দেবের জন্মদিনে আসছে হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রীর ট্রেলার (সৌজন্যে-ফেসবুক)
দেবের জন্মদিনে আসছে হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রীর ট্রেলার (সৌজন্যে-ফেসবুক)

জন্মদিনে ভক্তদের বড় উপহার দিচ্ছেন দেব

  • দেবের জন্মদিনেই মুক্তি পাবে প্রযোজক দেবের আসন্ন ছবি হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রীর ট্রেলার।
  • পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের এই ছবিতে মুখ্য ভূমিকায় থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায় এবং খরাজ মুখোপাধ্যায়।

২৫ ডিসেম্বর দেব ভক্তদের জন্য আক্ষরিক অর্থেই বড়দিন। এদিন শুধু যিশুর জন্মদিন নয়, ২৫ ডিসেম্বর টলিউড সুপারস্টার দেবেরও জন্মদিন। এই বছর জন্মদিনে ভক্তদের জন্য দারুণ উপহার রয়েছে দেবের তরফে। দেবের জন্মদিনেই মুক্তি পাবে প্রযোজক দেবের আসন্ন ছবি হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রীর ট্রেলার। রবিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে এ কথা জানালেন টলি তারকা।

এটাই প্রযোজক দেবের প্রথম ছবি যেখানে অভিনেতা হিবাসে তাঁর দেখা মিলবে না। হবুচন্দ্র রাজ গবুচন্দ্র মন্ত্রীতে বোম্বাগড়ের রাজা হবুচন্দ্রর ভূমিকায় রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, রানি কুসুমকলি অর্পিতা চট্টোপাধ্যায় এবং মন্ত্রী গবুচন্দ্রর ভূমিকায় থাকছেন খরাজ মুখোপাধ্যায়।দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের ‘দাদা মশাইয়ের থলে’র দু’টি গল্পকে অবলম্বন করে তৈরি হয়েছে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের এই ছবি।

রাজা হবুচন্দ্র শাশ্বত এবং রানি কুসুমকলি অর্পিতা (সৌজন্যে- ফেসবুক)
রাজা হবুচন্দ্র শাশ্বত এবং রানি কুসুমকলি অর্পিতা (সৌজন্যে- ফেসবুক)


এই ছবি প্রসঙ্গে দেব আগেই জানিয়েছেন, ‘আমি সিনেমা ভালোবাসি, আমি চাই বাঙালি দর্শকদের নতুন কিছু উপহার দিতে। অভিনেতা দেব আপস করতে পারে, তবে প্রযোজক দেব কোনদিন আপস করবে না। আমি দর্শক হিসাবে রূপকথার গল্প দেখতে ভালোবাসি। মার্বেলের ছবি গোটা বিশ্ব দেখছে। আমারা কেন নিজেদের গল্প নিয়ে কাজ করতে পারব না? তবে এটা শুধু ছোটোদের ছবি তেমনটা বলা যাবে না। তবে ঠাকুমার ঝুলির গল্প নিয়ে কাজ যেহেতু, তাই ওদের একটা বাড়তি আকর্ষণ থাকবে’।

শুরুর দিকে শোনা গিয়েছিল হবুচন্দ্র রাজ গবুচন্দ্র মন্ত্রীতে অভিনয় করবেন দেব-রুক্মিনী জুটি। তবে চিত্রনাট্য পরে সিদ্ধান্ত বদল করেন প্রযোজক দেব।



এই ছবির শ্যুটিং হয়েছে হায়দরাবাদে বাহুবলীর সেটে। যা নিঃসন্দেহে বাংলা ছবির দর্শকদের কাছে বড়ো পাওনা। চলতি মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রীর, তবে ছবির পোস্ট প্রোডাকশনের কিছু কাজ বাকি থাকায় মুক্তি পিছিয়েছে আগামী বছরের গ্রীষ্ম পর্যন্ত।



প্রসঙ্গত শুক্রবারই মুক্তি পেয়েছে দেবের সাঁঝবাতি। আপতত টনিকের শ্যুটিং সারছেন অভিনেতা। এছাড়াও দেবের হাতে রয়েছে গোলন্দাজ, মিশন সিক্সটিনের মতো ছবি।

বন্ধ করুন