বাংলা নিউজ > বায়োস্কোপ > বাড়িতে তোয়ালে পরে ঘোরেন! পুত্রবধূর সামনে কী করেন? উত্তরে যা বললেন উদিত নারায়ণ
উদিত নারায়ণ
উদিত নারায়ণ

বাড়িতে তোয়ালে পরে ঘোরেন! পুত্রবধূর সামনে কী করেন? উত্তরে যা বললেন উদিত নারায়ণ

  • কপিলের শো-তে এসে তোয়ালে পরে ঘোরার রহস্য ফাঁস করলেন উদিত নারায়ণ। রসিকতা করতে বাদ গেলেন না কুমার শানুও।

গায়ক উদিত নারায়ণ। যাঁর কণ্ঠের জাদুতে বহু বছর ধরে মুগ্ধ হয়েছেন শ্রোতারা। কিন্তু ব্যক্তি উদিতকে যারা চেনে, তাঁরা অনেকেই জানেন মানুষ হিসেবে বেশ মজাদার, রসিক স্বভাবের তিনি। সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’-তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন উদিত নারায়ণ, কুমার শানু এবং অনুরাধা পঢওয়াল। ইতিমধ্যে চ্যানেলের তরফে আসন্ন এপিসোডের প্রোমো প্রকাশ করা হয়েছে।

প্রোমোতে নজর কেড়েছেন উদিত নারায়ণ। শো-এর হোস্ট কপিল শর্মা তো নিজের মজার মজার মন্তব্যের মাধ্যমে শো-কে আরও মাতিয়ে রাখেন। কপিলকে বলতে শোনা যায়, এর আগে ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে ওই শো অতিথি হিসেবে এসেছিল উদিত জী। সেই সময় জানা গিয়েছিল, বাড়িতে শুধুমাত্র তোয়ালে পরে ঘোরেন তিনি। সেই প্রসঙ্গ তুলে কপিল উদিত জী-কে প্রশ্ন করেন, ‘এখন তো বাড়িতে ছেলের বৌ এসে গিয়েছেন। নিশ্চয়ই আপনার খুব সমস্যা হচ্ছে’। বেশ মজার ছলেই উত্তর দিয়ে গায়ক বলেন, ‘আমি এখনও তোয়ালে পরেই থাকি। আমি কৃষকের ছেলে। এটাই আমার অভ্যেস। এটা পরিবর্তন হবে না’।

যদিও এই বিষয় মজা করতে দেখা যায় গায়ক কুমার শানুকেও। মজা করে তিনি বলে ওঠেন, ‘ও কৃষকের ছেলে। কখনও ক্ষেত দেখেনি, কিন্তু তোয়ালে দেখে নিয়েছে’। তাঁদের এই কথোপকথন শুনে হেসে লুটিয়ে পড়ছেন নেটিজেন। উল্লেখ্য, সপ্তাহান্তে এই পর্ব দেখা যাবে। 

 

 

বন্ধ করুন