বাংলা নিউজ > বায়োস্কোপ > TV Actress Misty Singh: বিয়ের ৪ মাসের মাথায় বেবি বাম্পে ছবি পোস্ট, এবার 'মা' হলেন মিষ্টি সিং!

TV Actress Misty Singh: বিয়ের ৪ মাসের মাথায় বেবি বাম্পে ছবি পোস্ট, এবার 'মা' হলেন মিষ্টি সিং!

সন্তানের মা হলেন মিষ্টি সিং!

মিষ্টি বিয়ের চার মাসের মাথায় অন্তঃসত্ত্বা হলেন, আবার বাচ্চাও হয়ে গেল! আজ্ঞে হ্য়াঁ। সোশ্যাল মিডিয়ায় সন্তানের ছবি দিয়ে মিষ্টি সিং লিখেছেন, ‘এই হল আমার সন্তান। আমার মা হওয়ার জার্নিটা খুবই দ্রুত হয়েছে।’ মিষ্টির পোস্ট করা ছবি দেখে অনেকেই এবার ভাবছেন, ‘এতো সদ্যোজাত নয় মোটেও, বেশকিছুটা বড় বাচ্চা।’ 

মাত্র ৪ মাস হল বিয়ে হয়েছে। তারই মাঝে গত ১৩ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি দিয়ে চমকে দিয়েছিলেন টেলি তারকা মিষ্টি সিং। ছবি দেখে নেটনাগরিকরা একপ্রকার একযোগে প্রশ্ন করে উঠেছিলেন, এই তো বিয়ে হল, এরই মাঝে অন্তঃসত্ত্বা। আর এবার সকলকে চমকে দিয়ে সন্তানের ছবিও পোস্ট করলেন মিষ্টি।

ভাবছেন, মিষ্টি বিয়ের চার মাসের মাথায় অন্তঃসত্ত্বা হলেন, আবার বাচ্চাও হয়ে গেল! আজ্ঞে হ্য়াঁ। সোশ্যাল মিডিয়ায় সন্তানের ছবি দিয়ে মিষ্টি সিং লিখেছেন, ‘এই হল আমার সন্তান। আমার মা হওয়ার জার্নিটা খুবই দ্রুত হয়েছে।’ মিষ্টির পোস্ট করা ছবি দেখে অনেকেই এবার ভাবছেন, ‘এতো সদ্যোজাত নয় মোটেও, বেশকিছুটা বড় বাচ্চা।’ নেটপাড়ার অধিকাংশ বাসিন্দা-ই মিষ্টির সন্তানের ছবি দেখে অবাক!

আরও পড়ুন-রত্নার সঙ্গে বিবাহ-বিচ্ছেদের মামলা, বৈশাখীকে নিয়েই আদালতে এলেন শোভন, তারপর?

আরও পড়ুন-বিজেপি নেতার পুজোয় গিয়ে শিবের ছবি উপহার পেলেন আমির

আরও পড়ুন-শাহরুখের 'জওয়ান'-এর সব থেকে রোমাঞ্চকর অ্যাকশন দৃশ্য, দেখুন কীভাবে শ্যুট হয়েছে…

হ্যাঁ ঠিকই ধরেছেন মিষ্টি সিং-এর এই অন্তঃসত্ত্বা হওয়া, মা হওয়া সবই হচ্ছে 'বাংলা মিডিয়াম' ধারাবাহিকের দৌলতে। এই ধারাবাহিকেই ‘সুহানা’ নামে একটি চরিত্রে এন্ট্রি নিতে চলেছেন অভিনেত্রী মিষ্টি সিং। তারই শ্যুটিং স্পট থেকে বেবি বাম্প ও সন্তানের ছবি পোস্ট করেছেন তিনি।

এর আগে লাল সালোয়ার কামিজের সঙ্গে মঙ্গলসূত্র, সিঁথিতে সিঁদুর, কপালে ছোট্ট টিপে সেজে বেবি বাম্পের ছবি পোস্ট করেছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মিষ্টি সিং। তখনই মিষ্টির অনুরাগীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেন। কেউ কেউ প্রশ্ন তোলেন, বিয়ের ৪ মাসেই অন্তঃসত্ত্বা! 

পুরো বিষয়টি জানতে মিষ্টির সঙ্গে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে যোগাযোগ করা হয়েছিল। গর্ভাবস্থা নিয়ে প্রশ্ন করতেই হেসে ফেলেন তিনি। বলেন মিষ্টি মা হচ্ছেন, তবে রিয়েলে নয় রিলে! তিনি আরও বলেন- ‘আমার সদ্যই বিয়ে হয়েছে। এই লুক দেখলে তো অনেকেই অনেক কিছু ভাববে ঠিকই। আসলে আমি নয়, মা হচ্ছে বাংলা মিডিয়ামের সুহানা’। হ্যাঁ,  বাংলা মিডিয়াম ধারাবাহিকে সম্প্রতি ‘সুহানা’ হিসাবে এন্ট্রি নিয়েছেন মিষ্টি। সেই ধারাবাহিকের দৌলতেই এত্ত কাণ্ড।

এদিকে ব্যক্তিগত জীবনে গত মে মাসেই দীর্ঘদিনের প্রেমিক রেমো দাসের গলায় মালা দিয়েছেন মিষ্টি। বিয়ের পর সম্প্রতি ইউরোপে মধুচন্দ্রিমা সেরেও ফিরেছেন তাঁরা।

 

বায়োস্কোপ খবর

Latest News

মাতৃবিয়োগের পর কেমন করে আগলে রাখছেন নতুন বউ কৌশম্বিকে? জানালেন স্বামী আদৃত গরুর পিছনে ছুটলেন পুরপ্রধান, আলিপুরদুয়ারের রাস্তায় এমন দৃশ্য দেখে হতবাক মানুষজন অভিযোগকারীদের বিরুদ্ধে হাইকোর্টে মামলার হুমকি, গ্রেফতারির পরেও তেজ কমেনি জামালের আমরা জেগে থাকলে মস্তিষ্কের এই অংশ ঘুমোয়, আর ঘুমোলে জেগে ওঠে! বলছে গবেষণা চন্দ্র দিবস! কেন পালিত হয় এই দিনটি, জানেন না বেশির ভাগই 'আমরা তো ভগবানের দূত', জানালেন CPR দিয়ে রোগীর প্রাণ বাঁচানো চিকিৎসক গীতার গানের ভক্ত ছিলেন লতা, ষোল বছর বয়সে প্রথম গান গেয়েছিলেন এই গায়িকা UPSC-র ধাঁচে হবে NEET-UG? মেডিক্যাল প্রবেশিকা নেবে ২ সংস্থা? ভাবনাচিন্তা সরকারের স্নেহাশিসের বিরুদ্ধে উঠে পরকীয়া-বউ পেটানোর অভিযোগ,সৌরভের প্রাক্তন বৌদিকে চেনেন? আসছে গুরু পূর্ণিমা, এই দিনে করা কোন বিশেষ কাজ ভাগ্যের পথ করবে সুগম, জেনে নিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.