফিসারের সঙ্গে আলাপ করুন। শক্তি শেট্টি ওরফে দীপিকা হল আমার লেডি সিংঘম।' তিনি এর আগে চেন্নাই এক্সপ্রেস- এ রোহিত শেট্টির সঙ্গে কাজ করেছেন এবং সার্কাসের একটি গানে একটি ছোট চরিত্রে অভিনয় করেছেন।

আরও পড়ুন: সুশান্ত মৃত্যু মামলায় আদিত্যর গ্রেফতারি নিয়ে PIL! বোম্বে হাইকোর্টে ঠাকরে-পুত্র

২০২১ সালের সিনেমা সূর্যবংশী ছিল রোহিত শেট্টির কপ ইউনিভার্সের চতুর্থ সিনেমা। ২০১৮ সালের সিম্বাতে রণবীর সিং একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছিলেন। ২০১১ সালের সিংঘম ও ২০১৪ সালের সিংঘম রিটার্নসে দেখা গিয়েছিল অজয় দেবগনকে। প্রতিটা ছবিই সাফল্য পায় বক্স অফিসে। এখন দেখার কতটা খেল জমাতে পারে সিংঘম এগেইন।

 

বায়োস্কোপ খবর

Latest News

শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল! কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে? কেমন কাটবে আগামিকাল? লক্ষ্মীবারে ভাগ্য প্রসন্ন হবে? জেনে নিন ২৫ এপ্রিলের রাশিফল ছিল ২৫ হাজার কোটির ব্যাঙ্ক দুর্নীতির অভিযোগ, EOWর ক্লিনচিট অজিত পত্নী সুনেত্রাকে বলেছিল, ডবল ডবল চাকরি হবে, এখন ডবল ডবল চাকরি যাচ্ছে: শুভেন্দু অধিকারী ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি 8 ওভার শেষে Delhi Capitals-র স্কোর 59/3 মমতা বন্দ্যোপাধ্যায় কি রোহিঙ্গা? প্রশ্ন অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির ‘‌বিজেপির ১০ জন বিধায়ক তৃণমূলে যোগ দেওয়ার অপেক্ষায়’‌, বিস্ফোরক দাবি অভিষেকের গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ?

Latest IPL News

ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.