বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: সে কী! মিঠাইকে ধরে ফেললো খুকুমণি, চমকে দিল ‘ধুলোকণা’,‘মন ফাগুন’
প্রকাশ্যে টিআরপি তালিকা

TRP List: সে কী! মিঠাইকে ধরে ফেললো খুকুমণি, চমকে দিল ‘ধুলোকণা’,‘মন ফাগুন’

  • বছরের শুরুতেই বদল টিআরপি তালিকায়। নম্বর কমলো মিঠাই-এর, অন্যদিকে দারুণ রেজাল্ট ‘ধুলোকণা’, ‘মন ফাগুন’-এর।

 ২০২২ সালটাও মিষ্টিমুখেই শুরু করেছিল মিঠাই রানি। কিন্তু দ্বিতীয় সপ্তাহে এসে বিপদ বাড়ল মোদক পরিবারের। টিআরপি রেটিং বেশ খানিকটা কমেছে, শুধু তাই নয় খুকুমণি ও উমা নিঃশ্বাস ফেলছে উচ্ছেবাবু আর তুফান মেলের ঘাড়ে। কোনওরকম সেরার আসন বাঁচাতে সফল হয়েছে এই ধারাবাহিক।  ১০.৪ রেটিং পয়েন্ট নিয়ে প্রথম ‘মিঠাই’, মাত্র ০.২ নম্বর কম পেয়ে দ্বিতীয়স্থান ধরে রাখল ‘খুকুমণি হোম ডেলিভারি’ (১০.২)। বিহান-খুকুর কাহিনি দর্শকদের চুম্বকের মতো আটকে রেখেছে। পাশাপাশি অভি-উমার বিয়ের হাই ভোল্টেড ড্রামার সুবাদে যুগ্মভাবে দ্বিতীয় স্থান দখল করল 'উমা'। বছরের প্রথম সপ্তাহে বেশ খানিকটা পিছিয়ে পড়বার পর সেরা পাঁচে কামব্যাক করেছে যমুনা ঢাকি। তবে 'অপরাজিতা অপু' এবারও সেরা পাঁচের তালিকায় জায়গা দখল করতে পারল না। 

ফুলঝুরির গায়িকা হওয়ার টুইস্টে ‘ধুলোকণা’ গপগপ করে গিলছে দর্শক। একলাফে চতুর্থ স্থান দখল করেছে স্টার জলসার এই মেগা। পিছিয়ে নেই মন ফাগুনও। শন-সৃজলা জুটির এই কাহিনি চলতি সপ্তাহে পঞ্চম স্থান দখল করল ৮.৬ রেটিং পয়েন্টের সঙ্গে। ধুলোকণার সঙ্গে নম্বরের ব্যাবধান মাত্র ০.১ অঙ্কের। অন্যদিকে স্টার জলসার সদ্য শুরু হওয়া সিরিয়াল ‘গাঁটছড়া’র নম্বর সামান্য কমেছে গত সপ্তাহের তুলনায়। এই সপ্তাহে এক ধাপ পিছিয়ে ষষ্ঠ স্থানে থাকল শোলাঙ্কি-গৌরবের এই ধারাবাহিক। 

এক নজরে দেখে নিন সেরা ১০-এর তালিকা-

মিঠাই- ১০.৪ (প্রথম)

খুকুমণি হোম ডেলিভারি- ১০.২ (দ্বিতীয়)

উমা- ১০.২ (দ্বিতীয়)

যমুনা ঢাকি- ৯.১ (তৃতীয়)

ধুলোকণা- ৮.৭ (চতুর্থ)

মন ফাগুন- ৮.৬ (পঞ্চম)

গাঁটছড়া ৮.২ (ষষ্ঠ)

অপরাজিতা অপু- ৮.১ (সপ্তম)

খেলাঘর- ৮.১  (সপ্তম)

আয় তবে সহচরী-  ৮.০ (অষ্টম)

রাণী রাসমণি- ৭.৩ (নবম)

সর্বজয়া- ৭.১ (দশম)

এই সপ্তাহে দীর্ঘদিন পর সেরা দশে কামব্যাক করল ‘করুণাময়ী রাণী রাসমণি: উত্তর পর্ব’। সর্বজয়াকে পিছনে ফেলে নবম স্থান দখল করেছে এই পিরিয়ড ধারাবাহিক। বারবার স্লট পরিবর্তন করেও দর্শক মনে জায়গা ধরে রেখেছে এই সিরিয়াল তা বেশ স্পষ্ট। 

 

বন্ধ করুন