বাংলা নিউজ > বায়োস্কোপ > Saayoni Ghosh: বন্ধুকে জাপটে ধরে ‘সকালের আদর’ সায়নীর! মজা নিল আশেপাশের সকলে
সায়নী ঘোষ। (ছবি-ইনস্টাগ্রাম)
সায়নী ঘোষ। (ছবি-ইনস্টাগ্রাম)

Saayoni Ghosh: বন্ধুকে জাপটে ধরে ‘সকালের আদর’ সায়নীর! মজা নিল আশেপাশের সকলে

  •  রাজনীতিতে আসার পর প্রথম ছবির কাজ হাতে নিয়েছেন সম্প্রতি। দেখা মিলবে ‘অপরাজিত’য়। 

বঙ্গ রাজনীতির এক চাঞ্চল্যকর নাম সায়নী ঘোষ। সিনেদুনিয়া থেকে রাজনীতির ময়দানে গিয়ে টোটাল দাদাগিরি চলছে তাঁর। ভোটে হারলেও সায়নীর লড়াকু মনোভাব মন জয় করে নিয়েছিল তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। তাই তো ক্ষমতায় আসীন হয়েই সায়নীকে দিয়েছেন নতুন দায়িত্ব। তৃণমূলের যুব সভানেত্রীর পদে বসিয়েছেন। আর সায়নীও নিজের দায়িত্ব বুঝে নিয়ে কাজ করে চলেছেন জোর কদমে। 

প্রথমদিকে পাখির চোখ লোকসভা ভোট হলেও, এখন ফ্লোরে ফিরেছেন। সৌজন্যে পরিচালক অনীক দত্তের পরবর্তী ছবি 'অপরাজিত’। ছবিতে তাঁর চরিত্রে নাম বিমলা রায়। তবে, সায়নী সাফ জানিয়ে দিয়েছেন অভিনয়ের পাশাপাশি রাজনীতিকেও সমান তালে বজার রাখবেন। সায়নীর কথায়, ‘এমনও সময় গিয়েছে, যখন বছরে চোদ্দো-পনেরোটা ছবি করেছি। এখন রাজনীতি মন দিয়ে করতে চাই। কিন্তু ভালো চরিত্রের প্রতি আকর্ষণ তো থাকেই’।

আজ সেট থেকেই দেখা মিলল সায়নীর। গ্ল্যামারাস লুক ছেড়ে একদম যেন পাশের বাড়ির মেয়েটা। সুতির শাড়িতে সেটে কাজের ফাঁকে বন্ধু সারমেয়র সঙ্গে চলল আদর। সায়নীর সারমেয়-প্রেম সকলেরই জানা। এদিনও তাঁকে দেখা গেল রাস্তার এক পোষ্যকে খুব করে আদর করতে। এমনকী, সে সময় ওই চারপেয়ের সঙ্গে কথাও বলছিলেন তিনি। আশেপাশের সকলেই সায়নীর এই ব্যবহারে মুগ্ধ।

ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সায়নী লিখেছেন, ‘Morning Aador for four legged dost!’ অর্থাৎ চারপেয়ে বন্ধুকে সকালের আদর করছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন #ShootDiaries #behindTheScenes। আর লাল আর সবুজ হার্টের ইমোজি। 

প্রসঙ্গত, তৃতীয়বার ক্ষমতায় আসার পর তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক হন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সময়ই তিনি ছেড়ে দেন যুব তৃণমূলের সভাপতির পদ। আর অভিষেকের সেই ছেড়ে দেওয়া পদের গুরু দায়িত্ব পান সায়নী ঘোষ। আপাতত শুধু বাংলা নয়, দেশের যুব সমাজকে মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে উদ্বুদ্ধ করে ২০২৪ সালে দিল্লি জয়ের স্বপ্ন তাঁর চোখেমুখে।

বন্ধ করুন