বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউড অভিনেতা সলমন খানের বাড়ির সামনে গুলি, গ্রেফতার দুই ‘বন্দুকবাজ’

বলিউড অভিনেতা সলমন খানের বাড়ির সামনে গুলি, গ্রেফতার দুই ‘বন্দুকবাজ’

সলমন খানের বাড়িতে গুলি চালানোর ঘটনায় গ্রেফতার ২ ব্যক্তি।

বান্দ্রায় সলমন খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই সন্দেহভাজনকে গ্রেফতার করল মুম্বই ক্রাইম ব্রাঞ্চ।

গত ১৪ এপ্রিল পশ্চিম বান্দ্রায় বলিউড অভিনেতা সলমন খানের বাড়ির সামনে গুলি চালানোর অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। সোমবার গভীর রাতে গুজরাটের ভুজ থেকে দুই সন্দেহভাজন বন্দুকবাজকে গ্রেফতার করা হয়

মুম্বই পুলিশের আধিকারিকরা জানিয়েছেন, সোমবার গভীর রাতে গুজরাটের ভুজ থেকে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। গুলি চালানোর পর মুম্বই থেকে পালিয়ে যাওয়া দুই অভিযুক্তকেই গুজরাটের ভুজ থেকে গ্রেফতার করা হয়েছে।পুলিশের তরফে জানানো হয়েছে, ধৃত দু'জনকে আরও তদন্তের জন্য মুম্বই নিয়ে আসা হবে।

রবিবার ভোর ৫টা নাগাদ বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি গুলি চালায়। এরপর হেলমেটের আড়ালে মুখ ঢেকে মোটরসাইকেলে করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ওই দুই ব্যক্তি।

আরও পড়ুন: ভূটানিজ মডেলের সঙ্গে ৯ বছর প্রেম, শেষে খেলোয়াড়কে বিয়ে বলি নায়িকার, আজ জন্মদিন, বলুন তো কে?

মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ এই ঘটনাটিকে ‘পরিকল্পিত হামলা’ হিসাবে বর্ণনা করেছে। সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা গিয়েছে যে, সন্দেহভাজনদের মধ্যে একজন সলমন খানের বাড়ি লক্ষ্য করে গুলি চালায়। সেই সময় তারা গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের উপরে মোট ৪ রাউন্ড গুলি ছুড়েছিল। ঘটনাস্থলে একটি তাজা কার্তুজও পাওয়া যায়। এর আগে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ সম্প্রতি গুলি চালানোর ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু'জনকে তলব করেছিল।

গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে ক্রাইম ব্রাঞ্চের দশটি দল মোতায়েন করে মুম্বই পুলিশ। এই ঘটনার পর মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে ফোনে সলমন খানের সঙ্গে কথা বলেন। মুখ্যমন্ত্রী শিন্ডে মুম্বইয়ের পুলিশ কমিশনারের সঙ্গে আলোচনা করে অভিনেতার নিরাপত্তা বাড়ানোর পরামর্শ দেন।

আরও পড়ুন: ‘ওর নিজের বিবাবিত জীবন তো…’! বিয়ের আগে সহবাসের পরামর্শ জিনাত আমনের, পুরনো কথা টেনে কটাক্ষ করলেন মুমতাজ

এই ঘটনার কয়েক ঘণ্টা পরে, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোই সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে গুলি চালানোর দায় স্বীকার করে অভিনেতাকে সতর্ক করে দিয়েছিল যে এটি কেবল ‘ট্রেলার’ ছিল। এই মামলায় অভিযুক্তদের মধ্যে একজন গুরুগ্রামের বাসিন্দা বলে সন্দেহ করা হয়েছিল, যারা গ্যাংস্টার রোহিত গোদারার সঙ্গে যোগাযোগ করেছিল।

২০২২ সালের নভেম্বর থেকে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রারের হুমকির কারণে সালমান খানের সুরক্ষা স্তর ওয়াই-প্লাসে উন্নীত করা হয়েছে। খানকে একটি ব্যক্তিগত আগ্নেয়াস্ত্র বহন করার অনুমতিও দেওয়া হয়েছে এবং অতিরিক্ত সুরক্ষার জন্য একটি নতুন বুলেট প্রুফ গাড়িও দেওয়া হয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.