বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘খড়কুটো’র গুনগুন তৃণা সাহা এবার পরমব্রতর বিপরীতে, সৃজিতের পরিচালনায়, কোন ছবি?
সৃজিতের পরিচালনায়, পরমব্রতর সাথে জুটিতে ‘লহ গৌরাঙ্গের নাম রে’-তে তৃণা সাহা।

‘খড়কুটো’র গুনগুন তৃণা সাহা এবার পরমব্রতর বিপরীতে, সৃজিতের পরিচালনায়, কোন ছবি?

  • দিনকয়েক আগেই অরিন্দম শীল তৃণাকে নিয়ে ছবির কথা জানিয়েছিলেন। মাস গড়াতে না গড়াতেই এল নতুন খবর সৃজিতের থেকে। 

ছোট পরদার ‘গুনগুন’ এবার বড় পরদায় ‘লক্ষ্মীপ্রিয়া’। রানা সরকার প্রযোজিত ও সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘লহ গৌরাঙ্গের নাম রে’ সিনেমায় দেখা মিলবে টেলিকুইন তৃণা সাহার। পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে থাকছেন তিনি।

তবে এর আগে তৃণা শেষ করবেন ‘ইস্কাবনের বিবি’র কাজ। খুব জলদি শুরু হবে অরিন্দম শীলের এই ছবির কাজ। এর আগে বড় পরদায় কাজ করলেও মুখ্য চরিত্রে এটাই প্রথম। অবশ্য ছোট পরদার নামী মুখ তিনি। বহুদিন ধরে যুক্ত আছেন টিনসেল টাউনের সাথে।

‘লহ গৌরাঙ্গের নাম রে’ সিনেমায় শ্রীচৈতন্যের ভূমিকায় পরমব্রত চট্টোপাধ্যায়। আর তাঁর স্ত্রী লক্ষ্মীপ্রিয়া হচ্ছেন তৃণা। চৈতন্য অন্তর্ধান রহস্য-ই এই ছবির প্রেক্ষাপট। এর আগে লক্ষ্মীপ্রিয়ার চরিত্রে অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কা সরকারের। তবে তারপর প্রিয়াঙ্কাকে দেওয়া হয় নটী বিনোদিনীর চরিত্র।

শোনা যাচ্ছে জুন থেকেই শুরু হবে ছবির শ্যুট। তার আগে ‘ইস্কাবনের বিবি’র কাজ শেষ করে ফেলবেন তৃণা। সৃজিত এরমধ্যেই জানিয়েছেন তৃণার সাথে ফের কাজ করার জন্য মুখিয়ে আছেন তিনি। আসলে একসময় তৃণা ছিলেন সৃজিতের ছবির সহ-পরিচালক। পরিচালকের কথায়, ‘লক্ষ্মীপ্রিয়ার চরিত্রে খুব ভালো মানাবে তৃণাকে। যাঁরা সহ -পরিচালক হিসেবে কাজ করে তাঁদের এমনিতেই অভিনয়ের উপর আলাদা দক্ষতা থাকে। আমর মনে হয় তৃণা দারুণ কাজ করবে।’

প্রসঙ্গত, তৃণা, পরমব্রত, প্রিয়াঙ্কা ছাড়াও ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ছবিতে গিরিশ ঘোষের চরিত্রে থাকছেন ব্রাত্য বসু। বর্তমান সময়ের তিন চরিত্রে থাকছেন আবির চট্টোপাধ্যায়, পাওলি দাম ও সোহিনী সরকার।

বন্ধ করুন