বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজের ‘মাল’ অক্ষয় কুমারের ছবি পোস্ট টুইঙ্কলের, করলেন পুরোনো হুইস্কির সঙ্গে তুলনা
অক্ষয়ের রূপে এখনও মজে স্ত্রী টুইঙ্কল।
অক্ষয়ের রূপে এখনও মজে স্ত্রী টুইঙ্কল।

নিজের ‘মাল’ অক্ষয় কুমারের ছবি পোস্ট টুইঙ্কলের, করলেন পুরোনো হুইস্কির সঙ্গে তুলনা

  • বিয়ের এত বছর পরেও যে অক্ষয়ের রূপে ও ব্যক্তিত্বে মজে টুইঙ্কল, ফের তার হাতেগরম প্রমাণ পাওয়া গেল।

দেখতে দেখতে বিয়ের ২১ বছর। অক্ষয় কুমার আর টুইঙ্কল খান্নার বিয়ে বলিউডের অন্যতম ‘পারফেক্ট ম্যারেজ’র মধ্যে অন্যতম। বিয়ের আগে নানা নায়িকার সাথে নাম জড়িয়েছিল অক্ষয়ের। তবে, বিয়ের পর থেকে টুইঙ্কলের সাথে সুখী দাম্পত্য। আরভ ও নিতারা, দুই সন্তানও রয়েছে তাঁদের। তবে বিয়ের এত বছর পরেও যে অক্ষয়ের রূপে ও ব্যক্তিত্বে মজে টুইঙ্কল, ফের তার হাতেগরম প্রমাণ পাওয়া গেল। নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে অক্ষয়ের একটি ছবি আপলোড করেছেন তিনি। সম্প্রতি, মলদ্বীপে ছুটি কাটাতে গেছিলেন তাঁরা। এ ছবি সম্ভবত সেখানকারই।

ছবিতে দেখা যাচ্ছে সমুদ্র সৈকতে একটি টেবিলের পাশে পোজ দাঁড়িয়ে রয়েছেন খিলাড়ি। নীলরঙা শার্ট এবং সাদা ট্রাউজার্স পরা ক্যাজুয়াল অবতারে হাজির হওয়া অক্ষয়কে দেখা গেল পুরোপুরি ছুটির মেজাজে। তবে বেশি চোখ টেনেছে তাঁর সল্ট অ্যান্ড পেপার চুল এবং কাঁচাপাকা দাড়ি। স্বামীর ছবির সঙ্গে টুইঙ্কলের মজাদার ক্যাপশন, ' বয়স যত বাড়ছে ,পুরোনো হুইস্কির মতো সুস্বাদু হচ্ছে আমার মাল।' এরপর ফলোয়ার্সদের উদ্দেশে তাঁর প্রশ্ন, 'আপনারা কী বলেন?'

টুইঙ্কলের সেই ইনস্টাগ্রাম স্টোরি।
টুইঙ্কলের সেই ইনস্টাগ্রাম স্টোরি।

১৯৯৯ সালে ‘জুলমি’ আর ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ সিনেমায় কাজ করেন একসাথে অক্ষয় আর টুইঙ্কল। ১৯৯১ সালে বলিউডে ডেবিও করেন খিলাড়ি কুমার ‘সৌগন্ধ’ সিনেমা দিয়ে। ২০০১ সালে বিয়ে করেন তাঁরা। আপাতত টুইঙ্কল অভিনয় থেকে অনেক দূরে, একজন লেখিকা হিসেবে নিজের কেরিয়ার গড়ে নিয়েছেন।

বন্ধ করুন