বাংলা নিউজ > বায়োস্কোপ > গুরুতর অসুস্থ ‘আবির’, হাসপাতালে ভর্তি অভিনেতা গৌরব রায়চৌধুরী
হাসপাতালে ভর্তি গৌরব (ছবি-ইনস্টাগ্রাম) 
হাসপাতালে ভর্তি গৌরব (ছবি-ইনস্টাগ্রাম) 

গুরুতর অসুস্থ ‘আবির’, হাসপাতালে ভর্তি অভিনেতা গৌরব রায়চৌধুরী

  • হাসপাতালে ভর্তি ‘নিরুপমার আবির’, কী হল গৌরবের? 

আচমকাই অসুস্থ টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা গৌরব রায়চৌধুরী, মানে ‘ওগো নিরুপমা’র আবির।অভিনেতার অসুস্থতা এতটাই গুরুতর যে হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। খবর, কিছুদিন আগেই গৌরবের কপালে একটি ফোঁড়া হয়েছিল, যাবতীয় সমস্যার সূত্রপাত সেখান থেকেই। গতকাল (মঙ্গলবার) শ্যুটিং চলাকালীন ফোঁড়ার তীব্র যন্ত্রণা শুরু হয় গৌরবের, তাই মাঝপথে শ্যুটিং ফেলে বাড়ি ফিরে যান তিনি। কিন্তু সেই ফোঁড়ার জেরেই আজ গৌরবের শারীরিক পরিস্থিতি আরও বিগড়ে যায়। 

সকালে ঘুম থেকে উঠেই অভিনেতা দেখেন, তাঁর কপাল ফুটে উঠেছে, এবং বাঁ-দিকে চোখটি খুলতে পারছেন না তিনি। কিছু সময়ের জন্য কথা বলবার মতো অবস্থাতেও ছিলেন গৌরব, এরপর তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় গৌরবকে। অভিনেতার কনুইয়ে এর আগে একটি বোন টিউমার ধরা পড়েছিল, সেই যন্ত্রণার জেরেও বেশ কয়েকদিন ভুগতে হয়েছে অভিনেতাকে। প্রথমে মনে করা হয়েছিল, জিম করতে গিয়ে কনুইয়ে চোট পেয়েছেন অভিনেতা, পরে পরীক্ষা করে জানা যায় টিউমার হয়েছে। বায়োপসি করবার পর অস্ত্রোপচার করবার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসক, গৌরবের কপালের ফোঁড়াও অস্ত্রোপচার করে বাদ দিতে হবে। অভিনেতার অসুস্থতার খবরে স্বভাবতই দুশ্চিন্তায় অনুরাগীরা।

অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছেন ফ্যানেরা। এর আগে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন গৌরব। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ টেলি পর্দার এই নায়ক। অভিনয়ের বাইরে কবিতা লিখতে ভালোবাসেন গৌরব, নিজের লেখা কবিতায় প্রায়শয়ই সোশ্যাল মিডিয়ার দেওয়ালে শেয়ার করে নেন। 

 

বন্ধ করুন