বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj Kundra-Shah Rukh: ‘ভারতে দুটো জিনিস বিক্রি হয়—সেক্স আর শাহরুখ! বিস্ফোরক পর্নকাণ্ডে অভিযুক্ত শিল্পার বর

Raj Kundra-Shah Rukh: ‘ভারতে দুটো জিনিস বিক্রি হয়—সেক্স আর শাহরুখ! বিস্ফোরক পর্নকাণ্ডে অভিযুক্ত শিল্পার বর

কেন এ কথা বললেন রাজ? 

Raj Kundra-Shah Rukh: আর্থার রোড জেলে ৬৩ দিন বন্দি ছিলেন শিল্পার বর। জেল-জীবনের সেই কাহিনি এবার পর্দায়। ছবির নাম ‘ইউটি ৬৯’। 

শিল্পা শেট্টির স্বামী হিসাবেই জনপ্রিয়তা তাঁর। বছর দুয়েক আগে পর্নকাণ্ডে নাম জড়ায় ব্যবসায়ী রাজ কুন্দ্রার। অশ্লীল ভিডিয়ো তৈরি ও প্রচারের অভিযোগে জেলবন্দি হন শিল্পার বর। আর্থার রোড জেলে ৬৩ দিন বন্দি ছিলেন রাজ কুন্দ্রা। জামিনে মুক্তির পর কেটেছে লম্বা সময়, আজকাল মিডিয়ার সামনে মাস্কে মুখ ঢেকে রাখেন রাজ কুন্দ্রা। এখন তাঁর পরিচিতি ‘মাস্কম্যান’।

অবশেষে মাস্ক খুলে প্রকাশ্যে এলেন রাজ কুন্দ্রা। উপলক্ষ্য় ছিল তাঁর ডেবিউ ছবি 'ইউটি৬৯'-এর ট্রেলার লঞ্চ। আর্থার রোড জেলের ভিতর কেমন কেটেছে রাজ কুন্দ্রার জীবন সেই চিত্রই উঠে আসবে এই ছবি। 'ইউটি৬৯'-এর ট্রেলার লঞ্চের দিন মাস্ক খুললেন রাজ, সঙ্গে তাঁর মুখ দিয়ে বেরিয়ে এল একের এক বিস্ফোরক মন্তব্য।

ভারতে কোন জিনিসের চাহিদা সবচেয়ে বেশি সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে রাজ বলেন, ‘ভারতে কেবল দুটো জিনিসই বিক্রি হয়, একটা সেক্স আরেকটা শাহরুখ খান’। অনুষ্ঠানের আরও একটা ক্লিপিংস ভাইরাল সোশ্যাল মিডিয়ায় যেখানে স্ত্রী আর সন্তানদের কথা বলতে গিয়ে রীতিমতো ইমোশন্যাল রাজ। তিনি বলেন, 'আমার বৌ, সন্তান, পরিবারকে কিছু বলবেন না। ওদের তো কোনও দোষ নেই। যা বলার আমাকে বলুন'।

ছবির ট্রেলারে ধরা পড়ল শিল্পার বরের আথার রোড জেলের আন্ডার ট্রায়াল অর্থাৎ বিচারাধীন কয়েদি হয়ে উঠার ঝলক। এতদিন সিনেমার পর্দায় জেলের অন্দরমহল দেখেছিলেন রাজ, কিন্তু বাস্তবে সেই ছবিটা দেখে শিউরে উঠেছেন তিনি। প্রতিনিয়ম জেলের অনান্য বন্দিদের কটূক্তি, স্ত্রীর নামে অশ্লীল কথা শুনতে হয়েছে তাঁকে। কোটি কোটি টাকার মহল ছেড়ে জেলের ছোট্ট কুঠুরিতে দিন-গুজরান সহজ ছিল না। মেঝেতে দল বেঁধে কয়েদিদের সঙ্গে ঘুমানো থেকে জেলের স্নানঘর ব্যবহার, তল্লাশির নামে নগ্ন পর্যন্ত হতে হয়েছে তাঁকে (তেমনটাই ট্রেলারে উঠে এসেছে)! প্রাতঃক্রিয়ার জন্য লম্বা লাইনে দাঁড়ানো কিংবা জলের মতো ডাল আর রুটি দিয়ে পেট ভরানো, কোটিপতি ব্যবসাসীর রাজ কুন্দ্রাকে কঠিন সংগ্রাম করতে হয়েছে শারীরিক ও মানসিকভাবে। সেই ঝলকই উঠে এল এই ছবির ট্রেলারে।

গত বছর পর্নকাণ্ড নিয়ে মুখ খুলে রাজ নিজেকে নির্দোষ বলে দাবি করলেন তিনি। শিল্পা শেট্টির স্বামীর অভিযোগ ছিল অপরাধ দমন শাখার উচ্চপদস্থ কর্তারা তাঁকে ফাঁসিয়েছেন। প্রসঙ্গত, পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার বিরুদ্ধেই চার্জশিট দাখিল করেছে মুম্বই পুলিশ, মামলা আপতত বিচারাধীন আদালতে।

পর্নকাণ্ডে নিঃশব্দে স্বামীর পাশেই থেকেছেন শিল্পা। এদিনও ‘কুকি’ (রাজকে এই নামে ডাকেন শিল্পা)-র চিয়ারলিডার হলেন নায়িকা। ছবির ঝলক পোস্ট করে সোশ্যালে নায়িকা লিখেছেন, এই সাহসিকতা আর ইতিবাচকতার জন্যেই তিনি রাজকে ভালবাসেন। ৩রা নভেম্বর মুক্তি পাবে এই ছবি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Tea Brewing Tips: চা বানানোর সময় এই ভুলগুলো করবেন না। ইতিহাস আয়ারল্যান্ডের,আফগানিস্তানকে ৬উইকেটে হারিয়ে প্রথম বার টেস্ট জয় বলবির্নিদের হবু স্ত্রীর নামে মেহেন্দি কাঞ্চনের হাতে, সঙ্গীতে বরকে জড়িয়ে নাচ শ্রীময়ীর লিপ ইয়ারই একমাত্র কারণ, কাজই বন্ধ করে দিয়েছিল এই দেশের পেট্রোল পাম্পগুলো 'এটা মোহনলালের, অজয়ের নয়', দৃশ্যমের রিমেক ঘোষণা হলিউডের,তারপরই উসকে গেল বিতর্ক চ্যানেল সেরা হওয়া পরবর্তী লক্ষ্য! প্রথমবার জল থই থই…কে হারিয়ে আত্মবিশ্বাসী আলোরা শিক্ষকদের বেতন বাড়ছে! ঘোষণা রাজ্যের, কত টাকা? পার্মানেন্ট করা হবে অস্থায়ীদের কিছুক্ষণ গল্প করলাম! মিষ্টি নিয়ে রাজভবনে মোদীর সঙ্গে দেখা মমতার, সামনেই ভোট! আগামিকাল শনিবার দিনটি ভালো কাটবে কি? জেনে নিন আপনার রাশির ২ মার্চের রাশিফল বেশি বয়সের প্লেয়ারদের নামিয়ে ব্যান হল ইস্টবেঙ্গলের U17 দল! লাভ মোহনবাগানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.