বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar Love Life: ডেটিং অ্যাপে গিয়েও ‘প্রেমিক’ পাননি করণ জোহর, ‘যাকেই টিক মারতাম, সে…’

Karan Johar Love Life: ডেটিং অ্যাপে গিয়েও ‘প্রেমিক’ পাননি করণ জোহর, ‘যাকেই টিক মারতাম, সে…’

ডেটিং অ্য়াপে গিয়েও প্রেম জোটেনি করণ জোহরের কপালে। 

প্রেম নিয়ে কপাল বড়ই মন্দ করণ জোহরের। অনেকের প্রেমেই তিনি অনুঘটকের কাজ করেছেন। সেই তালিকায় রয়েছে সিড-কিয়ারা, ক্যাটরিনা-ভিকি। কিন্তু নিজের প্রেমজীবন নিয়ে কথা বলা এড়িয়ে চলাই পছন্দ করেন। 

বলিউডের তারকাদের প্রেমে পড়া, প্রেম ভাঙা নিয়ে সব খবর থাকে করণ জোহরের কাছে। তবে এই করণ কার সঙ্গে প্রেম করছেন, তা ফাঁস হয় না কখনোই সেভাবে। শাহরুখ থেকে মণীশ মলহোত্রা-- করণ জোহরের সঙ্গে অনেকের নাম জুড়েই রটেছে নানা কথা। তবে তাতে খুব একটা সম্মতি দিতে কোনওদিনই দেখা যায়নি করণকে। ‘সমকামী’ হিসেবেও কম ট্রোল হন না নেটপাড়ায়।

সম্প্রতি করণ ভাগ করে নিলেন এক ডেটিং অ্যাপে যোগ দেওয়া ও সেখানে হওয়া তাঁর অভিজ্ঞতার কথা। পরিচালক জানান, তিনি টিক দিলেও বিপরীত দিক থেকে টিক আসেনি কখনোই। ফলে বারবার প্রত্যাক্ষাণের মুখে পড়তে হয় তাঁকে। পরে বুঝতে পারেন, সবাই ভাবছে কেউ হয়তো করণ জোহরের নাম নিয়ে ফেক অ্যাকাউন্ট খুলেছে। এরপর আর কী সেই ডেটিং অ্য়াপ ছেড়ে বেরিয়ে আসেন তিনি। তারপর আর ওই পথে পা বাড়াননি। 

২০১৭ সালে সারোগেসির মাধ্যমে বাবা হন করণ। যমজ সন্তান হয় তাঁর। ছেলের নাম যশ আর মেয়ের নাম রুহি। প্রয়াত বাবা যশ চোপড়ার নামেই ছেলের নাম রেখেছেন। আর মা হিরু জোহরের নামে সামান্য অদল-বদল করে, মেয়ের নাম রেখেছেন রুহি। আরও পড়ুন: আমি থেকে ‘আমরা’! লালে রং মিলান্তি কাঞ্চন-শ্রীময়ীর, কোথায় কাটালেন চতুর্থী?

এর আগে নিজের পুরনো এক প্রেমিককে নিয়ে মুখ খুলেছিলেন করণ। জানিয়েছিলেন তাঁর জীবনে আসা ‘একতরফা ভালোবাসা’-ই তাঁকে উদ্বুদ্ধ করেছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকুল বানাতে।’ করণ সেই প্রেমিককে নিয়ে সংবাদমাধ্যমকে বলেন, ‘সেই ব্যক্তি আমার ও আমার অনুভূতির উপর অনেক সংবেদলশীল ছিল। বহু চেষ্টা করেছিল যাতে বিচ্ছেদের পরেও তাকে ভুল না বুঝি। সে এখনও আমার পরিবারের প্রিয় বন্ধু।’ আরও পড়ুন: ‘আমরা চাই অভিনেতা হিসেবে…’, কেন এত দূরে দূরে থাকেন সিড-কিয়ারা? মুখ খুললেন নায়িকা

কাজের সূত্রে, করণ জোহর চলতি বছরেই ফিরেছিলেন পরিচালনায়। ছবির নাম রকি অউর রানি কি প্রেম কাহানি। ছবির গল্প, এতে থাকা সামাজিক বার্তা বেশ মনে ধরে দর্শকদের। রকি অউর রানি-তে অভিনয় করেছেন আলিয়া ভাট, রণবীর সিং, ধর্মেন্দ্র, শাবানা আজমি, জয়া বচ্চন। বাংলা থেকে দুই তারকা ভাগ নেন। টোটা রায় চৌধুরী আর চূর্ণী গঙ্গোপাধ্যায়।

সম্প্রতি শেরশাহ ছবির জন্য করণ রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর কাছ থেকে নিলেন ৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

রোহিতরা জিতবে T20 WC 2024! মিলবে কি মর্গ্যানের ভবিষ্যদ্বাণী? কী বলছেন বিশেষজ্ঞরা ডেটিং অ্যাপ নিয়ে মানুষের মধ্যে তৈরি হয়েছে অনীহা, কিন্তু কেন নিষিদ্ধ জঙ্গিগোষ্ঠীর লিস্ট থেকে আফগান-শাসক তালিবানের নাম সরাচ্ছে রাশিয়া! তৃণমূলের জমানায় টেলিস্কোপ, মাইক্রোস্কোপ দিয়েও সুশাসন খুঁজে পাওয়া যায় না: মোদী একসঙ্গে দুই কৃষকের মৃত্যু বনগাঁয়, রেমালের জেরে বিদ্যুতের তারে মর্মান্তিক ঘটনা 'মদ খেয়ে সারারাত ধরে…'বাংলাদেশের এমপিকে খুন করে তার জামা পরেই বেরিয়েছিল কসাই পুপুলের গায়ে হাত তুলতে গেল নন্দিনী! বাঁচাতে গিয়ে বউ-এর হাতে চড় খেল বেচারা অভি চাকরি যাচ্ছে নিঃশব্দে! এক বছরে ২০,০০০ ছাঁটাই আইটিতে, বাস্তবটা জানলে ঘুম উড়বে 'এষা, করিনারা সেসময় আমার থেকে কাজ কেড়ে নিয়েছেন’, আমিশার অভিযোগে চটলেন হেমাকন্যা একই দুধ চা বারবার ফুটিয়ে খান? জানেন কি ভয়ঙ্কর পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে

Latest IPL News

ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.