বাংলা নিউজ > বায়োস্কোপ > বালতি ভর্তি টাকায় গায়িকাকে স্নান করালেন ভক্ত!‘এত টাকা কী করবে?’ প্রশ্ন নেটিজেনের
গায়িকা ঊর্বশী রাড্ডিয়া
গায়িকা ঊর্বশী রাড্ডিয়া

বালতি ভর্তি টাকায় গায়িকাকে স্নান করালেন ভক্ত!‘এত টাকা কী করবে?’ প্রশ্ন নেটিজেনের

  • দেখুন গায়িকাকে ঘিরে হচ্ছে টাকার বৃষ্টি.. ভাইরাল ভিডিয়ো।

গুজরাটের জনপ্রিয় ফোক গায়িকা ঊর্বশী রাড্ডিয়া। স্টেজে নিজেই হারমোনিয়াম বাজিয়ে গান পরিবেশন করছিলেন তিনি। তুলসী বিবাহ অনুষ্ঠানে গান গাইছিলেন। হিন্দুদের এক উৎসব, যেখানে তুলসী এবং ভগবান বিষ্ণুর বিয়ের আচার হিসেবে মেনে উৎসব পালন করেন তাঁরা। এই বছর ১৫ নভেম্বর পালন হয় এই উৎসব। ঊর্বশী গুজরাতের নামকরা শিল্পী।

সদ্য একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, আচমকা পিছন থেকে একজন বালতি ভর্তি টাকা গায়িকার মাথায় ঢেলে দিচ্ছেন এক ভক্ত। ভিডিয়ো সামাজিক মাধ্যমে প্রকাশ পেতেই হু হু করে ভাইরাল হয়ে যায়।

ভিডিয়োতে দেখা যায়, হারমোনিয়াম বাজিয়ে গান গাইছেন গুজরাটি গায়িকা ঊর্বশী। আর এক ভক্ত বালতি ভর্তি টাকা তাঁর মাথায় ঢেলে দিচ্ছেন। শুধু তাই নয়, আবার তাঁকে কয়েকজন টাকাও ছুঁড়ে দিচ্ছেন। বিষয়টিতে ভীষণ অবাক হন এই শিল্পী। যদিও এমন ঘটনায় গান গাওয়া থামাননি তিনি।

ফোক গানে গানে মুগ্ধ করে ভক্তদের কাছ থেকে টাকা পাওয়ার বিষয়টি নতুন নয় উর্বশীর কাছে। গায়িকার এমন ভিডিয়ো প্রায়শই দেখা যায় সামাজিক মাধ্যমে। নেটিজেনের প্রশ্ন, 'এত টাকা দিয়ে কী করবে? জানা যায়, অনুষ্ঠান শেষে এই টাকা গুছিয়ে পরবর্তী সময়ে সেটি কোনও দুঃস্থ মেয়ের বিয়েতে দান করেন তিনি। ঊর্বশীর এই কাজকে বাহবা জানিয়েছেন নেটিজেনও।

 

 

বন্ধ করুন