বাংলা নিউজ > বায়োস্কোপ > Uorfi Javed: অঙ্গে ঘাস লাগিয়ে ঘুরে বেড়াচ্ছেন উরফি! 'দাঁড়াও ছাগল পাঠাচ্ছি' মন্তব্য নেটিজেনদের

Uorfi Javed: অঙ্গে ঘাস লাগিয়ে ঘুরে বেড়াচ্ছেন উরফি! 'দাঁড়াও ছাগল পাঠাচ্ছি' মন্তব্য নেটিজেনদের

উরফির নয়া পোশাক দেখে হতবাক সবাই

Uorfi Javed: আবার নতুন অবতারে ধরা দিলেন উরফি জাভেদ। আসলে উনি কখন যে কোন বেশে ধরা দেবেন সেটা বোঝা দায়! এবার জঙ্গলে গিয়ে জঙ্গুলে পোশাকে ধরা দিলেন। গায়ে আস্ত ঘাস লাগিয়ে ঘুরে বেড়ালেন এই সোশ্যাল মিডিয়া সেনসেশন।

আবার চমক দিলেন উরফি! না, এবার শহুরে পথঘাট কিংবা কোনও অনুষ্ঠানে নয়। কোনও বাগানের গাছের মধ্যে গিয়ে ধরা দিলেন তিনি। আশপাশের সঙ্গে সামঞ্জস্য রেখে পরেছিলেন পোশাক। আর সেই পোশাক দেখেই আবার মাথা ঘুরল নেটিজেনদের।

উরফি জাভেদ তাঁর ইনস্টাগ্রামে একটি নতুন শর্ট ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে তাঁকে দেখা যাচ্ছে ঘাসের পোশাক পরে থাকতে। হ্যাঁ, ঠিকই পড়লেন। তাঁর সারা অঙ্গে লেগে আছে ঘাস। আর এই সোশ্যাল মিডিয়া সেনসেশনের এই রূপ দেখে হতবাক নেট পাড়া। কমেন্ট বক্স উপচে পড়ল বন্য ইশারায়।

তাঁর পোস্ট করা ভিডিয়োয় তাঁকে একটি নীল রঙের ব্লেজার এবং প্যান্ট পরে থাকতে দেখা যাচ্ছে। কিন্তু হলে কী হবে! সেখানেও আছে চমক। এই ব্লেজারেই ভরে আছে ঘাস। কাঁধ থেকে বুক, পা সব জায়গাতেই লেগে আছে ঘাস। তবে প্যান্টের একদিকে ঘাস থাকলেও আরেকদিকে কিন্তু নেই। এমনকি প্যান্টের পিছন দিকেও না। আচমকা দেখলে ময়ূরের গায়ের রঙের কথা মনে পড়বে আপনার। নীল সবুজের মিশেলে এদিন তিনি নজর কাড়লেন সবার। হাতের আঙুলে পরেছিলেন নীল রঙের নেইল পলিশ।

উরফির এই সাজে স্তম্ভিত নেটপাড়া। আসলে তিনি যে কখন কোন রূপে প্রকাশ্যে আসবেন সেটা আগে থেকে বোঝা বড়ই দুষ্কর! আসলে অভিনেত্রীর বক্তব্য একটাই, তিনি যদি না থাকেন তাহলে পাপারাৎজিরা খবরে কী দেখাবেন।

এদিন তাঁর পোস্টের কমেন্ট সেকশনে অনেকেই নিজেদের মতামত জানান। এক ব্যক্তি লেখেন, 'দাঁড়াও ছাগল পাঠাচ্ছি।' আরেকজন লেখেন, 'একটা ছাগলেই খেল খতম।' আরেক ব্যক্তি লেখেন 'ফিল্ম দুনিয়ার সব থেকে বড় পাগল।'

তবে যতই তাঁকে সবাই কটাক্ষ করুক তাতে উরফি থোড়াই কেয়ার করেন। তিনি পোশাক নিয়ে তাঁর এক্সপেরিমেন্ট চালিয়ে যান। আর নিত্য নতুন বেশে অনুরাগীদের সামনে ধরা দেন।

বায়োস্কোপ খবর

Latest News

জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.