বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreema Bhattacharya: ‘একবার বলো তুমি শুধুই আমার’, ইন্দ্রনীলকে প্রেম নিবেদন করেই কি এমন লিখলেন শ্রীমা?

Sreema Bhattacharya: ‘একবার বলো তুমি শুধুই আমার’, ইন্দ্রনীলকে প্রেম নিবেদন করেই কি এমন লিখলেন শ্রীমা?

শ্রীমা-ইন্দ্রনীল

শ্রীমার এই পোস্টে নেট নাগরিকদের মনে হয়েছে তিনি ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের উদ্দেশ্যে ভালোবাসা প্রকাশ করেই এই পোস্ট করেছেন। এতে অনুরাগীদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কিছুদিন আগে ‘পারফেক্ট হাজব্যান্ড টেস্ট’-এর রিল ভিডিয়ো পোস্ট করেছিলেন ইন্দ্রনীল-শ্রীমা। তার নিচেও অনুরাগীদের কমেন্ট ছিল চোখে পড়ার মতো।

'গাঁটছড়া'র 'দ্যুতি', তাঁকে এই নামেই চেনেন ছোটপর্দার দর্শকরা। হ্যাঁ, অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের কথা-ই বলছিলাম। পর্দার তারকাদের অভিনয়ের থেকেও আজকাল তাঁদের ব্যক্তিগত জীবনই বেশি চর্চায় থাকে। এদিকে শ্রীমা আবার সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়, প্রায়দিনই রিল ভিডিয়ো পোস্ট করেন, আর সেগুলি বেশিরভাটই ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের সঙ্গে। টলিপাড়ায় কান পাতলে শোনা যায়, শ্রীমা নাকি ইন্দ্রনীলের সঙ্গেই সম্পর্কে রয়েছেন। যদিও ইন্দ্রনীল বা শ্রীমা এবিষয়ে এক্কেবারে চুপ।

তবে সম্প্রতি ইন্দ্রনীলের সঙ্গে প্রেমের জল্পনা উসকে দিল শ্রীমার নতুন পোস্ট। অভিনেত্রী নিজের একটা ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁর মুখে ধরা পড়েছে মৃদু হাসি, মুখে এসে পড়েছে পড়ন্ত সূর্যালোক, আর চোখে প্রেমে পড়ার লাজুক দৃষ্টি। ক্যাপশানে লিখেছেন, ‘কেহদো জো তুম এক বার/ মেরে হো বাস তুম মেরে/ নজরোঁ মে তুম হো বসে’। যার বাংলা তর্জমা করলে অর্থ দাঁড়ায়, 'একবার বলো তুমি শুধু আমার, আমার চোখে এখন শুধুই তুমি'।

আর শ্রীমার এই পোস্টে নেট নাগরিকদের মনে হয়েছে তিনি ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের উদ্দেশ্যে ভালোবাসা প্রকাশ করেই এই পোস্ট করেছেন। শ্রীমার পোস্টের নিচে লাল ভালোবাসার ইমোজি দিয়েছেন অভিনেত্রী গীতশ্রী রায়। আর বাকি অনুরাগীদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। বেশকিছুদিন আগে ‘পারফেক্ট হাজব্যান্ড টেস্ট’-এর একটা রিল ভিডিয়ো পোস্ট করেছিলেন ইন্দ্রনীল-শ্রীমা। আর সেই ভিডিয়োর নিচেও অনুরাগীদের কমেন্ট ছিল চোখে পড়ার মতো। তবে শুধু এটাই নয়, প্রায়দিনই ইন্দ্রনীলের সঙ্গে স্বামী-স্ত্রী সেজে নানান রিল পোস্ট করেন শ্রীমা। যেগুলি দেখতে বেশ পছন্দও করেন নেটনাগরিকরা।

এদিকে শ্রীমা ভট্টাচার্য চর্চায় থাকলেও তাঁর 'গাঁটছড়া' ধারবাহিকের TRP-কিন্তু এক্কেবারে তলানিতে। যদিও একসময় TRP-তালিকায় প্রথমেই থাকত 'গাঁটছড়া'র নাম। আর সেই সুবাদেই টেলি দর্শকদের ঘরের মেয়ে ছিলেন 'দ্যুতি' শ্রীমা। যদিও শ্রীমার জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি। আর তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে কমেন্টে বন্যা দেখলেই বোঝা যায়। নেটনাগরিকরা আবার মাঝে মধ্যে নিজেদের মধ্যে তর্কও করেন, যে কে বেশি কিউট, 'শ্রীমা' নাকি 'দ্যুতি'! তা আপনার কি মনে হয়?

প্রসঙ্গত, ২০১৬ সালে 'নাগলীলা' ধারবাহিকের হাত ধরে টেলিভিশন কেরিয়ার শুরু হয় শ্রীমা ভট্টাচার্যের।পরবর্তী সময়ে তাঁকে টিভি ধারাবাহিক 'জামাই রাজা', ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’, 'বেদের মেয়ে জ্যোৎস্না'তে দেখা গিয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

'অপমানজনক...' স্ক্যাম ৩-এর ঘোষণা হতেই সাহারা পরিবারের রোষের মুখে হংসল মেহতা!কেন? ট্রেনের অপরিচ্ছন্ন টয়লেট নিয়ে চিন্তা? এই নম্বরে ফোন করুন INDIA ঠিক করে ফেলেছে কে প্রধানমন্ত্রী হবে, পঞ্চম দফার আগে দাবি উদ্ধব ঠাকরের ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট 'আমায় কেটে দু'টুকরো করে দিক' নির্বাচনের দুদিন আগে হঠাৎ কী হল রচনার? স্বাতীকে ‘হেনস্থা করায়’ কেজরির সহায়ককে ধরল পুলিশ! নিয়োগ মামলার ভয় দেখা সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন ঝাঁঝরি দিয়ে জল ঢেলে তৈরি নকল বৃষ্টি, মৃত্যুর দৃশ্য শ্যুট করলেন সুস্মিতা-সাহেব

Latest IPL News

২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.