বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushant Singh Rajput Case: সুশান্ত মৃত্যু মামলায় আদিত্যর গ্রেফতারি নিয়ে PIL! বোম্বে হাইকোর্টে ঠাকরে-পুত্র

Sushant Singh Rajput Case: সুশান্ত মৃত্যু মামলায় আদিত্যর গ্রেফতারি নিয়ে PIL! বোম্বে হাইকোর্টে ঠাকরে-পুত্র

সুশান্ত মামলায় নাম জড়িয়েছে আদিত্য ঠাকরের। 

অ্যাডভোকেট রাহুল আরোটের মাধ্যমে দায়ের করা হস্তক্ষেপের আবেদনে আদিত্য ঠাকরে দাবি করেছেন, রাজপুতের মামলার তদন্ত ইতিমধ্যে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই)-এর দ্বারা পরিচালিত হচ্ছে। যেহেতু সুপ্রিমকোর্ট বিষয়টি দেখছে তাই হাইকোর্ট কোনও আদেশ দিতে পারে না।

আদিত্য ঠাকরে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যু মামলায় তাঁর গ্রেপ্তারের জন্য হওয়া একটি জনস্বার্থ মামলায় (পিআইএল) হস্তক্ষেপ করার জন্য বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন। বিধানসভার সদস্য পিআইএলে হস্তক্ষেপ করার জন্য হাইকোর্টের অনুমতি চেয়েছেন, যাতে এই বিষয়ে কোনও আদেশ দেওয়ার আগে সেটির শুনানি হয়।

অ্যাডভোকেট রাহুল আরোটের মাধ্যমে দায়ের করা হস্তক্ষেপের আবেদনে ঠাকরে দাবি করেছেন যে, পিআইএলটি রক্ষণাবেক্ষণযোগ্য নয়, কারণ রাজপুতের মামলার তদন্ত ইতিমধ্যে সেন্ট্রাল ব্যুরো অউ ইনভেস্টিগেশন (সিবিআই)-এর দ্বারা পরিচালিত হচ্ছে। তিনি আরও উল্লেখ করেছেন, যেহেতু সুপ্রিমকোর্ট বিষয়টি দেখছে তাই হাইকোর্ট কোনও আদেশ দিতে পারে না। 

যে পিআইএলটির জন্য এই হস্তক্ষেপের আবেদন করেছেন ঠাকরে তা দায়ের করা হয়েছিল চলতি বছরের জুন মাসে। এবং এখনও এটির কোনও শুনানি হয়নি। এই পিআইএলে আবেদন করা হয়েছিল যাতে, সিবিআইকে ঠাকরেকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে ও হাইকোর্টে একটি বিস্তৃত তদন্ত রিপোর্ট জমা দেওয়া হয়। 

২০২০ সালের জুন মাসে মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। তার দিনকয়েক আগেই বহুতল থেকে পড়ে মারা যান সুশান্তের সহকারী দিশা। সুশান্তের মৃত্যুর সময় মহারাষ্ট্রের মন্ত্রী ছিলেন উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য। মাসখানেক আগে থেকেই সুশান্তের ম্যানেজার দিশা সালিয়ানের রহস্য মৃত্যুতে অদিত্য ঠাকরের যোগ নিয়ে সুর চড়াতে শুরু করে বিজেপি। আদিত্য ঠাকরের নার্কো টেস্টের দাবি করে বিজেপি বিধায়ক নীতেশ রানে। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর মামলা চলাকালীন অভিনেতার প্রাক্তন বান্ধবীকে ৪৪ বার ফোন করার অভিযোগও রয়েছে আদিত্যর উপর। 

 

বায়োস্কোপ খবর

Latest News

হাওয়াই চটি পরেই কলকাতার রাজপথে ১২ কিমি হাঁটলেন মমতা, প্রচার হল শেষ… ভাগ্য ফেরাতে ইপিএলে ব্যর্থ কোচকেই ঘটা করে দায়িত্ব দিল বায়ার্ন মিউনিখ স্প্যানিশ দিয়ে আর হচ্ছে না…এবার জাতে জার্মান হ্যান্সি ফ্লিককে কোচ করল বার্সেলোনা আমি দলের অধিনায়ক, ওকে কখনও ব্যাট করতেই দেখলাম না- কুলদীপকে রোস্ট করলেন রোহিত নিখিল-নুসরতের কায়দায় ২য় ‘বিয়ে’ ভাঙল দলজিতের! পরকীয়ার অভিযোগ নিয়ে জবাব ‘স্বামী’র ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ ঘূর্ণাবর্ত থেকে এসেছে অক্ষরেখা! আরও ৪ দিন ভারী বৃষ্টি বাংলায়, কোথায় জেলায় বেশি? বিশ্বকাপে পন্টিংয়ের বাজি স্বদেশী হেডের সঙ্গে এই ভারতীয়… তবে বিরাট কোহলি নয়! 'নোনা জলে সোনা ফলে' শেখ শাহজাহানের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি গরমে সব সময় ক্লান্ত লাগছে? জলখাবারে খান এইসব খাবার, সারাদিন এনার্জি থাকবে তুঙ্গে

Latest IPL News

ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.