বাংলা নিউজ > বায়োস্কোপ > Tripti Dimri: বিছানায় ঝড় তুলেছেন তৃপ্তি অ্যানিম্যালে, গুঞ্জন বড় ব্যবসায়ীর প্রেম-সঙ্গী অভিনেত্রী

Tripti Dimri: বিছানায় ঝড় তুলেছেন তৃপ্তি অ্যানিম্যালে, গুঞ্জন বড় ব্যবসায়ীর প্রেম-সঙ্গী অভিনেত্রী

স্যাম মার্চেন্টের সঙ্গে প্রেম করছেন তৃপ্তি?

বন্ধুদের সঙ্গে এক বিয়েবাড়ি গিয়েছিলেন তৃপ্তি। আর সেখানেই অ্যানিম্যাল অভিনেত্রীর সঙ্গে রং মিলান্তি করে সাজতে দেখা গেল এক পুরুষকে। প্রেম চলছে নাকি দুজনের?

রশ্মিকা মন্দনাকে রিপ্লেস করে দিয়েছেন তৃপ্তি দিমরি। কদিন আগে সেই জায়গা ছিল অ্যানিম্যালের নায়িকা রশ্মিকা মন্দনার দখলে। তৃপ্তি নিজেও আছেন অ্যানিম্যাল সিনেমায়। যদিও খুব বেশি দৃশ্য নেই তাঁর। যেটুকু আছে তাতেই ঝড় তুলে ফেলেছেন অভিনেত্রী। রণবীর কাপুরের সঙ্গে শয্যা দৃশ্যে তৃপ্তির থেকে তো চোখ ফেরানোই দায়।

তবে তৃপ্তিকে সম্প্রতি এক পুরুষের সঙ্গে বেশ ঘনিষ্ঠ অবস্থাতেই পাওয়া গেল। বন্ধুদের সঙ্গে এক বিয়েবাড়িতে গিয়েছিলেন তৃপ্তি। আর সেখানেই ছিলেন এই পুরুষ। নেট-নাগরিকদের মনে প্রশ্ন, এই কি তাহলে তৃপ্তির মনের মানুষ?

বিয়েবাড়ির একাধিক সেলফি শেয়ার করে নিয়েছেন তৃপ্তি সোশ্যাল মিডিয়াতে। তবে সেগুলিতে এক হ্যান্ডসাম মুন্ডার সঙ্গে পোশাকে টুইনিং করতে দেখা গেল অ্যানিম্যাল অভিনেত্রীকে। দুজনের একটা মিষ্টি সেলফিও ঘুরছে অনলাইনে।

তৃপ্তির সঙ্গে ছবিতে থাকা ছেলেটির নাম স্যাম মার্চেন্ট। যিনি পেশায় ব্যবসায়ী। রেস্তোরাঁ আছে স্যামের। গোয়াতে ওয়েটার বিচ লাউঞ্জ ও গ্রিলেরও মালিক তিনি। বলিউড তারকাদের সঙ্গে বেশ ওঠাবসা আছে স্যামের। তাঁকে ইনস্টাগ্রামে ফলো করেন দিশা পাটানি, টাইগার শ্রফরা।

২৯ বছর বয়সী অভিনেত্রী-র সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্সের সংখ্যা হু হু করে বাড়তে থাকে অ্যানিম্যাল মুক্তি পাওয়ার পর থেকেই। সিনেমায় জোয়ার চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। খবর রয়েছে, শীঘ্রই একটি রম-কম ছবিতে দেখা যাবে ভিকি কৌশলের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে তৃপ্তি দিমরিকে। 'বন্দিশ বন্দিত' খ্যাত পরিচালক আনন্দ তিওয়ারি রয়েছেন এই ছবির পরিচালনায়। 

এই দুই অভিনেতা ক্রোয়েশিয়ায় ছবির জন্য একটি রোম্যান্টিক গানের দৃশ্যের শ্যুটিংও করে ফেলেছেন। যার কয়েকটি দৃশ্য ভাইরাল হয় অনলাইনে সম্প্রতি।

অ্য়ানিম্যালে তৃপ্তির বোল্ড সিন নিয়ে চর্চা সর্বত্র। যদিও অভিনেত্রীর সাফ জবাব, 'আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, কেউ আমাকে বাধ্য করেনি। আমি এই পেশায় এসেছি কারণ এই কাজটা আমার মধ্যে শিহরণ জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি সেটা আমার ক্ষতগুলোয় মলম লাগায়। চ্যালেঞ্জের মধ্যে আমি আনন্দ খুঁজে পাই’। 

সঙ্গে জানিয়েছেন বিতর্কিত দৃশ্যগুলোর শ্যুট চলার সময় তিনি যাতে কমফোর্টেবল থাকতে পারেন, সেই চেষ্টা অনবরত করে গিয়েছিলেন রণবীর কাপুর আর সন্দীপ রেড্ডি ভাঙ্গা। অভিনেত্রীর কথায় অনবরত আলিয়ার বর তাঁকে প্রশ্ন করত, ‘তুমি ঠিক আছো তো? তোমার কিছু প্রয়োজন আছে? তুমি কমফর্টবেল তো?’ তৃপ্তির কথায়, ‘যখন আশেপাশের মানুষরা তোমাকে এতটা সাপোর্ট করে তখন আর কিছুই অস্বস্তিকর বলে মনে হয় না’।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘বুড়ি-মোটা’ বলে কটাক্ষ, ‘এমন মানুষদের জীবনে..’,ট্রোলারদের সপাটে জবাব দিলেন লারা ‘‌আদালতের যুক্তি ধরে নিলে কলকাতা হাইকোর্টও তুলে দিতে হবে’‌, দাবি অভিষেকের 'একজনের ক্রেডিট কার্ডের তথ্য দেখতে পাচ্ছেন অপরজন', ক্ষতিপূরণ দেবে ICICI ব্যাঙ্ক IPL 2024: লক্ষ্যে সফল, কোহলির থেকে দ্বিতীয় ব্যাট আদায় করেই ছাড়লেন নাছোড় রিঙ্কু বয়ফ্রেন্ডকে দিনে ১০০ বার ফোন, 'লাভ ব্রেন' এ আক্রান্ত প্রেমিকা! এটা আবার কী রোগ? আগামিকাল কেমন কাটবে? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? ২৬ এপ্রিলের রাশিফল দেখে নিন ‘সন্ত্রাসবাদীদের জন্য কেন কেঁদেছিলেন’, বাটলা হাউস নিয়ে সোনিয়াকে আক্রমণ নড্ডার ‘‌টাকা কত লাগবে দেখে নিন’‌, টিকিট পেতে অর্থ দেওয়ার অভিযোগ, কবিরের অডিয়ো ফাঁস দ্বিতীয় বিয়ের পর মিলেছে খোঁটা! অপমান ভুলে রাতুলে মজে রূপাঞ্জনা, বউভাতের ঝলক বান্ধবীর জন্য অর্ডার করা বার্গার খাওয়ায় পাকিস্তানে বন্ধুকে গুলি করে খুন যুবকের

Latest IPL News

IPL 2024: লক্ষ্যে সফল, কোহলির থেকে দ্বিতীয় ব্যাট আদায় করেই ছাড়লেন নাছোড় রিঙ্কু ইডেন থেকে চিপক, হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে কতটা সহায়তা করছে পিচ? 'Don't spread nonsense', মিথ্যে উদ্ধৃতির অভিযোগে এক ওয়েবসাইটকে ধুয়ে দিলেন রায়াডু তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.