বাংলা নিউজ > বায়োস্কোপ > Annwesha Hazra: সন্ন্যাসীর বেশে চেনা দায়! কে এই অভিনেত্রী? বন্ধুরা বলছেন, সত্যিই নাকি তিনি হিমালয়ে যাচ্ছেন!

Annwesha Hazra: সন্ন্যাসীর বেশে চেনা দায়! কে এই অভিনেত্রী? বন্ধুরা বলছেন, সত্যিই নাকি তিনি হিমালয়ে যাচ্ছেন!

সন্ন্যাসীর বেশে অভিনেত্রী

সন্ন্যাসী নাকি সন্ন্যাসিনী! ছবি দেখে এক ঝটকায় চিনতে গেলে হোঁচট খেতে হয় বৈকি! খুব ভালো করে দেখলেও বোঝা দায়! তাহলে চিনিয়ে দেওয়া যাক…

পরনে বাসন্তী রঙের পাঞ্জাবি, গলা থেকে সাদা ধুতির উত্তরীয় চাপিয়েছেন। কাঁধে ঝুলি, মাথায় জটা, একমুখ কাঁচা-পাকা দাড়ি, গোটা মুখে ছাই-ভস্ম মাখা কপালে লাল তিলক। হ্যাঁ এক্কেবারে সন্ন্যাসীর বেশ। কে এই সন্ন্যাসী?

সন্ন্যাসী নাকি সন্ন্যাসিনী! ছবি দেখে এক ঝটকায় চিনতে গেলে হোঁচট খেতে হয় বৈকি! খুব ভালো করে দেখলেও বোঝা দায়! তাহলে চিনিয়ে দেওয়া যাক…।

এই সন্ন্যাসী হলেন অভিনেত্রী অন্বেষা হাজরা। এই মুহূর্তে সন্ধ্যাতারা সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। সন্ধ্যার চরিত্রে ইতিমধ্যেই দর্শকদের ভালোবাসা পেয়েছেন তিনি। তাঁকেই এবার সিরিয়ালে সন্ন্যাসীর চরিত্রে দেখা যাচ্ছে। সিরিয়ালের পর্দায় স্মৃতি হারিয়েছেন 'সন্ধ্যা' অন্বেষা। তাঁকে দেখানো হচ্ছে সন্ন্যাসীর চরিত্রে। তবে তাঁর লুক দেখে অন্বেষাকে সত্যিই চেনার উপায় নেই।

সম্প্রতি ফেসবুকের পাতায় নিজের সিরিয়ালের সেই সন্ন্যাসী লুকের ছবি পোস্ট করেছেন অন্বেষা। লিখেছেন, ‘আর যাই হই….. জীবনে কোনোদিন সন্ন্যাসী হবো না।’ অন্বেষা বাস্তবে এক্কেবারেই সন্ন্যাসী না হতে চাইলেও তাঁর এই লুকে মুগ্ধ সহ-অভিনেতারা। অন্বেষার পোস্টের উঠে এসেছে নানান মন্তব্য। নেটিজেনদের অনেকেই অন্বেষার কাছে তাঁর মেকআপের প্রশংসা করে জানতে চেয়েছেন মেকআপ শিল্পী কে? তার উত্তরে অন্বেষা জানিয়েছেন, ‘পান্নাদা, মিঠুনদা’।

আরও পড়ুন-পোলাও,পাঁঠার মাংস খাবেন অতিথিরা, এবার কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে হবে অগ্নিসাক্ষী রেখে! আর কী চমক থাকবে?

আরও পড়ুন-ছোটবেলায় শহিদ বেদী তৈরি করে ফুল দিতাম, আর এখন…, ২১ ফেব্রুয়ারি আমার কাছে একটা আবেগ: জ্যোতিকা জ্যোতি

আরও পড়ুন-বাস্তবে স্কুলের গণ্ডি পার করেননি, প্রথম সিরিয়াল করতে এসেই 'অন্তঃসত্ত্বা' রাণী, অভিকা বললেন, ‘মাঝে মাঝে…’

অন্বেষার পোস্টে অভিনেত্রী মিশমি দাস মজা করে লিখেছেন, ‘তুই একটা অন্যতম সন্ন্যাসী। সেটা শুধু আমি, সৌভিক চক্রবর্তী, কৃষ বোস, প্রজ্ঞা রায়চৌধুরী আর পৌলোমী দি জানে’। মিশমির উত্তরে অন্বেষা লিখেছেন, ‘হ্যাঁ, এবার আমি সত্যিই হিমালয়ে চলে যাব।’ সৌভিক চক্রবর্তী অন্বেষার সংযমী স্বভাবের প্রশংসা করে লিখেছেন, ‘হিমালয়ে না গিয়েই তোর যা সেলফ কন্ট্রোল দেখে অবাক হয়ে যাই।’ এভাবে অনেকেই অন্বেষার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

<p>অন্বেষার পোস্টে কমেন্ট</p>

অন্বেষার পোস্টে কমেন্ট

প্রসঙ্গত, 'এই পথ যদি না শেষ হয়' সিরিয়ালের হাত ধরে পরিচিতি পান অন্বেষা হাজরা। এই মুহূর্তে 'সন্ধ্যাতারা' সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। আবার বড়পর্দাতেও কাজ করে ফেলেছেন অন্বেষা। মৈনাক ভৌমিকের চিনি-২ তে দেখা গিয়েছে তাঁকে। 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.