বাংলা নিউজ > বায়োস্কোপ > খোলা পিঠ, স্লিভলেস ব্লাউজে রবিঠাকুরের গানে নাচায় ট্রোলড দর্শনা! দিলেন কড়া জবাব
দর্শনা বণিক। (ছবি-ইনস্টাগ্রাম)
দর্শনা বণিক। (ছবি-ইনস্টাগ্রাম)

খোলা পিঠ, স্লিভলেস ব্লাউজে রবিঠাকুরের গানে নাচায় ট্রোলড দর্শনা! দিলেন কড়া জবাব

ট্রোলারকে মুখের ওপর জবাব দিলেন অভিনেত্রী। অনেকেই সমর্থন জানিয়েছেন তাঁকে। 

সোশ্যাল মিডিয়ায় তারকাদের নিয়ে ট্রোলিং একটা যেন সাধারণ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। ব্যক্তিগত জীবনের ছবি হোক বা কেনও শ্যুটের ছবি, সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করা মানেই হামলে পরবেন নীতি পুলিশরা। চলবে কড়া সমালোচনা। হবে ট্রোলিং। কুৎসিত মন্তব্য করতেও পিছ পা হবেন না কেউ কেউ। 

ঠিক তেমনটাই হল অভিনেত্রী দর্শনা বণিকের ক্ষেত্রে। ২২ শ্রাবণের দিন হলুদ শাড়িতে, মাথায় খোঁপা করে তাতে ফুলের মালা জড়িয়ে নিয়ে রবিঠাকুরের গানেরসঙ্গে নাচের একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, ‘কবিগুরুর স্মরণে আমাদের শ্রদ্ধার্ঘ’। কিন্তু এই পোস্ট নিয়েও হয়েছে সমালোচনা। শাড়ি পরা সত্ত্বেও অভিনেত্রীর পোশাক নিয়ে সমালোচনার ঝড় বইয়ে দিয়েছেন কেউ কেউ।

কেউ লিখেছেন, ‘উদ্দেশ্যটা কী? রবি ঠাকুরকে শ্রদ্ধা জানানো, নাকি ওরকম পিঠখোলা ব্লাউজ পরে শরীর দেখিয়ে নিজের প্রচার?’ আর একজনের মন্তব্য, এটা নিজের শরীর দেখানো ছাড়া আর কিছুই নয়! অনেকে আবার তার করা নাচের ভঙ্গিতেও ভুল খুঁজে পেয়েছেন। তবে জনৈক এক নেটনাগরিক তাঁকে কবিগুরুর প্রয়াণ দিবসে কেমন পোশাক পরাউচিত সে শিক্ষা দিতে এলে জবাব দিয়েছেন অভিনেত্রী। লিখেছেন, ‘নিজের কাজে মন দিন।’

নিজের জবাবে নেট-নাগরিকের মুখ বন্ধ করলেন দর্শনা বণিক। 
নিজের জবাবে নেট-নাগরিকের মুখ বন্ধ করলেন দর্শনা বণিক। 

বেশ কয়েকবছর ধরে টলিউডে চুটিয়ে অভিনয় ও মডেলিং করছেন দর্শনা। ‘আসছে আবার শবর’, ‘ব্যোমকেশ’ এবং ‘মুখোমুখি’-র মতো ছবিতে অভিনয় করেছেন। কাজ করেছেন ওয়েব সিরিজ ও তামিল ছবিতেও।

বন্ধ করুন