বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার তৃণমূলের ‘খেলা হবে’ বড় পর্দাতেও, সিনেমার পোস্টার শেয়ার করলেন দেবাংশু
দেবাংশুর লেখা ‘খেলা হবে’ পৌঁছে গেল বলিউডেও। 

এবার তৃণমূলের ‘খেলা হবে’ বড় পর্দাতেও, সিনেমার পোস্টার শেয়ার করলেন দেবাংশু

তৃণমূলের ভোটের স্লোগান এবার বড় পরদায়। মুক্তি পাচ্ছে বলিউডের সিনেমা ‘খেলা হবে’। খবর ভাগ করে নিলেন দেবাংশু ভট্টাচার্য। 

রাজনীতির মঞ্চে প্রথম থেকেই বেশ ভালো জমেছে ‘খেলা হবে’ স্লোগানখানা। এবার তা বড় পরদাতে। তৃণমূলের স্লোগান নিয়ে ছবির নাম রাখল বলিউড, সেই খবর আবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন দেবাংশু ভট্টাচার্য।

২০২১-এর বিধানসভা ভোটে ‘খেলা হবে’ স্লোগানকে হাতিয়ার করেই লড়েছিল তৃণমূল। শুধু এরাজ্যে নয়, ত্রিপুরা-উত্তরপ্রদেশেও বেশ জনপ্রিয় হয়েছে স্লোগান। এবার বলিউডের এক নতুন সিনেমার পোস্টারেও এই নাম। বলিউডে ‘খেলা হবে’ সিনেমায় দেখা মিলবে ফ্যাশন-খ্যাত অভিনেত্রী মুগ্ধা গডসেকে। পরিচালক সুনীল সিনহা। এই সিনেমায় দেখা যাবে প্রয়াত কিংবদন্তী অভিনেতা Om Puri -কেও।

এই সিনেমার স্ক্রিনশট শেয়ার করে দেবাংশু সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘সিনেমাটাই হওয়া বাকি ছিল’!

২০২৪ -এর লোকসভা নির্বাচনের আগে হিন্দি ভাষায় লঞ্চ হবে ‘খেলা হবে’ গানটি, তা আগেই জানিয়ে দিয়েছিলেন দেবাংশু। তাঁর লেখা গানখানা এত জনপ্রিয়তা পাচ্ছে দেখে এর আগেও উচ্ছ্বাস প্রকাশ করেছেন তৃণমূলের এই নেতা। এই যেমন উত্তরপ্রদেশে গানটা জনপ্রিয়তা পাওয়ার পর সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘আমার তৈরি করা গান অন্য রাজ্যে ব্যবহার হচ্ছে দেখে ভালো লাগছে। খেলা শব্দটা তো বাংলা, হিন্দিতে খেল। কিন্তু ওখানে খেলা শব্দটাই সবাই বলছে। খেলা হবে অন্য রাজ্যে পৌঁছনো মানে তো মমতা বন্দ্যোপাধ্যায়ের অন্য রাজ্যগুলিতে পৌঁছে যাওয়া। চব্বিশেও স্লোগান হবে এই গানটা।’

 

বন্ধ করুন