বাড়ি > বায়োস্কোপ > আত্মঘাতী ১৬ বছরের Tik Tok তারকা সিয়া কক্কর,টিকটকে ফলোয়ার সংখ্যা ১১ লক্ষাধিক!
আত্মহত্যা করল সিয়া কক্কর (ছবি-ইনস্টাগ্রাম)
আত্মহত্যা করল সিয়া কক্কর (ছবি-ইনস্টাগ্রাম)

আত্মঘাতী ১৬ বছরের Tik Tok তারকা সিয়া কক্কর,টিকটকে ফলোয়ার সংখ্যা ১১ লক্ষাধিক!

  • টিকটকে সিয়ার ফলোয়ার সংখ্যা ১১ লক্ষের বেশি। ইনস্টাগ্রামেও লক্ষাধিক ফলোয়ার রয়েছে দিল্লির এই ১৬ বছরের সোশ্যাল মিডিয়ায় তারকার।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ধাক্কা সামলে উঠতে পারেনি গোটা দেশ। এর মাঝেই ফের  বিনোদুনিয়া থেকে আত্মহত্যার খবর! আত্মঘাতী ১৬ বছরের টিকটকার সিয়া কক্কর, এই খবর জানিয়েছেন জনপ্রিয় বলিউড পাপারাতজি ভাইরাল ভায়ানি। বৃহস্পতিবার দিল্লির বাড়িতেই আত্মহত্যা করে সিয়া। রাজধানীর প্রীত বিহার এলাকায় থাকত সিয়া।

ভাইরাল ভায়ানি ইনস্টাগ্রাম পোস্টে তিনি বলেন, সিয়ার আত্মহত্যার খবর নিশ্চিত করেছেন ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার প্রধান অর্জুন সরিন। এই সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন সিয়া। তাঁর এই চরম সিদ্ধান্ত নেওয়ার পিছনের কী কারণ তা এখনও পরিষ্কার নয়। তবে অর্জুন জানিয়েছেন,গতকাল রাতেই আমার সঙ্গে ওর কথা হয়,খুব স্বাভাবিকভাবেই কথা বলল।নতুন একটা প্রজেক্ট নিয়েও কথা হয়। কাজের ক্ষেত্রে ওর কোনও সমস্যা ছিল না,নিঃসন্দেহে ব্যক্তিগত কোনও কারণেই এই কঠিন সিদ্ধান্ত নিয়েছে সিয়া’।

View this post on Instagram

1 or 2 ?🌟💃🏻😍 #bellaciao #skechers

A post shared by Siya Kakkar (@siya_kakkar) on


টিকটকের পাশাপাশি ইনস্টাগ্রাম,ফেসবুক, ইউটিউব-সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই পরিচিত নাম সিয়া। টিকটকে তাঁর ফলোয়ার সংখ্যা ১১ লক্ষ! ইনস্টাগ্রামেও রয়েছে লক্ষাধিক ফলোয়ার। জানা গিয়েছে শীঘ্রই একটি মিউজিক ভিডিয়োতেও কাজ করবার কথা ছিল সিয়ার। লকডাউনে শ্যুটিং বন্ধ থাকায় প্রজেক্টটি স্থগিত ছিল। মিথ বাদার্সের মিউজিক ভিডিয়োয় দেখা যাওয়ার কথা ছিল একাদশ শ্রেণির এই ছাত্রীকে।

ছয়দিন আগে ইনস্টাগ্রামে শেষ পোস্ট করেন সিয়া। যেখানে বোহেমিয়ার সদ্যমুক্তিপ্রাপ্ত পঞ্জাবি গানের মিউজিক ভিডিয়োয় ঠোঁট নাড়তে দেখা গেছে সিয়াকে। 

বন্ধ করুন